শেষবার পানের পর

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বিষ্যুদ, ০৯/০৭/২০০৯ - ৭:৫০পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

বোতলে জল বোতলে স্থল
বোতলে রসাতল ফন্দি

আলোতে কালো বাজে
বুকে নূপুর নাচে
অপারে ঠাকুর সাজে
কাঁঠালে- আমের সন্ধি

কবরে
সাদা কাপড় বন্দি

অর্জুন মান্না


মন্তব্য

প্রকৃতিপ্রেমিক এর ছবি

ভালোই ধারাবাহিকতা।

মৃদুল আহমেদ এর ছবি

হচ্ছে নাকি নতুন কোনো বোতল খাওয়ার ফন্দি?
আসর কোথায়? আসছি... দাঁড়াও, আগে একটা ফোন দি...
হাসি
--------------------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

অর্জুন মান্না [অতিথি] এর ছবি

নাম্বার দিয়েন...হাসি

অনার্য সঙ্গীত এর ছবি

আপনি না... অ্যাঁ
____________________________
নিজের ভেতর কোথায় সে তীব্র মানুষ !

______________________
নিজের ভেতর কোথায় সে তীব্র মানুষ!
অক্ষর যাপন

অতিথি লেখক এর ছবি

শেষবার পানের পর

হুম..... নইলে হয়তো কবিতাটা আরেকটু অন্যরকম হতো হাসি
জুয়েইরিযাহ মউ

রানা মেহের এর ছবি

কবি কি তুমুল মাতাল আছেন? চোখ টিপি

পদ্য ভালো হইয়াছে
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

পান কি শেষ হয়? আছি... চিয়ার্স...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

অর্জুন মান্না [অতিথি] এর ছবি

যারা পানব্রতে আছেন তাদের চিয়ার্স

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।