এইটা কি হইল !?!

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: শুক্র, ২০/০২/২০০৯ - ১০:৩৫অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমারে বলছে রিপোর্ট লেখতে, ভাল কথা লেইখা ফেলব।
কিনতু লেখতে হবে ৭২ ঘন্টার মধে্য..৩ দিন না, ৭১ ঘন্টা ৫৯ মিনিট..
অসুবিধা নাই..লেইখা ফেলব।
রিপোর্ট বেশি বড় হইতে পারবে না..মাত্র ২০০০ শব্দ,
আরও ভাল কথা..
আমি কই -আবুল চা লাগা..আর মফিজ চোথা গুলান দে..
তারপর তো একটানা লেখা শেষ করলাম।
এইবার কয় প্রেজেনটেশন দাও..
আমি কই..অসুবিধা নাই.."তুফানে বেঁধেছি লুংগি, বাতাসে কি ভয়"
আইজকা প্রেজেনটেশন দিতে দারাইছি-১ ইন্টার্নাল আর ২ এক্সটার্নাল এর সামনে।
আর এক্সটার্নাল আমারে কয়, শেভ্‌ কর নাই কেন?
আমি মনে মনে কই, আরে ব্যাটা তুই দেখবি আমার রিসার্চ ওয়ার্ক, তুই আমার মুখের দিকে তাকাস কেন? তুই ব্যাটা...
আমারে কয়, শার্ট ইন কর নাই কেন?
আমি মনে মনে কই, আরে ব্যাটা এই যে আমি নাওয়া খাওয়া ভুইলা গিয়া রিপর্ট লেখলাম, প্রেজেনটেশন বানাইলাম, গত কয়টা দিন প্রতি ঘন্টায় একবার সচলে ঢু মারা থিকা নিজেরে বিরত রাখলাম এগুলার কোনো দাম নাই?
ভাষা দিবসের কত গরম গরম খবর পড়া হয় নাই, বই মেলায় সচলের লেখা চুরি কইরা বই ছাপা নিয়া তুলকালাম হইতেছে‌..মন্তব্য (!) করা হয় নাই..এগুলার কোনো দাম নাই?
তুই দেখলি আমার শাট! তুই ব্যাটা....
আমারে কয় তোমার জুতা কই? এই ল্যাব এ তো স্লিপার নট এলাউড!!
আমি মনে মনে কই, আরে ব্যাটা ভাগ্য ভাল যে জুতা পইরা আসি নাই..নইলে ইরাকে বুশের ঘটনা লাইভ দেখতা..
শ্যাষ ম্যাষ ২০ মিনিটের প্রেজেনটেশন খতম হইল ১ ঘন্টায়,
আমারে কয় ভেরি গুড ওয়ার্ক..
আমি মনে মনে কই, তুই ব্যাটা..
আসলে তেমন কিছু কই নাই...খালি কইছি,
তুই ব্যাটা মুড়ি খা..

(বাউলিয়ানা)


মন্তব্য

নিবিড় এর ছবি

হুম...... আপ্নে তাইলে সচল জ্বরে আক্রান্ত ???
*********************************************************
মানুষ তার স্বপ্নের সমান বড় ।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।