অসমাপ্ত-০১

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: সোম, ২০/০৭/২০০৯ - ১১:২৯অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমার কি কোনো কথা ছিলো?
কথা আর আমি তো পাশাপাশি থাকি।
চোখ ভিজিয়ে কখনও আমরা তাকাই নি অন্ধকারে,

আমাদের বলনে কোনো ভুল ছিলোনা
ছিলোনা ভুল আমাদের কোনো শব্দে!
জোনাকির নদী ডিঙিয়ে
আমরা পৌঁছে যেতাম পাহাড়ের কাছে
আদিম নক্ষত্রের খোঁজে...

মেঘের কথা। কথার মেঘ
কোনোটাই আমার কথা নয়।
আমার কথা গোপনে পাখনা মেলে
উড়ে আমার-ই ঘরের আকাশে,
আমার কথা স্নান করে শব্দের বাগানে;
সাজে নিজের মতো করে,
থাকে আমার মতো করে।

আমরা পাশাপাশি থাকি, তবু
কখনও ছুঁয়ে দেখা হয় না তাকে...

নীল


মন্তব্য

প্রকৃতিপ্রেমিক এর ছবি

আহ্ চমৎকার লাগলো।

পান্থ রহমান রেজা এর ছবি

আমরা পাশাপাশি থাকি, তবু
কখনও ছুঁয়ে দেখা হয় না তাকে...

হ!

নীল [অতিথি] এর ছবি

পান্থ, হ!!

শাহেনশাহ সিমন [অতিথি] এর ছবি

চলুক

নীল [অতিথি] এর ছবি

ধন্যবাদ...

জুয়েইরিযাহ মউ এর ছবি

মেঘের কথা। কথার মেঘ
কোনোটাই আমার কথা নয়।

কথা তাই জমাট বেঁধে রয়।

নীল [অতিথি] এর ছবি

হুম

লীনা ফেরদৌস এর ছবি

Lina Fardows

ভাল লাগল মেঘের কথা আর জোনাকী নদী ।

Lina Fardows

নীল [অতিথি] এর ছবি

ধন্যবাদ লীনা আপা...

সুলতানা পারভীন শিমুল এর ছবি

আমরা পাশাপাশি থাকি, তবু
কখনও ছুঁয়ে দেখা হয় না তাকে...
সুন্দর !

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

নীল [অতিথি] এর ছবি

অনেক ধন্যবাদ

অতন্দ্র প্রহরী এর ছবি

দারুণ লাগল।

নীল [অতিথি] এর ছবি

শুকরিয়া বস

অতিথি লেখক এর ছবি

ভাল লাগা রইল

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।