দাদৈতিহাসিক এবং ছবি গ্যালারী

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি
লিখেছেন এস এম মাহবুব মুর্শেদ (তারিখ: বিষ্যুদ, ০৯/০৮/২০০৭ - ১০:৩১পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

ছবি চুরি রোধ করা যায় এমন একটি টুল খুঁজছিলাম। আপাতত ফ্লাশ প্রযুক্তি ব্যবহার করে এরকম একটা টুল যোগ করা হয়েছে সচলায়তনে। মজা হচ্ছে এটি ব্যবহার করে দাদৈতিহাসিক ছাড়াও অন্যান্যরা ছবি গ্যলারী তৈরী করতে পারবেন ও ব্যবহার করতে পারবেন।

ছবি গ্যালারীটা পাবেন এখানে। এছাড়া টুকিটাকি > ছবি গ্যালারীতে গিয়েও পাবেন।

নতুন গ্যালারী তৈরী করবেন কিভাবে?
আপাতত এই পোস্টে আব্দার করে ফেলুন। ভবিষ্যতে সমস্যা ও আব্দার থেকেও আব্দার জানাতে পারেন। প্রচুর গ্যালারী হলে যেহেতু ব্রাউজ করতে অসুবিধে হবে তাই এটি সংরক্ষিত রাখা হয়েছে।

গ্যালারীতে ছবি যুক্ত করবেন কিভাবে?
সাধারন যেভাবে ছবি যুক্ত করেন সেভাবে ছবি যুক্ত করার সময় ক্যাটেগরী সিলেক্ট করুন। অথবা লেখালেখি করুন থেকে ছবি তৈরী করার সময়ও ক্যাটেগরী সিলেক্ট করতে পারেন।

ইতিমধ্যে প্রকাশিত ছবি গ্যালারীতে যুক্ত করব কিভাবে?
যে কোন ছবি এডিট করে তারপর ক্যাটেগরী সিলেক্ট করে দিন। কিন্তু প্রকাশিত ছবি পাবেন কিভাবে? সেটার জন্য একটা ছোট্ট আপডেট করে আপনাদের জানান হবে।

এব্যাপারে আপনাদের অভিযোগ, আব্দার ভালোলাগা সব জানান মন্তব্যে।

লেগে থাকুন সচলায়তনেই।


মন্তব্য

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

সুজন ভাই,
দাদৈতিহাসিক এর একটি চরিত্র যোগ করেছি। আপনার দেখা হলে আওয়াজ দিয়েন। মুছে দিবো। বাকিগুলো নিশ্চয়ই আপনি জুড়ে দিতে পারবেন।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

হিমু এর ছবি

অত্যন্ত ফন্ডোডাস উদ্যোগ!

জিতে রহো!


হাঁটুপানির জলদস্যু

সুজন চৌধুরী এর ছবি

চমৎকার !
মুর্শেদ ভাই, কথা বলা দরকার।
সুযোগ পাইলে নক কইরেন, আমি নেটে আছি।

____________________________
লাল গানে নীল সুর হাসি হাসি গন্ধ......

হাসিব এর ছবি

আমি কিন্তুক গ্যালারীর ছবি দেখতে পারি নাই ।


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

কেমনে কি!! স্ক্রীনশট দেন না বস।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

হাসিব এর ছবি

বিষয় ঠিকি আছে । আমার ব্রাউজারের ফ্লাস প্লাগইন হ্যাঙ খাইছিলো হয়তো । পিসি রিস্টার্ট দেবার পর ঠিক হইছে ।


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

দ্রোহী এর ছবি

হিমুর কথাই ঠিক!! পুরা ফন্ডোডাস!!


কি মাঝি? ডরাইলা?

সুজন চৌধুরী এর ছবি

মুর্শেদ ভাই
'দাদৈতিহাসিক-চরিত্র'
আপনার গ্যালারীটারে
১টা আলাদা পোস্ট বানায় দেন,
আমি চরিত্রগুলারে উঠাই ।
পাবলিকের মন্তব্য পাইলে সুবিধা হয়।

আমি চেষ্টা করে পারি নাই।
____________________________
লাল গানে নীল সুর হাসি হাসি গন্ধ......

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

আগে আপলোড করা ছবির থাম্বনেইল দেখায় না। এইট ফিক্স কইরা দেই। আর আমার আপলোড করা ডিলিট মারি। আপনার গুলা ফাইন দেখায়তেছে।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

আমার পোস্ট করা "পুরোহিত ষুষু" মুছে ফেলেছি। আপনি আপনার ভার্সনটা জুড়ে দিন। থাম্বনেইল দেখা না গেলে আমি ঠিক করে দিবো।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

হিমু এর ছবি

দেখলাম!

খুবই জোস হয়েছে ব্যাপারটা। এখন পূর্ণথ্রটলে দাদৈ চাই।


হাঁটুপানির জলদস্যু

সৌরভ এর ছবি

পুরা দাঝাক্কাশ ব্যাপার!

------ooo0------
আমি ও আমার স্বপ্নেরা লুকোচুরি খেলি


আবার লিখবো হয়তো কোন দিন

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।