আমায় কথা দিয়েছিলি

মাশীদ এর ছবি
লিখেছেন মাশীদ (তারিখ: মঙ্গল, ০২/১০/২০০৭ - ৩:৩৮পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আমায় কথা দিয়েছিলি
আমার থেকে ক্লাস লেকচার টুকে নিবি
তার বদলে বলেছিলি
ক্যান্টিনে চা খাবার সময় সঙ্গ দিবি

আমায় কথা দিয়েছিলি
চা শেষ হলেই মিস্ দেয়া ক্লাস বুঝে নিবি
তার বদলে বলেছিলি
বাদ দিয়ে সব পাত্তা শুধু আমায় দিবি

আমায় কথা দিয়েছিলি
আমার থেকে একটা ছোট বিকেল নিবি
তার বদলে বলেছিলি
আমায় একটা অনেক বড় রাত্রি দিবি

আমায় কথা দিয়েছিলি
হঠাৎ কোন সন্ধ্যাতে এই হাতটা নিবি
তার বদলে বলেছিলি
তোর দু'টো হাত যখন-তখন ধরতে দিবি

আমায় কথা দিয়েছিলি
আমার থেকে এক টুকরো জ্যোৎস্না নিবি
তার বদলে বলেছিলি
বৃষ্টি শুরু হবার আগের আকাশ দিবি

আমায় কথা দিয়েছিলি
আমার থেকে একটুখানি আদর নিবি
তার বদলে বলেছিলি
আমায় তোর ঐ উষ্ণ বুকে শান্তি দিবি

আমায় কথা দিয়েছিলি
আমার থেকে ভীষণ গভীর আস্থা নিবি
তার বদলে বলেছিলি
আমায় নিয়ে অজানা পথ পাড়ি দিবি

আমায় কথা দিয়েছিলি
আমি যা চাই চাওয়ার আগেই বুঝে নিবি
তার বদলে বলেছিলি
তোর চাওয়াটাও শুধু আমায় বুঝিয়ে দিবি

আমায় কথা দিয়েছিলি
আমার বাকি জীবনটুকুর সবটা নিবি
তার বদলে বলেছিলি
তোর জীবনের বাকিটুকুও আমায় দিবি

আমায় কথা দিয়েছিলি
আমার যত টুকরো কথা বুকে নিবি
তার বদলে বলেছিলি
কথা দিয়ে কথা রাখার কথা দিবি।


মন্তব্য

দ্রোহী এর ছবি

হুম....অরূপেরে পিডাইতে হইবেক! হাসি

কবিতা ভালো হয়েছে।


কি মাঝি? ডরাইলা?

অরূপ এর ছবি

আমি ছেলে ভালো মন খারাপ

মাশীদ এর ছবি

অরূপ আসল কোথ্থেকে? তবে ওরে মাইর দিতে চাইলে আমার পূর্ণ সমর্থন পাবেন।

কবিতা ভাল লাগার আর এমন অ্যাডমায়ারেবল্ মারমুখী মনোভাবের জন্য অনেক ধন্যবাদ।


ভাল আছি, ভাল থেকো।


ভাল আছি, ভাল থেকো।

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

কেউ কথা রাখেনি। হাসি

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

হযবরল এর ছবি

অনুযোগ এবং অনুযোগ। ফিরিস্তি বেশ লম্বা, উপাদেয় এবং ভীতিপ্রদ।

তারেক এর ছবি

কবিতা ভাল লাগল। তবে কমেন্টের ঘরে তো রীতিমত ষড়যন্ত্র হইতেছে
_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

বিপ্রতীপ এর ছবি

কথা রাখলে কি একটি সুন্দর কবিতার জন্ম হতো?

সুমন চৌধুরী এর ছবি

ঠিকাছে



ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

মাশীদ এর ছবি

থ্যাংকস্ ভাইজানেরা!


ভাল আছি, ভাল থেকো।


ভাল আছি, ভাল থেকো।

মৃন্ময় আহমেদ এর ছবি

বহুত দিন কোনো মাইরপিট করি না। হাতপা কেমন যেনো নিশপিশ করে মাঝে মাঝে। কে কথা দিয়া কথা রাখে নাই!!! কার পিডামু, নিজেই তো মাঝে মাঝে কথা রাখি না।:(
______________________
চিৎকার করি জ্বলেপুড়ে ছারখার
তবুও আমি নাকি অশুচি

'

=========================================
নিজেকেই নিজে চিনি না, পরকে চেনার মিছে বাহানা

মাশীদ এর ছবি

হুম...।


ভাল আছি, ভাল থেকো।


ভাল আছি, ভাল থেকো।

ফারুক হাসান এর ছবি

শেষে কি হলো?
-----------------------
আমাকে নিঃশব্দে অনুসরণ করে একটা নদী-
সাথে নিয়ে একটা পাহাড় আর একটা নিঃসঙ্গ মেঘ।

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

এইটা মিস হইলো ক্যামনে? ******

মাশীদ এর ছবি

কি জানি@ফারুক, শিমুল!


ভাল আছি, ভাল থেকো।


ভাল আছি, ভাল থেকো।

অতিথি লেখক এর ছবি

মাশীদ আপু রে!এমন ই হয় এরা!
দিতে চাইবে এক আধুলি,নিতে চাইবে উজাড় করে!
আর যদিবা উজাড় করে দিতে দিতে একটু খানি ক্লান্তি এসে যায়,ওই এক আধুলির খোটা দিতে কি এরা ছাড়ে কোনোদিন??তোমার লেখা টা পড়তে পড়তে হঠাৎ মনে হল,একটা আধুলিও কি সবাই পায়?
খুব খুব সুন্দর হয়েছে!আরো এমন লিখো।প্লীজ লেখো..

আচ্ছা মাশীদ আপু!চিনতে পারো আমাকে?তোমার পিছু পিছু এসে গেছি এখানেও!

মাশীদ এর ছবি

বাহ্! তানিয়া না কি রে? চলে এলি তবে! জোশ! এবার নিজের কথা লেখা শুরু করে দে। চল আবার ডুয়েট গানে কাঁপাই দুনিয়া!!


ভাল আছি, ভাল থেকো।


ভাল আছি, ভাল থেকো।

অতিথি লেখক এর ছবি

হুঁ আমি আমি!!তুমি থাকলে আমি তো থাকবই!কি লিখব খুঁজে পাইনা মাশীদ আপু।পুরাপুরি এ্যাঙ্গরি উওমন হয়ে গেছি!শুধু agony বের হয়ে আসে।

কথা দেয়ার কথা আর বোলো না।মাঝে মাঝে মনে হয়,কথা না রাখা টাই কথা দেয়ার উদ্দেশ্য!

নজমুল আলবাব এর ছবি

এইটা আজকেই পড়লাম। মাশীদ এখনতো দেখি খালি কবিতাই লিখে। দারুন।

ভুল সময়ের মর্মাহত বাউল

অতিথি লেখক এর ছবি

মাশীদ রে কবিতা খান জব্বর হইছে। কিন্তুক অরূপ আসল কই থেকে এই ডাইলগ টা বুঝলাম না। অরূপ, কার কথা কইতাছে মাশীদ ভালো করে জিজ্ঞেস কর।

জাফরী

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।