টাইমআউট

মাহবুব লীলেন এর ছবি
লিখেছেন মাহবুব লীলেন (তারিখ: বুধ, ২৮/১১/২০০৭ - ৫:২০অপরাহ্ন)
ক্যাটেগরি:

থাক্
সবকিছু ঠিকঠাক
শ্যাম্পু করা চুলে চিরুনীর সয বিন্যাস করা সাজনো সংসার

থাক রাস্তায় পায়ের কিছু ছাপ- ফুলের বোঁটায় হাতের আঙ্গুল
থাকো তুমি তোমার ভেতরে অত্মমগ্ন পাহাড়ি সন্ধ্যা
না কামানো আমার দাড়িতে লেগে থাক কিছু লিপস্টিক
গলায় কামড়ের দাগ- বুকে পিঠে নরম নখের পরশ

থাক্
তোমার ঠোঁটের কোণায় থেকে যাক রক্ত জমাট
থাক তোমার শরীরে আমারও কিছু নখ
থাক্ কিছু চিহ্ন পাঁজরের ঘরে

থাক্
তোমার নীরবতা থাক্ অক্ষুন্ন অটুট
থাকো তুমি
ছিমছাম পরিচ্ছন্ন এবং নতুন
আমি যাই

যাই


মন্তব্য

??? এর ছবি

বাহ! ভিতরে ভিতরে বেশ দাগাদাগি!! হাসি
..............................................................
শুশুকের ভয়ে কাঁপতে কাঁপতে সাঁতরে এসেছি কুমীরে-ভরা নদী!

শ্যাজা এর ছবি

জটিল।।


---------
অনেক সময় নীরবতা
বলে দেয় অনেক কথা। (সুইস প্রবাদ)

শেখ জলিল এর ছবি

তোমার নীরবতা থাক্ অক্ষুন্ন অটুট
থাকো তুমি
ছিমছাম পরিচ্ছন্ন এবং নতুন
আমি যাই
.....বেশ অভিমানী মনে হচ্ছে!

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

মৃন্ময় আহমেদ এর ছবি

এ অভিমান শুধু নিজের সাথেই।
______________________
চিৎকার করি জ্বলেপুড়ে ছারখার
তবুও আমি নাকি অশুচি

'

=========================================
নিজেকেই নিজে চিনি না, পরকে চেনার মিছে বাহানা

বিবাগিনী এর ছবি

যারা বেশি অভিমানী তারা শুধু নিজের সাথেই অভিমান করে।সুন‌‌্দর লেখা।লাভা আছে অনেক চুপচাপ পাহাড়ের ভেতরে।
::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

‌‌::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

অনিন্দিতা এর ছবি

পড়ে একই সঙ্গে ভােলা লাগ েছ আবার মন ও খারাপ হয়ে যাচ্ছে।

তাপস শর্মা এর ছবি

এভাবেও বুঝি ভালোবাসা যায়। হুম। যায়......

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।