ফেক বুক

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: মঙ্গল, ১৩/০৭/২০১০ - ১১:৪৪অপরাহ্ন)
ক্যাটেগরি:

স্থান: চ্যাট রুম

০+ : কি কর জানু ।
০- : কিছু না জান, তোমার জন্যে বসে আছি।
০+ : এত দেরি কর কেনো জানু।
০- : কোথায় দেরি, রাতের রান্না করছিলাম জান।
০+ : এত রান্না কর কেন জানু, জানো না আমি তোমার জন্যে এই সময়ে অপেক্ষা করি।
০- : এই তো জান, চলে এসেছি, বল তোমার খবর কি?
০+ : তোমাকে ছাড়া আমার কি কোন খবর আছে? তুমিই তো আমার সব খবর।
০+ : আচ্ছা জানু, আমরা বিয়ে কবে করব?
০- : জান তুমি দেশে আসলেই আমরা বিয়ে করব।
০- : জান জানো, আজ আমার ১০টা রিকোয়েস্ট আসছে। সব ছেলেদের।
০+ : তাই, সব ডিলিট করে দাও জানু। তোমার ফ্রেন্ড লিস্টে শুধু আমি থাকবো।
০- : ঠিক আছে জান, কিন্তু ওদের মধ্যে থেকে শুধু দুজনকে এ্যাড করব।
০+ : কেন জানু, কেন এ্যাড করবে...তোমাকে না বল্লাম ডিলিট করে দিতে।
০- : এ্যাড করব, আমার ইচ্ছে, তাছাড়া ওরা আমার ফ্রেন্ড।
০+ : আমি কিন্তু একটা ব্যাপার নোটিশ করছি, তোমার ফ্রেন্ড লিস্টে এতো ছেলে ফ্রেন্ড কেন।
০- : কেন এতে তোমার প্রবলেমটা কি। তুমি কি আমাকে সন্দেহ কর।
০+ : আমি কি বলছি আমি তোমাকে সন্দেহ করি। তবে এতো ছেলে ফ্রেন্ড না থাকাই ভালো ।
০- : যাই, পরে কথা হবে।
০+ : কেন জানু তুমি কি মাইন্ড করলা। সরি, আর বলব না। প্লিজ যেও না।
০- : পরে কথা হবে, আমার 'ও' বাসায় চলে এসেছে........

স্বপ্নদ্রোহ
ব্যলকনি ৩০৫।


মন্তব্য

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

হ সোশাল নেটওয়ার্ক আসায় পরকীয়া বেড়ে গেছে। ইউকে তে বিবাহ বিচ্ছেদের কারন হিসেবে ২০% ক্ষেত্রে ফেইসবুকের কথা উল্লেখ করা হয়েছে [১]। আরও দেখুন এখানে [২]।

যেহেতু ধরা ছোঁয়ার বাইরে, তাই মানসিকভাবে সম্পৃক্ত হওয়ার সুযোগটা নিচ্ছে পুরুষ নারী দুই পক্ষই। ফেইসবুক সংক্রান্ত আজকের খবরে আসা এই ডিজগাজটিং ঘটনাটি দেখুন [৩]।

নারীদের দেখা গেছে ফেইসবুকে টেম্পারেচার বা বাজার ভ্যালু যাচাই করতে (সবাই না, ক্ষমা করবেন এই ধরণের সরলীকরনের জন্য)। আর ছেলেদের দেখা গেছে লুল বাজি করতে (সবাই না, ক্ষমা করবেন এই ধরণের সরলীকরনের জন্য)। কারণ যাই হোক এই সমস্যা ক্রমাগত ব্যাপক হারে বাড়ছে আমাদের মাঝে।

প্রশ্ন হল আপনি সৎ আছেন তো আপনার প্রিয় জনের সাথে? আপনার প্রিয়জন সৎ আছে তো আপনার সাথে? হাসি

[১] http://www.telegraph.co.uk/technology/facebook/6857918/Facebook-fuelling-divorce-research-claims.html

[২] http://www.scribd.com/doc/193677/Are-social-networks-responsible-for-high-divorce-rates

[৩] http://www.dailynews365.com/world-news/usa/michigan-mom-faces-9-years-in-jail-for-sex-with-14-year-old-son/

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

অতিথি লেখক এর ছবি

লিঙ্ক গুলো দেবার জন্যে ধন্যবাদ।

আজকাল মনে হয় সভ্যতার উন্নতির সাথে মানুষের নৈতিকতার কোন সর্ম্পক/ কোরিলেশন আছে? আসলে কি আছে?

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

তোর কপাল ফাডা রে। কিস্যু হবে না.. এই আমি নিকে রাখলাম... গড়াগড়ি দিয়া হাসি

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

অতিথি লেখক এর ছবি

বাইরের কাহিনী দেখে লাভ কি?দেশেও তো সেম কেস।
আমার এক ফ্রেন্ডই তো ফেসবুকে মেয়ের সাথে চ্যাট করতে করতে বিয়ে করে ফেললো, দেশি প্রেমিকাকে রেখে।
কি যে হবে?টেকনোলজির সর্বোত্তম ব্যবহার দেখছি আর কি!!!

পলাশ রঞ্জন সান্যাল

স্পর্শ এর ছবি

এটা হতেই পারে। সমস্যা কোথায়? চ্যাট করতে করতে যে প্রেমিকাকে ছেড়ে যাওয়া যায় তাকে বিয়ে করলে বরং ভবিষ্যত অন্ধকার হওয়ার চান্স ছিলো চিন্তিত


ইচ্ছার আগুনে জ্বলছি...


ইচ্ছার আগুনে জ্বলছি...

স্পর্শ এর ছবি

ইয়ে,
০+ সইম্বলটা হবে মেয়ে
আর ০- সিম্বলটাটা ছেলে।


ইচ্ছার আগুনে জ্বলছি...


ইচ্ছার আগুনে জ্বলছি...

সিয়াম এর ছবি

ঠিক, আর ছেলেরটা ০-> হওয়া উচিত। হো হো হো

অতিথি লেখক এর ছবি

জানি নাতো। আজ উল্টো ভাবে পড়ুন চোখ টিপি

সাবিহ ওমর এর ছবি

বুঝলাম না...একটা মেয়ে আরেকটা মেয়েকে জানু বলে কেনু? ইয়ে, মানে...

সিয়াম এর ছবি

আপনার ধারণা দুটো চরিত্রই মেয়ে!?! গড়াগড়ি দিয়া হাসি

অতিথি লেখক এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

খেকশিয়াল এর ছবি

হো হো হো

------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

দুর্দান্ত এর ছবি

ফেক বুক পইড়া সিলিকোন ভাবসিলাম। পরে দেখি অন্য কেস।

অতিথি লেখক এর ছবি

হে হে আজকাল এইটা নাকি কমন কেস চোখ টিপি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।