সংলাপ-১

মৃদুল আহমেদ এর ছবি
লিখেছেন মৃদুল আহমেদ (তারিখ: বুধ, ২৩/০৭/২০০৮ - ৪:১২অপরাহ্ন)
ক্যাটেগরি:

ডাক্তার সাহেব!
বলুন!
আমার মুখের ওপর থেকে কাপড়টা সরিয়ে দেবেন প্লিজ!
না না! ওটা সরানো যাবে না!
দম বন্ধ হয়ে আসছে...
আসুক!
বুকটা ধড়ফড় করছে...
করুক!
ভয় করছে আমার... কাপড়টা প্লিজ...
বললাম তো সরানো যাবে না!
কেন ডাক্তার সাহেব?
কারণ আপনি মারা গেছেন!
বলেন কী? আমি মারা গেলাম, আর আমিই জানলাম না!
তো আমি কী করব বলেন? আপনাকে বাঁচাতে পারি নি বলে এমনিতেই লোকজন আমাকে দুষছে, এখন আপনি ব্যাপারটা জানেন না, সেটাও কি আমার দোষ?
কিন্তু আমি তো জানি, আমি বেঁচে আছি! আমার বেঁচে থাকাটা আমার থেকে আর ভালো কে বুঝবে বলেন?
আপনার লেখাপড়া কী?
আমার? ইতিহাসে গ্রাজুয়েশন কমপ্লিট করেছি অনেক কষ্টে!
চাকরি?
এই একটা এনজিওতে সাধারণ চাকরি করি!
আর আমার কথা শুনুন... আমি পড়াশোনা করেছি লন্ডনের তিনটি বিশ্ববিদ্যালয়ে, ডিগ্রি নিয়েছি, চাকরি করছি বাংলাদেশের সেরা একটি মেডিক্যালে...
তো?
সুতরাং আপনিই বলেন, লোকে আপনার কথা বিশ্বাস করবে, না আমার কথা বিশ্বাস করবে?
আপনারটাই!
তাহলে আর কিছু বলার আছে?
জ্বি না! দয়া করে মুখের ওপর কাপড়টা একটু ভালো করে টেনে দিন ডাক্তার সাহেব!


মন্তব্য

লুৎফুল আরেফীন এর ছবি

বাহ্ চমৎকার!
অনেকদিন পরে আপনার লেখা পড়লাম মৃদূল।
আপনি নিয়মিতই লেখেন, আমার নিয়মিত পড়া হয় না।

ভালো থাকুন। হাসি

___________________________
বুড়োরা সবাই সমস্বরে বললো, "নবজন্ম", আমি চাইলাম "একটা রিওয়াইন্ড বাটন"

মৃদুল আহমেদ এর ছবি

আমি ভালো আছি বস। আনন্দের সঙ্গে।
বহুদিন পর আপনার লেখা পড়লাম আমিও।
খুব ভালো লাগল। আপনিও ভালো থাকুন।
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়!

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

আলমগীর এর ছবি

কে, কবে মরল, মৃদুল দা? ডাক্তাররা তার কিচ্ছু করতে পারে নাই? আহারে!

সুলতানা পারভীন শিমুল এর ছবি

হা হা হা
দারুণ লাগলো !

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

অচল আনি এর ছবি

ঠিকাছে।
জ্ঞানীরা যাহা বলিবে তাহাই সঠিক...
দারুন লাগলো মৃদুল ভাই।
------------------------------------
জয় বাংলা ব্লগিং! জয় সচলায়তন!!

------------------------------------
জয় বাংলা ব্লগিং! জয় সচলায়তন!!

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

চলুক
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

ইশতিয়াক রউফ এর ছবি

আমার মুখের উপরের চাদরটাও টেনে দিন ঠিক মত...


রাজাকার রাজা কার?
এক ভাগ তুমি আর তিন ভাগ আমার!

বিপ্লব রহমান এর ছবি

ইয়া হাবিবি!


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...

স্নিগ্ধা এর ছবি

আরেহ্‌, মৃদুল যে!!

ইশতিয়াকের মতো আমিও বলি - চাদরটা ভালোভাবে টেনে দেওয়া হোক, শান্তিতে মরে থাকি।

সবজান্তা এর ছবি

মইরা তো লাভ নাই, কারণ

"কবরে নাই মোবাইল ফোন"


অলমিতি বিস্তারেণ

খেকশিয়াল এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

মৃদুলদা, লেখাটা মজা হইসে

------------------------------
'এই ঘুম চেয়েছিলে বুঝি ?'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

স্নিগ্ধা এর ছবি

এই যে সবজান্তা - আপনাকে অনুরোধ করেছিলাম ঐ ত্রিরত্নের গানের লিঙ্ক দিতে, আপনিতো দিলেন না ? মন খারাপ

মুশফিকা মুমু এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি এই অবস্থা
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

আকতার আহমেদ এর ছবি

..রয়ে সয়ে, রয়ে সয়ে !

কীর্তিনাশা এর ছবি

মৃদুল ভাই আমার হাসতে হাসতে এখন পেট ব্যাথা করছে। এখন ওষুধ সাপ্লাই দেন নাইলে আপনার নামে কিন্তু কেস কইরা দিমু।

-------------------------------------
সচল আছি, থাকবো সচল!!

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

ঝরাপাতা এর ছবি

হেভ্ভি মচৎকার !!

সংলাপ -২ এর অপেক্ষায়.....


যে রাতে গুঁজেছো চুলে বেগুনি রিবন বাঁধা ভাট,
সে রাতে নরকও ছিলো প্রেমের তল্লাট।
. . . . . . . . . . . . . . . . . . (আবু হাসান শাহরিয়ার)


বিকিয়ে যাওয়া মানুষ তুমি, আসল মানুষ চিনে নাও
আসল মানুষ ধরবে সে হাত, যদি হাত বাড়িয়ে দাও।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।