বুঝতে পারছি না

মির্জা এর ছবি
লিখেছেন মির্জা (তারিখ: রবি, ০৪/০৫/২০০৮ - ১০:১৯অপরাহ্ন)
ক্যাটেগরি:

বহুদিন পর শীতকালের বিকেলে দেরিতে ঘুম থেকে ওঠার পর যেরকম বিষন্ন লাগে সেই রকম নিয়ত বিষন্ন বিলেতি আবহাওর থেকে আজ মুক্তি পেলাম। চমতকার রোদেলা একটি দিন। অফিস নেই বলে ঘুম থেকে উঠতে যতটা দেরি করা যায় প্রায় ততটা দেরি করেই বিছানা ছেড়েছি।
খুব প্রিয় কিছু বাংলা-ইংরেজি আর হিন্দি গান শুনলাম, বহুদিন পর ভিডিও তীর্থস্থান ইউটিউবে বেশ কিছুক্ষন সময় কাটালাম। বেশ অ নে ক দিন পর একটা প্রায় আদর্শে কাছাকাছি ভাল দিন কাটাচ্ছি।
এখন হঠাত বুঝতে পারছি আসলে আমার কিছুই ভাল লাগছে না, কিচ্ছু না। আস্তে আস্তে একটা অনর্থক বিষন্নতা আমাকে গ্রাস করছে যার সাথে আমার কোন পরিচয় নেই! ভাল লাগছে না।


মন্তব্য

সুলতানা পারভীন শিমুল এর ছবি

হয় এমন।
মাঝে মাঝে অকারণ বিষন্নতা কেন যে গ্রাস করে...

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

মির্জা এর ছবি

কিন্তু আমার যে মন ভাল থাকার । কথা......আমার কখনই এমন......এই অচেনা শত্রুর কাছে আমি অসহায়......

সুলতানা পারভীন শিমুল এর ছবি

হেই
সব ঠিক হয়ে যাবে।
মন আবারো ভালো হবে।
খারাপ সময় বেশিদিন থাকে না তো...

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

মির্জা এর ছবি

বুঝতে পারছেন না...।।সময় ভাল মনও, কিন্তু কিছ ভাল না লাগাটাকে থামাতে পারছি না তাই কিছুই ভাল লাগছে না

অতিথি লেখক এর ছবি

ব্যাপার না।মাঝে মাঝে অনেক কিছুই বুঝা যায় না।সব ঠিক হয়ে যাবে।
-নিরিবিলি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।