রাজাকার এবং আমার কল্পনা - ছবি

পল্লব এর ছবি
লিখেছেন পল্লব [অতিথি] (তারিখ: বুধ, ১৩/০১/২০১০ - ৬:৪৮অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমার ফটোশপে কাজ করার অভিজ্ঞতা শূন্য। রাজাকারদের কথা ছোটবেলায় শুনে মনের ভেতর যে ইচ্ছাগুলো হত, সেটা মাঝেমাঝে কাগজে আঁকলেও কম্পুতে এই প্রথম চেষ্টা দিলাম। আরো করতে পারি হয়ত, এটা শুরু।

রাজাকারের ফাঁসিরাজাকারের ফাঁসি

---আশাহত


মন্তব্য

মৃদুল আহমেদ এর ছবি

আমার ঘড়িতে এখন সন্ধ্যা সাতটা। রাতই তো বলা যায়, তাই না?
প্রথম রাতেই বেড়াল মারার কথা অনেক শুনেছি, কিন্তু প্রথম রাতেই রাজাকার মারা এই প্রথম দেখলাম! ফটোশপের সাথে আপনার হবে সুখের সংসার!
চালিয়ে যান। আরো চাই এরকম। হাসি
--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

অতিথি লেখক এর ছবি

বরাহশিকার জারি থাকুক।
আরো করুন।

---- মনজুর এলাহী ----

রেশনুভা এর ছবি
অতিথি লেখক এর ছবি

আঁকতে থাকুন
বরাহ শিকার জারি থাকুক

ফটোশপে আকাটা তো খুব কঠিন লাগে!!!
এত ধৈর্য্য!

বোহেমিয়ান

অতিথি লেখক এর ছবি

ফটোশপে আমি কিসুই খুইজা পাইনা, এত্তো জিনিস! খালি ব্রাশের পিক্সেল-সাইজ আর ওপেসিটি ঠিকঠাক করতে জানি। ছোটবেলায় জলরঙ নিয়ে খেলার অভ্যাস ছিল, ওইরকম করেই আকার চেষ্টা করি, খালি সত্যিকারের ব্রাশের বদলে গাবদা একখান মাউস।

--আশাহত

তিথীডোর এর ছবি

'পটুয়া' দের ভালু পাই! আঁকাআঁকি চলুক আরো...

--------------------------------------------------
"সুন্দরের হাত থেকে ভিক্ষা নিতে বসেছে হৃদয়/
নদীতীরে, বৃক্ষমূলে, হেমন্তের পাতাঝরা ঘাসে..."

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

অতিথি লেখক এর ছবি

পটুয়া বলায় সম্মানিত বোধ করতেসি দেঁতো হাসি

--আশাহত

শাহেনশাহ সিমন এর ছবি

চালায়ে যান চলুক
_________________
ঝাউবনে লুকোনো যায় না

_________________
ঝাউবনে লুকোনো যায় না

বন্যরানা [অতিথি] এর ছবি

ভাল লেগেছে।
আশা করি সামনে আরো ভাল আঁকবেন।

মণিকা রশিদ এর ছবি

বেশ তো!
____________________________
শান্তিও যদি সিংহের মত গর্জায়, তাকে ডরাই।
--নরেশ গুহ

----------------------------------------------
We all have reason
for moving
I move
to keep things whole.
-Mark Strand

জুয়েইরিযাহ মউ এর ছবি

চলুক

------------------------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

নাশতারান এর ছবি

পিঠে ঝোলানো পেন্সিলটা সবচেয়ে মজার। সবুজ পেনসিলের লাল শীষ !

----------------------------
ব্রহ্মা জানেন গোপণ কম্মটি

_____________________

আমরা মানুষ, তোমরা মানুষ
তফাত শুধু শিরদাঁড়ায়।

অতন্দ্র প্রহরী এর ছবি

চলুক চালিয়ে যান..

সাইফ তাহসিন এর ছবি

আপনার চেষ্টা প্রশংসনীয়, কিন্তু এমন ৩ লাইনে পোস্ট না দিয়ে আরেকটু লিখলে হয় না? এমন পোস্ট দেন যে নীড়পাতা থেকেই দেখা যায় পুরোটা, যদি বলেন লেখার কিছু পান না, তাহলে ফটোশপে কিভাবে কি করলেন, তাই লিখেন, আমরাও কিছু শিখি ফটোশপের কাজ। আশাকরি আপনি আহত হননি, কিন্তু এত ছোট পোস্ট দেখলে কেমন যেন লাগে
=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদ্বপি গরীয়সী

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।