চাঁদকে বলা কথা

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: রবি, ১৮/০৪/২০১০ - ৯:৪২পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

জহিরূল ইসলাম নাদিম

রাত ঘুম ঘুম শান্ত নিঝুম
এবং নিরিবিলি
আকাশ চুলে তারার দলে
কাটছে শুধু বিলি।

এখান থেকে অনেক দূরে
আছে আমার মা যে
আমি ভীষণ ব্যস্ত এখন
লেখাপড়ার কাজে।

জ্যোছনা রাঙা চাঁদটি যদি
হতো কোনো আয়না
ফুটত তাতে মায়ের ছবি
পুরত আমার বায়না।

সবাই গেলে ঘুমিয়ে তখন
বলছি ও চাঁদ শোনো
মাকে দেখার টিভি হ'য়ো
কথা বলার ফোনও।

ভয় পেয়োনা টিভি এবং
কথা বলার বিল
মিটিয়ি দেবে আমার সাথে
আমার মায়ের মিল!


মন্তব্য

shomudronishad এর ছবি

চমৎকার!
নতুন লেখা চাই!

অতিথি লেখক এর ছবি

আমি কবিতা খুব একটা বুঝিনা, তবে এটা সম্পূর্ণ-ই বুঝতে পেরেছি হাসি

প্রথম অংশটা ভালো লাগলেও শেষটা খুব একটা ভালো লাগেনি। তবে আমার কথায় কষ্ট পাবার কিছু নেই; আমি নিজেই কবিতা/ছড়া লিখতে পারিনা হাসি

আরো লিখুন।

- মুক্ত বিহঙ্গ

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।