একজন অলসের চিন্তা-ভাবনা

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বুধ, ২৮/০৪/২০১০ - ২:৩৫অপরাহ্ন)
ক্যাটেগরি:

এটি অভ্র তে আমার প্রথম লেখা।তাই লেখা শুরু করার আগে আমি নিজের একটু পরিচয় দিয়ে রাখি।আমার পরিচয় আমি একজন খাটি ইন্টা্রনেট নেশাখোর।ফেসবুক,ইয়াহু ছাড়া আমার একটা দিন ও চলে না।এর কারন আছে বৈকি।আমি সদ্যই এইচ,এস,সি পাস করে এখন বেকার।না না আমি কোনো ভার্সিটি তে চান্স পাইনি তা নয়।একটা অদ্ভূত জায়গা তে ঢুকেছি যার নাম বুয়েট।কারন এখন আমাদের ক্লাস শুরু হবার নাম গন্ধ নাই।সেজন্য প্রতিদিন আমার জীবন শুরু হয় ল্যপটপ এর সামনে বসে এবং শেষ ও হয় একই চারকোনা বাক্সের সামনে।তাই ভাবলাম একটু ব্লগোর ব্লগোর করি।কিন্তূ এই দেখ বাংলা লিখার অভ্যাস নাই তাই আধা ঘণ্টা ধরে মাত্র এত টুকু লিখতে পারলাম।এখন আবার স্টুডেন্ট পড়াতে দৌড়াতে হবে।কি আর করা।পরে বক বক করব।আর কেউ পারলে দয়া করে সময় কাটানোর কিছু টিপস দিবেন। বাই বাই

অক্ষ


মন্তব্য

সাফি এর ছবি

অক্ষ,
লেখাটা খুব সম্ভবত অতিথি লেখকের ব্লগে ছাপানো হয়েছে, প্রথম পাতায় নয়। এর কারণ লেখাটা পরিপূর্ণ নয়। কয়েকদিন সচল পড়ে, বিচ্ছিন্ন ভাবনাগুলো গুছিয়ে একটা সুন্দর লেখা দিন না আমাদের জন্য। একসাথে যদি লেখা না আগায়, তাহলে কয়েকদিন সময় নিন, দেখবেন একটা চমৎকার বড়সড় লেখা দাঁড়িয়ে গেছে।
সচলে স্বাগতম

অতিথি লেখক এর ছবি

আইডিয়ার জন্য অনেক ধন্যবাদ

অতিথি লেখক এর ছবি

যে মানুষটা দিনের পর দিন গুতাগুতি করে অক্ষ'কে ব্লগে আনলো তাকে ধন্যবাদ! লিখতে লিখতে এক সময় হাত পেঁকে যাবে! শুভকামনা! হাসি

চপল

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।