ইউটিউবের তীরে নুড়ি কুড়োচ্ছি

হিমু এর ছবি
লিখেছেন হিমু (তারিখ: শনি, ১১/০৭/২০০৯ - ৭:৩১অপরাহ্ন)
ক্যাটেগরি:

লিটারাল মিউজিক ভিডিও। আইডিয়াখানা দারুণ। মিউজিক ভিডিওতে শিল্পীর কারবারের সাথে সাযুজ্য রেখে গানের প্যারোডি। দেখুন জেমস ব্লান্টের You're beautiful এর লিটারাল মিউজিক ভিডিও।

একই গানের প্যারোডি (একটু খাচড়া কিসিমের)।

বনি টাইলারের Total eclipse of the heart।

তারপর জর্জ মাইকেলের Careless Whisper।

সৌজন্যে সংসারে এক সন্ন্যাসী (সিনেমাবিরতিকালীন)।


মন্তব্য

লীন এর ছবি

ভয়াবহ অসাধারণ! দেঁতো হাসি

______________________________________
বৃষ্টি ভেজা আকাশ

______________________________________
লীন

ভুতুম এর ছবি

অতিরিক্ত ফানি। হো হো হো টোটাল এক্লিপস অফ মাই হার্ট আমার এত্তো ফেভারিট একটা গান ছিলো, চিরজনমের মতো নষ্ট হয়া গেলো!

-----------------------------------------------------------------------------
সোনা কাঠির পাশে রুপো কাঠি
পকেটে নিয়ে আমি পথ হাঁটি

-----------------------------------------------------------------------------
সোনা কাঠির পাশে রুপো কাঠি
পকেটে নিয়ে আমি পথ হাঁটি

সৌরভ এর ছবি

হাহা। জর্জ মাইকেলরে পচায় ছাড়সে। জেমস ব্লান্টের দুইটা আগে দেখছি।


আবার লিখবো হয়তো কোন দিন

অতিথি লেখক এর ছবি

James Blunt এর টা আগে দেখছি।
ভালু কতা......নেটে Mats Rondin পাই না কেনু??? কই পাই বলতে পারেন??
নাকি তারে ফোন দিয়া বলব, ভাই একটু গেয়ে শোনান...

#ওসিরিস

হিমু এর ছবি

আমিও খুঁজে পেলাম না, খালি বেচাবিক্রির লিঙ্ক চলে আসে। তবে ম্যাটস রনডিন কন্ডাকটর, গান তিনি করেন না।



হাঁটুপানির জলদস্যু আলো দিয়ে লিখি

ইশতিয়াক রউফ এর ছবি

চরম জিনিস! বেশি ভালো লাগলো টোটাল-এক্লিপ্স।

সাইফ তাহসিন এর ছবি

জটিল লাগলো, একটাও আগে দেখি নাই, চোখে পানি এসে পড়ল হাসতে হাসতে

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

রাপু খাংপা!
____________
অল্পকথা গল্পকথা

সচল জাহিদ এর ছবি

আমার কাছে একেবারেই নতুন জিনিস তাই তব্দা খাইয়া গেলাম।

-----------------------------------------------------------------------------
আমি বৃষ্টি চাই অবিরত মেঘ, তবুও সমূদ্র ছোবনা
মরুর আকাশে রোদ হব শুধু ছায়া হবনা ।।


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

দ্রোহী এর ছবি

লিটারাল মিউজিকের আইডিয়াটাই আমার কাছে অসাধারণ লাগে। এ সম্পর্কে প্রথম জানতে পারি আমার শ্যালকের পাঠানো একটা ইউটিউব লিংক থেকে।

উপরের সবগুলো গানই আগে দেখেছি। দেঁতো হাসি দেঁতো হাসি দেঁতো হাসি দেঁতো হাসি

ধুসর গোধূলি এর ছবি
হিমু এর ছবি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।