নিমকি ছড়া-০৫

মৃদুল আহমেদ এর ছবি
লিখেছেন মৃদুল আহমেদ (তারিখ: শুক্র, ১৯/১২/২০০৮ - ১২:১৭পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

এই ছড়াতে ছন্দ আছে, অশ্লীলতার গন্ধ আছে, বাইচা গেছেন যাদের দুচোখ বন্ধ আছে…
ছোট ছোট দু-লাইনে, মনটা কারো দুলাই নে, তবুও যদি একটু খানিক মনটা কারো দোলে… আসেন আমার কোলে!

০১.
ফ্যালো কড়ি, মাখো তেল,
ভ্যাসলিন বা হেয়ার জেল…

০২.
তুমি নারী, আমি নর…
আমি নাড়ি, তুমি নড়!

০৩.
আজ প্রেম কাল বিয়ে…
পরশু মর ফাল দিয়ে!

০৪.
হালকা চালে দুলকি তালে
গান শিখেছি রাত্রিকালে!

০৫.
ঝোপের ভেতর পিছল কাদা…
হড়কালে পা তাতেই দাদা?

০৬.
দেখে দুই পর্বত…
লাঠি ভর্তি শরবত!

০৭.
ক্ষুদ্র পোশাক ঝুলছে ছাদে,
ব্যাচেলরের মনটা কাঁদে…

০৮.
ছেলের হাতে দুটি মোয়া!
বলেন, সাবাস! করেন দোয়া!


মন্তব্য

মুস্তাফিজ এর ছবি

সাত নম্বর জোশ

...........................
Every Picture Tells a Story

মৃদুল আহমেদ এর ছবি

এত কষ্টের ছড়া পড়ে আপনার জোশ মাত্র সাত নাম্বার? কষ্ট পাইলাম! এর পর যেন এক নাম্বার জোশ পান, সেই চেষ্টাই করব! চোখ টিপি
---------------------------------------------
রাজাকার আলবদর নিপাত যাক!
জয় বাংলা আমার থাক!

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

বিপ্রতীপ এর ছবি

জোশ এবং অশ্লীল... দেঁতো হাসি
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
খুঁজে যাই শেকড়ের সন্ধান...

মৃদুল আহমেদ এর ছবি

খুশি হইছেন তো? চোখ টিপি
---------------------------------------------
রাজাকার আলবদর নিপাত যাক!
জয় বাংলা আমার থাক!

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

খেকশিয়াল এর ছবি

অশ্লীশশশ!!! অশ্লীশশশ!!!

------------------------------
'এই ঘুম চেয়েছিলে বুঝি ?'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

জোশ্লীল দেঁতো হাসি

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
একলা পথে চলা আমার করবো রমণীয়...

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

আপনে আসলেই বস্... সংবিধানে (খোদার কসম কই ডিকশনারীর বাংলাটা কোনোভাবেই মনে করতে পার্তেসিনা। বুঝছেন তো কোন অবস্থায় আছি?) যোগ করে নিলাম এই শব্দটা
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

অতন্দ্র প্রহরী এর ছবি

চলুক


A question that sometimes drives me hazy: am I or are the others crazy?

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

৬ নম্বরটা বুঝি নাই চোখ টিপি
ব্যাখ্যা চাই ব্যাখ্যা চাই... (আবারো) চোখ টিপি

এহ্ আইছে সমূদ্রমন্থন শেষে.. যান মিয়া আপনেরে মাইনাস... আপনে আর বেক্কল ছড়াকার দুইজনরেই মাইনা... আপনেদের সাথে কোনো কথা নাই।
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

৬ - ৭ - ৮ সব জাঝা ।

ফাহিম এর ছবি

ভয়াবহ দেঁতো হাসি

=======================
কোথাও হরিণ আজ হতেছে শিকার;

সৈয়দ আখতারুজ্জামান এর ছবি

পাঁচ তারা সাথে গুল্লি

হিমু এর ছবি

লোক্টা লোক্ষারাপ।


হাঁটুপানির জলদস্যু

তারেক এর ছবি

জোশ্লীশ হো হো হো
_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

ইমরুল কায়েস এর ছবি

আস্তাগফিরুল্লা ।
......................................................
উত্তর বাংলার অনাহারী যুবক

অতন্দ্র প্রহরী এর ছবি

মৃদুল ভাইয়ের কোল কখনোই খালি থাকে না, এইটা নিশ্চিত চোখ টিপি


A question that sometimes drives me hazy: am I or are the others crazy?

স্বপ্নাহত এর ছবি

বাকরুদ্ধ হয়ে যাবার মত জোশ্লীল! দেঁতো হাসি

---------------------------------

বিষণ্ণতা, তোমার হাতটা একটু ধরি?

---------------------------------

বাঁইচ্যা আছি

সাইফুল আকবর খান এর ছবি

হাসি
খালি সিলেবাসের বাইরের জিনিস পড়তে হইতেছে আজকাল। চোখ টিপি
মজা হইছে অবশ্য। দেঁতো হাসি

-----------------------------------
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।