আর কত বাকী?

মাশীদ এর ছবি
লিখেছেন মাশীদ (তারিখ: শনি, ০২/০৬/২০০৭ - ১২:৩৪পূর্বাহ্ন)
ক্যাটেগরি:
আমি জানতে চাই এই সাইটের আর কত কাজ বাকী? অপু গতকাল ঘুমাতে গেছে সকাল ৭টায়। আজকেও মনে হয় সেরম প্ল্যান। অ্যামনে চলতে থাকলে তো 'অচলায়তন' নামে আমার একটা পারিবারিক সাইট বানাতে হবে। বা ওর অফিস থেকেও সেরম প্ল্যান অফ অ্যাকশান নেয়া হতে পারে। কেউ কি কাইন্ডলি জানাবেন প্লিজ আর কদ্দূর?

মন্তব্য

সুমন চৌধুরী এর ছবি
মাশীদ কেমন আছিস?
arup এর ছবি
খালি মস্করা!
মাশীদ এর ছবি
সংসারের অচলায়তন অবস্থা আপনাদের এই সচলায়তনের জন্য। ক্যামনে ভাল থাকি কন, বদ্দা? আপনি বড় ভাই। আপনার কাছে এর একটা বিচার চাই।

ভাল আছি, ভাল থেকো।

হযবরল এর ছবি
কে কার বিচার করে ? জয়েন্ট ইন্টারোগেশন হবে, ট্যান্ডাই-ম্যান্ডাই করলে।
হযবরল এর ছবি
এইখানে মোরগা'র ছবি আইলো, আমার পোস্টে ছবি আসে না ক্যা ? অরুপ কই? ও মাতে না ক্যা?
মাশীদ এর ছবি
ছবিটা ওই ছ্যাড়াই দিসে। ছবি দেয়ার প্রসেসটা এখনো ঠিক জুইতের লাগল না। ঠিকঠাক করার কাজ চলছে। বুঝছি, আমার কপালে আরো অনেকদিনের দুঃখ আছে।

ভাল আছি, ভাল থেকো।

সুমন চৌধুরী এর ছবি
শোহেইল মতাহির চৌধুরী এর ছবি

একজনে ছবি দেয়, আরেকজন লেখে।
এইটা কি দাম্পত্য ব্লগ নি?
তা সেরম অইলে কইলেই পারে তারা।
আমরা কি মাইন্ড করমু নি।

-----------------------------------------------
মানুষ যদি উভলিঙ্গ প্রাণী হতো, তবে তার কবিতা লেখবার দরকার হতো না

অরূপ এর ছবি

শয়তানী হাসি

নজমুল আলবাব এর ছবি
আড্ডাবাজ এর ছবি

হায় হায়, এটা কি হইলো? মাত্র এক বাসা থেকে কমপ্লেইন? বাকীরাও এই আন্দোলনে কবে যোগ দিবে?

উৎস এর ছবি

তবে অরূপ কিছুদিন রেস্ট নাও। অফিস আর সংসার আগে, তারপর ব্লগ, নাহলে পরে পস্তাতে হবে।

ধ্রুব হাসান এর ছবি

মাননীয় মডুগন আপনাদের অশেষ ধন্যবাদ। এখনো যে এই সংসারে কেউ কেউ ঘরের খেয়ে বনের মোষ তাড়ায় দেখে আমি রীতিমতো বাকহারা! কখনো আপনাদের ঘটা করে ধন্যবাদ দেয়া হয়নি, আজকে অরুপ (মডু ভাই) সাহেবের বিবি'র দিলে ব্যাথা দেখে আমার মনে হলো এই ফাকেঁ কৃতজ্ঞতাটা স্বীকার করে নেয়া উচিত। মাশীদ রাগ কইরেন না আপনার বর একদিন অনেক বড় হিরো হইবো, দেইখেন! Cheers অরুপ!

(note: ভাবলাম আজকে সর্বশেষ পেইজ থেকে শুরু করি; এই পেইজে এসেই দেখি এই অবস্থা! তবে শেষ পেইজটি সবার জন্য বাসি হলেও আমার জন্য একদম টাট্‌কা...আহ্‌!)

অতিথি লেখক এর ছবি

এখনো যে এই সংসারে কেউ কেউ ঘরের খেয়ে বনের মোষ তাড়ায় দেখে আমি রীতিমতো বাকহারা!

আমিও বাকহারা। এ্যদ্দিনে একটা মডু ভাই'কে পাইলাম।

ছাড়পত্র...

আরিফ জেবতিক এর ছবি

হুদাই দেখে গেলাম পুরানা পোস্টগুলো ।

সাফি এর ছবি

আমিও অবসরে(!) পুরান পোস্ট পড়ি।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।