উত্তরটি জনাব মডারেটরের কাছে নিশ্চয়ই আশা করতে পারি / শেখ নজরুল

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: মঙ্গল, ২৭/১০/২০০৯ - ২:২৯পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

প্রতিদিন পোস্ট দিই।
কিন্তু বেশ কদিন পোস্ট প্রকাশিত হচ্ছে না।
কেন?
অবাধ তথ্যপ্রবাহের এ যুগে এই ছোট্ট প্রশ্নের উত্তরটি
জনাব মডারেটরের কাছে নিশ্চয়ই আশা করতে পারি।
এবং অবশ্যই।
আশাকরি জানাবেন।


মন্তব্য

সাদা-মডু এর ছবি

প্রিয় শেখ নজরুল,

১. সচলায়তন সংক্রান্ত যে কোনো প্রশ্ন contact @ সচলায়তন.কম বরাবর মেইল করবেন। আপনার ব্যক্তিগত সমস্যার সমাধান সন্ধান বা কৌতূহল চরিতার্থের জন্যে সচলায়তনে পোস্ট করার প্রয়োজন নেই।

২. অবাধ তথ্যপ্রবাহের যুগে শিক্ষিত মানুষদের কাছে এই ন্যূনতম প্রত্যাশাটি যে কেউ করতে পারেন, যে তাঁরা কোথাও অংশগ্রহণের পূর্বে সেখানে অংশগ্রহণের নিয়মগুলির ওপর একটু মনোযোগী হবেন। এই প্রত্যাশার ধারাবাহিকতায় সব অতিথির কাছেই আশা করা হয়, তাঁরা সচলের নীতিমালা এবং অন্যান্য জ্ঞাতব্য বিষয় সম্পর্কে প্রথমে অবগত হবেন, তারপর লেখা আর মন্তব্য করা শুরু করবেন।

এই প্রত্যাশা সবাই পূরণ করতে পারেন না, আপনি যেমন পারেননি। আপনি সচলায়তনের নীতি বা রীতির প্রতি বিন্দুমাত্র আগ্রহী নন, হলে জানতে পারতেন, অতিথিদের অন্যত্র পূর্বপ্রকাশিত লেখা ডাম্প করার জায়গা সচলায়তন নয়। সচলায়তন অতিথিদের কাছ থেকে আনকোরা নতুন, প্রাঞ্জল লেখার প্রত্যাশায় থাকে। সব কমিউনিটি ব্লগে একই কুমীরের ছানা যারা ফেরি করেন, সচল তাদের স্বাগতম জানাতে সম্মত নয়।

আশা করি আপনার কাছে স্পষ্ট হবে, আপনার প্রতিদিন পোস্ট করা বাসি ডাম্পলিং লেখাগুলি কেন অপ্রকাশিত থেকে যায়। ধন্যবাদ। শুভেচ্ছা জানবেন।