সবাইকে অগ্রিম শুভ নববর্ষ ১৪১৫ এর শুভেচ্ছা

মুশফিকা মুমু এর ছবি
লিখেছেন মুশফিকা মুমু (তারিখ: রবি, ১৩/০৪/২০০৮ - ৬:৩৮পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

শুভ নববর্ষ ১৪১৫

আজ দিনটা খুব সুন্দর। ঝলমলে রোদের আলোয় আলোকিত দিনটা যেন হাসছে, হেসে হেসে সবাই কে শুভ নববর্ষ বলছে। আমার মনটা কেন যেন আজ খুব অন্ধকার, এত সুন্দর দিনে কেন আমার মনে এত মেঘ জানিনা।

আমি এখন যাচ্ছি বৈশাখী মেলায়, গাড়িতে চোখ বন্ধ করে গান শুনছি, ফাহমিদা নবীর গান "মূর্ছনা"। হঠাৎ এতদিন পর তোমার কথা খুব মনে পরছে আজ। জানিনা তুমি কোথায় আছ, কেমন আছ। আচ্ছা আমার কথাকি তোমার কখনও মনেপরে? কখনও কি একবারের জন্যও ভুল করেও ভাবো আমার কথা? আমি জানি ভাবোনা।

আচ্ছা তোমার কি মনে আছে যেদিন তুমি আমার হাতটা একটু ধরতে চেয়েছিলে। জানি তোমার মনে নেই। যে ভালোবাসা নিয়ে আমার হাতটা সেদিন তুমি ধরেছিলে আজ কোথায় গেল সেই ভালোবাসা? নাকি আমি ভুল করে ভালোবাসা ভেবেছিলাম? হয়তো আমিই সেটা ভালোবাসা ভাবতে চেয়েছিলাম।

তোমার কি মনে আছে আমি প্রতিবার তোমার সাথে দেখা করার সময় দেরি করে আসতাম। আসলে জানো তোমার জন্য সাজতে সাজতে আমার দেরি হয়ে যেত, সবসময় মনে হত ভালো লাগছেনা, অন্য কিছু পরি। আমার সাজ কিন্তু তুমি কখনও ভালো করে লখ্খ্য করতে না, সুধু বিরক্ত হতে, বুঝতে চাইতে কেন। আমি বললে বলতে "ও হ্যা আজ তোমাকে সুন্দর লাগছে"। আমার তখন মনে হত পৃথিবীতে আমার চেয়ে সুখি কি আর কেউ আছে?

জানো আজও আমি মেলায় গান গাইব। প্রতি বছরের মত আজও আমি দর্শকের মাঝে তোমার মুখ খুঁজে বেরাব। জানি তুমি আসবেনা। তুমিতো কখনও আসনি। প্রতিবারই তুমি অনেক ব্যস্ত থাকতে তাই আমিও বলতাম "ঠিক আছে এর পরেরবার এসো"। সেই "পরের বার" আর কখনও আসেনি।

আজ এতদিন পর কেন ভাবছি আমি তোমার কথা? তুমিতো কখনও আমাকে বৈশাখী মেলায় নিয়ে যাওনি। জানো আজ দিনটা অসম্ভব সুন্দর। খুব ইচ্ছে করছে আজ যদি তুমি আমার হাতটা একবার ধরতে চাইতে, আমার পাশে বসে বলতে "তোমাকে আজ খুব সুন্দর লাগছে"।

______________________________
**** লেখাটি সম্পূর্ন কাল্পনিক ****

সবাইকে অগ্রিম ১৪১৫ নববর্ষের শুভেচ্ছা। আশাকরি এই নতুন বছর সবার জন্য বয়ে আনুক আরো সুখ, আরো আনন্দ। হাসি


মন্তব্য

থার্ড আই এর ছবি

বৈশাখী সাজের ছবি এবং গানের অডিও লিংক চাই ।
---------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

-------------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

মুশফিকা মুমু এর ছবি

সেটা কিভাবে দিব, এটাতো আমার নিজের কথা না খাইছে ... আপনি ভেবে নেন।

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

অতিথি লেখক এর ছবি

আসলেই, আজকে আপনাকে অদ্ভুত সুন্দর লাগছে।
~রেনেট

মুশফিকা মুমু এর ছবি

ধন্যবাদ রেনেট হাসি

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

ধুসর গোধূলি এর ছবি
মুশফিকা মুমু এর ছবি

আপনাকেও শুভনববর্ষ হাসি

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

থার্ড আই এর ছবি

আসলেই, আজকে আপনাকে অদ্ভুত সুন্দর লাগছে।
~রেনেট
জবাবে মুমু বলেছেন : ধন্যবাদ রেনেট

জনগন, ইহাতে কি প্রমান হয়না লেখিকা এবং গল্পের নায়িকা একই ব্যক্তি ??

সত্যি, আপনার গলাও বেশ সুন্দর !

---------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

-------------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

মুশফিকা মুমু এর ছবি

হাহাহা না তা প্রমান হয়না, কেউ ফ্রি কমপ্লিমেন্ট দিলে সেটা নিবোনা? অ্যাঁ
তেমনি আপনাকেও ধন্যবাদ হাসি

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

অতিথি লেখক এর ছবি

পাবলিকের খাইয়া দাইয়া কাজ নাই, খালি অন্য মানুষের কমেন্ট পড়ে।
~রেনেট

শেখ জলিল এর ছবি

শুভ নববর্ষ ১৪১৫।
..লেখাটা বেশ সাবলীল।

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

মুশফিকা মুমু এর ছবি

ধন্যবাদ জলিল ভাই। আপনাকেও নববর্ষের শুভেচ্ছা। হাসি

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

অতিথি লেখক এর ছবি

অগ্রিম শুভ নববর্ষ মুশফিকা মুমু ।

- খেকশিয়াল

মুশফিকা মুমু এর ছবি

খেকশিয়াল আপনাকেও অগ্রিম নববর্ষের শুভেচ্ছা হাসি

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

অভী আগন্তুক এর ছবি

এবার ১লা বৈশাখ আপনার গান শুনতে চাই...কোথায় আসতে হবে বলবেন দয়া করে..?

মুশফিকা মুমু এর ছবি

হাহাহা আমিতো গান গাই না ভাই খাইছে

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

পরিবর্তনশীল এর ছবি

শুভ নববর্ষ
---------------------------------
ছেঁড়া স্যান্ডেল

মুশফিকা মুমু এর ছবি

পরিবর্তনশীল ভাই আপনাকেও শুভ নববর্ষ হাসি

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

বিপ্লব রহমান এর ছবি

জানো আজও আমি মেলায় গান গাইব। প্রতি বছরের মত আজও আমি দর্শকের মাঝে তোমার মুখ খুঁজে বেরাব। জানি তুমি আসবেনা। তুমি তো কখনও আসনি।

এই রকমই তো হয়!
---
নববর্ষের শুভেচ্ছা।


আমাদের চিন্তাই আমাদের আগামী: গৌতম বুদ্ধ


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...

মুশফিকা মুমু এর ছবি

শুভ নববর্ষ বিপ্লব ভাই হাসি

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

বিপ্রতীপ এর ছবি

শুভ নববর্ষ...
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
খুঁজে যাই শেকড়ের সন্ধান…

মুশফিকা মুমু এর ছবি

শুভ নববর্ষ বিপ্রতীপ ভাই হাসি

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

শাহীন হাসান এর ছবি

মেঘলিপ্তচোখ
নববর্ষ
হলুদ-শাড়ি
লাল-টিপ্ ...
আপনাকে
মানিয়েছে বেশ!

....................................
বনের বেঞ্চিতে ওম শান্তি!

....................................
বোধহয় কারও জন্ম হয় না, জন্ম হয় মৃত্যুর !

মুশফিকা মুমু এর ছবি

ধন্যবাদ শাহীন ভাই হাসি

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

তীরন্দাজ এর ছবি

আপনি সহ সবাইকে শুভ নববর্ষ জানাই।
**********************************
যাহা বলিব সত্য বলিব

**********************************
যাহা বলিব, সত্য বলিব

মুশফিকা মুমু এর ছবি

আপনাকেও শুভ নববর্ষ তীরন্দাজ ভাই হাসি

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

অতিথি লেখক এর ছবি

সবাইকে শুভ নববর্ষ
-নিরিবিলি

মুশফিকা মুমু এর ছবি

নববর্ষের শুভেচ্ছা নিরিবিলি ভাই হাসি

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

মাহবুব লীলেন এর ছবি

ওই পাবলিকেচোখে দেখত না বলে সৌন্দর্য দেখত না
কানে শুনত না বলে গান শুনতে আসতো না
আর এখনও তো তার হাতই নাই
ছোঁবে কেমনে?

কিন্তু
পৃথিবীর সব সৌন্দর্যই কেউ না কেউ দেখে
সব সুরই কেউ না কেউ শোনে
সব হাতই কেউ না কেউ ধরে....

শুভ নববর্ষ

মুশফিকা মুমু এর ছবি

আপনার কথাটা খুব ভাল লাগলো হাসি শুভ নববর্ষ লীলেন ভাই

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

সুলতানা পারভীন শিমুল এর ছবি

মেয়েদের কাছ থেকে শুনতে হয়তো অতখানি স্বপ্নীল মনে হবে না।
তবে আপনি সত্যিই খুব সুন্দর মুমু।
আর আপনার লেখাটাও আপনার মতোই।
শুভ নববর্ষ।

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

মুশফিকা মুমু এর ছবি

শিমুল আপনি খুবই সুইট দেঁতো হাসি
আপনি এত ভালো লেখেন, আপনি যে আমার লেখা পরেছেন এটাই বেশি হাসি শুভ নববর্ষ।

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

আহমেদুর রশীদ এর ছবি

শুভ নববর্ষ।
অত সুন্দরের পরেও আপনার চোখটা কেমন যেন ক্লান্ত দেখাচ্ছে।
সিডনিতে বৈশাখ কিভাবে উদযাপিত হলো জানতে চাই।জানাবেন কি?
---------------------------------------------------------
আমাকে ডাকে আকাশ, বোঝে মাটি হাওয়া জল
বোঝে না মানুষ আর বিনাশী মুদ্রার ছল

---------------------------------------------------------

ঘাস তুমি ঘাসের মতো থাকো মাটি ছুঁয়ে
যে দেখার সে নতজানু হয়ে ছুঁবে তোমার আঙুল
অবরুদ্ধ মাঠ থেকে তুমি লাফিয়ে নেমোনা প্লিজ পাথরের পথে
________________________________________
http://ahmedurrashid.

মুশফিকা মুমু এর ছবি

আসলে রোদের জন্য তাকানো যাচ্ছিলনা, অনেকে অবস্য 'ঝিমাচ্ছি' একথাও বলেছে খাইছে , যাইহোক, আসল কথায় আসি সিডনিতে বৈশাখ কিভাবে উদযাপিত হল এটা অবস্যই জানাব, কয়েকদিন পর এ নিয়ে কিছু লিখব। হাসি শুভ নববর্ষ আপনাকে হাসি

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

অমিত আহমেদ এর ছবি

এ পোস্টে কমেন্ট একটু দেরিতে হয়ে গেল।
শুভেচ্ছা মুমু।


ওয়েবসাইট | ফেসবুক | ইমেইল

মুশফিকা মুমু এর ছবি

হাসি আপনাকেও শুভেচ্ছা
------------------------------------------------------
মূর্ছনা কেটে গেছে সুর
জোছনা ছড়ায় বেদনা, হৃদয় আনমনা ... চির চেনা তুমি অচেনা।

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

toxoid_toxaemia এর ছবি

মুমু, আমি ভাবছিলাম যে তুমি তো এইবার আমাদের এখানে সিডনী অলিম্পিক পার্কে উদযাপিত বৈশাখি মেলায় গিয়েছিলে। যদি সচলের বন্ধুদের জন্য ছবিসহ একটা প্রতিবেদন তৈরি করতে পারতে তাহলে মন্দ হোতনা।

~~~~টক্স~~~~

মুশফিকা মুমু এর ছবি

হুম আমি ভেবেছিলাম কিন্তু প্রবলেম হচ্ছে আমি ওদের অনুষ্ঠান এত ভালো ভাবে দেখিনি, আর ওদের ফ্যাশন শো দেখে মন খারাপ হয়ে গেল। আর যা ছবি তুলেছি তার সবই আমার নিজের আর বন্ধুদের তাই সচল এ দেয়ার মত কোনও ছবিও নাই। এসব ভেবে পরে আর লিখিনি। তুমিও তো মেলায় ছিলা, তুমি কিছু লিখে দাও ছবি সহ হাসি
-----------------------------------------------------
মূর্ছনা কেটে গেছে সুর
জোছনা ছড়ায় বেদনা, হৃদয় আনমনা ... চির চেনা তুমি অচেনা।

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।