ন কবিতা

নীড় সন্ধানী এর ছবি
লিখেছেন নীড় সন্ধানী (তারিখ: রবি, ৩০/০৮/২০০৯ - ১:৪২পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

হায় অচেনা-
তুমি তো আমায় ভালোবাসো না।

ভাবছো বুঝি আমিও ঠিক বাসি কিনা,
নাহ না... সে যে প্রশ্নই ওঠে না।
আমিও তোমাকে কিছুতেই ভালোবাসি না।

তবুও যখনই বেজে ওঠে মোবাইলে টুংটাং
খুঁটিয়ে দেখি সেটা সেই অচেনা নম্বর কিনা
যেন অচেনা কেউ হলে ফোনটা আর ধরবোই না।

কি জানি কেন-
অচেনার বদলে যখন কোন চেনা নম্বর দেখি
ফোনটা যেন আর ধরতেই ইচ্ছে করে না।

হে দুর অচেনা- নিশ্চিত জেনে রাখো,
তোমাকে আমি কিন্তু মোটেও মিস করি না।


মন্তব্য

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

ন কবিতা জিনিসটা কী? বুঝি নাই...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

নীড় সন্ধানী এর ছবি

‍‌মানে ইহা কবিতা নহে। কবিতার ছদ্মবেশ মাত্র।

-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-
সেই সুদুরের সীমানাটা যদি উল্টে দেখা যেত!

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.--.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.
সকল লোকের মাঝে বসে, আমার নিজের মুদ্রাদোষে
আমি একা হতেছি আলাদা? আমার চোখেই শুধু ধাঁধা?

সৈয়দ আখতারুজ্জামান এর ছবি

আমার মনেহয় যেহেতু সে অচেনা, তার উপর আবার মিস করে না এবং মহাতারউপর হচ্ছে তাকে ভালোবাসে না... তাই হয়ত এইটা ন কবিতা।

এইটা সত্যি না হইলে আমি আর নজরুল ভাই এক দলের লোক।

কবি নিরব কেন?

নীড় সন্ধানী এর ছবি

হা হা হা....ধন্যবাদ। আপনার ব্যাখ্যাটা জটিল হয়েছে!! হাসি

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-
সেই সুদুরের সীমানাটা যদি উল্টে দেখা যেত!

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.--.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.
সকল লোকের মাঝে বসে, আমার নিজের মুদ্রাদোষে
আমি একা হতেছি আলাদা? আমার চোখেই শুধু ধাঁধা?

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

আপনে বাঁইচা আছেন তাইলে?
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

অতিথি লেখক এর ছবি

ন দিয়ে নিরবতা
ন হয়ে উঠে কবিতার ভাষা।

নীড় সন্ধানী এর ছবি

সুন্দর বলেছেন.......হাসি

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-
সেই সুদুরের সীমানাটা যদি উল্টে দেখা যেত!

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.--.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.
সকল লোকের মাঝে বসে, আমার নিজের মুদ্রাদোষে
আমি একা হতেছি আলাদা? আমার চোখেই শুধু ধাঁধা?

ফিরোজ জামান চৌধুরী এর ছবি

অ-কবির লেখা কবিতা সবই ন-কবিতা।
আপনার লেখা যদি কবিতা না হয়,
তবে কবিতা কাহাকে বলে, কাকে বলে?

ধন্যবাদ নীড়।

ঝিনুক নীরবে সহো, নীরবে সয়ে যাও
ঝিনুক নীরবে সহো, মুখ বুঁজে মুক্তো ফলাও।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।