অজানা ঠিকানা

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বিষ্যুদ, ০৭/০৫/২০১৫ - ১০:৪৪অপরাহ্ন)
ক্যাটেগরি:

স্তব্ধ চারিদিক,ঘন কুয়াশা
পীচ ঢালা রাজপথ ধরে আমি হেঁটে চলেছি একা একা ।
খোলা চুলগুলো উড়ছে, হিম শীতল ঠাণ্ডা হাওয়া
অদ্ভুত সুন্দর কিছু মুহূর্ত,অস্পষ্ট কিছু ভাল লাগা ।
ধোঁয়া ধোঁয়া কুয়াশা আধো আলো আধো ছায়া ;
গন্তব্যহীন পথ ধরে আমার এ হেঁটে চলা ।
ঐ শিশির ভেজা নরম ঘাসের চাদরে ,
আমার কত স্মৃতি পরে রয়েছে অনাদরে ।
মনের পর্দায় উঠল ভেসে, আমার শৈশব ;
কিশোরী মনের লাজুক স্বপ্নে ঘেরা আমার কৈশোর ।
সেই কানামাছি ভোঁ ভোঁ যারে খুশী তারে ছো ,
কোথায় সেই দিনগুলি হারিয়ে ফেলে এসেছি ;
আর খুঁজে পাইনা ।
সময় ভুলে দিগন্ত জুড়ে ঘুরে বেড়ানোর দিনগুলি,
কোথায় ফেলে এসেছি,কে জানে কোন অজানায় ;
ঠিক কতদিন ধরে কতটা পথ হেঁটে এসেছি জানি না ।
তন্দ্রাচ্ছন্ন আমি শুধু হেঁটে চলেছি
খুঁজে পেতে আমার অজানা ঠিকানা ।

শারমীন শারমীন

ছবি: 
24/08/2007 - 2:03পূর্বাহ্ন

মন্তব্য

স্বপ্নহারা এর ছবি

ভাল্লাগসে। চলুক
ছবিটা আপনার তোলা?

-------------------------------------------------------------
জীবন অর্থহীন, শোন হে অর্বাচীন...

অতিথি লেখক এর ছবি

ধন্যবাদ । আপনাদের ভাল লাগা আমার লেখার পথে অনুপ্রেরনা । না,ছবিটা আমার তোলা নয়,সংগ্রহিত ।

প্রকৃতিপ্রেমিক এর ছবি

অনুগ্রহ করে ছবিটির কৃতজ্ঞতা স্বীকার করুন। ধন্যবাদ।

অতিথি লেখক এর ছবি

ছবিটি গুগল থেকে নেয়া হয়েছে । কোন নির্দিষ্ট আলোকচিত্রকারের নাম নেই । ধন্যবাদ মন্তব্য করার জন্য । হাসি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।