চুনোগল্প:ভালোবাসা!

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: মঙ্গল, ০৪/০৮/২০০৯ - ১০:৫৯অপরাহ্ন)
ক্যাটেগরি:

- আচ্ছা, তুমি কি আমাকে ভালোবাসো?

: তোমার যে মাঝে মাঝে কী হয়! যত্তোসব!

- ইশ্বরের কাছে আমি রোজ একটা প্রার্থনা করি। আমি নিশ্চিত তিনি আমার কথা শুনবেন।

: লাইটটা অফ করে দিয়ো শোয়ার আগে।

- ভালোবাসি, এটা তুমি যেদিন মিথ্যে করে বলবে, ইশ্বর যেন সেদিনই আমার মৃত্যু অনিবার্য করেন!

: কী জানি জিজ্ঞেস করছিলে তখন?

- তুমি কি আমাকে ভালোবাসো?

:হ্যা, ভালোবাসি!

কাকতাড়ুয়া
kaktarua09@জিমেইল.কম


মন্তব্য

জাহিদ হোসেন এর ছবি

আমি ঠিক ধরতে পারলাম না লেখাটি। আমার অ্যান্টেনাটি পুরনো আমলের, জং ধরা। সবকিছু ধরা পড়েনা।
_____________________________
যতদূর গেলে পলায়ন হয়, ততদূর কেউ আর পারেনা যেতে।

_____________________________
যতদূর গেলে পলায়ন হয়, ততদূর কেউ আর পারেনা যেতে।

কাকতাড়ুয়া [অতিথি] এর ছবি

জাহিদ ভাই, আপনার এ্যান্টেনা ঠিক আছে। সিগনাল-ই দূর্বল হাসি

মামুন হক এর ছবি

আমি ধরতে পেরেছি এবং আমার কাছে খুব ভালো লেগেছে।

কাকতাড়ুয়া [অতিথি] এর ছবি

ধন্যবাদ মামুন ভাই হাসি

শাহেনশাহ সিমন [অতিথি] এর ছবি

মরছিলো?

কাকতাড়ুয়া [অতিথি] এর ছবি

চিন্তিত

যুধিষ্ঠির এর ছবি

প্রশ্নে উত্তম জাঝা!

ছায়ামূর্তি [অতিথি] এর ছবি

খাইছে...

কাকতাড়ুয়া [অতিথি] এর ছবি

কন্কী!

অতন্দ্র প্রহরী এর ছবি

হা হা হা। দারুণ লাগল।

কাকতাড়ুয়া [অতিথি] এর ছবি

ধন্যবাদ প্রহরী।

নীল [অতিথি] এর ছবি

খইলেন কি? মন খারাপ

কাকতাড়ুয়া [অতিথি] এর ছবি

চিন্তিত

অনিকেত এর ছবি

অভিনব!!

কাকতাড়ুয়া [অতিথি] এর ছবি

বলেন্কী! হাসি

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

পারফেক্ট চুনোগল্প... জোশ...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

কাকতাড়ুয়া [অতিথি] এর ছবি

ধন্যবাদ নজরুল ভাই।

স্বপ্নহারা এর ছবি

জটিল লাগলো!!

হতাশাবাদীর হতাশাব্যঞ্জক হতশ্বাস!

-------------------------------------------------------------
জীবন অর্থহীন, শোন হে অর্বাচীন...

কাকতাড়ুয়া [অতিথি] এর ছবি

জটিল লাগলো ক্যান? সহজ করেই তো লিখসিলাম! চোখ টিপি

পুতুল এর ছবি

অল্পের জন্য ভাল বাসাটা পেলাম না। বাড়ির মালিক দিলনা। আবার খোঁজতে হবে।
**********************
ছায়া বাজে পুতুল রুপে বানাইয়া মানুষ
যেমনি নাচাও তেমনি নাচি, পুতুলের কি দোষ!
!কাঁশ বনের বাঘ!

**********************
ছায়াবাজি পুতুলরূপে বানাইয়া মানুষ
যেমনি নাচাও তেমনি নাচি, পুতুলের কী দোষ!
!কাশ বনের বাঘ!

কাকতাড়ুয়া [অতিথি] এর ছবি

ঠিকাসে! পাইলে জানায়েন।

প্রজাপতি [অতিথি] এর ছবি

ভাল লাগলো, মিথ্যে হলেও ভালবাসি কথাটা শুনে মরতে পারলো।

কাকতাড়ুয়া [অতিথি] এর ছবি

পান্থ রহমান রেজা এর ছবি

আজকাল আমারে কেউ মিথ্যে করেও বলে না ভালোবাসি! ভ্যাএএএএএএএএএএএএ দেঁতো হাসি
..................................................................

ঐ যে হাঁটছি মুদ্রা দোষে নাকটা ঘষে
আড্ডা মানেই সেকেণ্ড হাফে খেলছি সোলো
গুজবো না শার্ট আমার পাড়া স্মার্ট পেরিয়ে
সে রোদ্দুরের স্মরণ সভাও লিখতে হল

কাকতাড়ুয়া [অতিথি] এর ছবি

কস্কী মমিন!

রাফি এর ছবি

হাসি

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

কাকতাড়ুয়া [অতিথি] এর ছবি

ভাই, হাসেন্ক্যা? মন খারাপ

অতিথি লেখক এর ছবি

হে হে হে

ধুসর গোধূলি এর ছবি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।