#shahbag টুইটার ট্রেন্ড: টুইট করুন বেশী বেশী

প্রকৃতিপ্রেমিক এর ছবি
লিখেছেন প্রকৃতিপ্রেমিক (তারিখ: শুক্র, ০৮/০২/২০১৩ - ৬:৩৫পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

এই যাত্রায় আমিও আমার ক্ষুদ্র সম্বল নিয়ে যোগ দিলাম। মূল উদ্দেশ্য অংশগ্রহণকারীদের আরো উৎসাহিত করা। #shahbag হ্যাশ ট্যাগ ব্যবহার করে টুইট করুন। এ আগুন ছড়িয়ে যাক সবখানে। নীচের ছবি দুটি প্রতিদিন আপডেট করবো আশা করি।
সর্বশেষ আপডেট: বাংলাদেশ সময় রবিবার ফেব্রু ১০ ২০১৩ রাত ১০:৩০

ছবি দুটি সুবিনয় মুস্তফির লেখা থেকে উৎসাহিত ও এই পোস্টের কোড সামান্য পরিবর্তন করে তৈরী করা হয়েছে।


মন্তব্য

ধুসর গোধূলি এর ছবি

জীবনের পয়লা টুইটখানা করলাম ইট্টু আগে। ব্যাপক মজা তো এই জিনিসে! হাসি
আরও কয়েকটা করতে হাত নিশপিশ করতেছে। টুইট মাইরা হোতায়ালামু সব।

প্রকৃতিপ্রেমিক এর ছবি

আমিও বহুদিন পরে লগিন করে সব ঠিকঠাক করলাম। ফোনেও ইনস্টল করলাম।

শিশিরকণা এর ছবি

খেয়াল করেন টুইট প্রোটেক্টেড কিনা। প্রোটেক্ট টুইট থাকলে ফলোয়ার ছাড়া আর কেউ দেখে না। সেটিংস পাব্লিক করি নাই প্রথমে, পরে রেজওয়ানা করিম ভুল শুধরায় দিল।

~!~ আমি তাকদুম তাকদুম বাজাই বাংলাদেশের ঢোল ~!~

প্রকৃতিপ্রেমিক এর ছবি

ভালো পয়েন্ট। আমি একটু যোগ করি--

টুইটারে লগিন করার পর উপরের ডান দিকে একটা গিয়ারের চিন্হ আছে।
সেটাতে ক্লিক করে সেটিংস এ ক্লিক মারেন।
তার পর যে বিশাল তালিকা আসবে সেখানে Tweet Privacy তে Protect my Tweet টা আনচেক করে দেন।

ব্যস।

তাসনীম এর ছবি

টুইটারে একাউন্ট নিলাম আজকে। ফাটায়ে ফেলব আশা রাখি।

________________________________________
অন্ধকার শেষ হ'লে যেই স্তর জেগে ওঠে আলোর আবেগে...

পল্লব এর ছবি

টুইটারে খুবই সহজে চোথা মারা যায় দেঁতো হাসি রিটুইট মাইরলেই হয়।

==========================
আবার তোরা মানুষ হ!

জোহরা ফেরদৌসী এর ছবি

আয় হায় আমার যে টুইটার একাউন্ট নাই, আমি কী করব !?!

__________________________________________
জয় হোক মানবতার ।। জয় হোক জাগ্রত জনতার

প্রকৃতিপ্রেমিক এর ছবি

একাউন্ট করে ফেলেন। কাজটা একদম সহজ। ভালো টুইটকে সহজেই রিটুইট করা যায়।

জোহরা ফেরদৌসী এর ছবি

সহজ কাজটা করে ফেলেছি দেঁতো হাসি

__________________________________________
জয় হোক মানবতার ।। জয় হোক জাগ্রত জনতার

বাপ্পীহায়াত এর ছবি

ধন্যবাদ পিপি'দা - নিজেকে একটু ভারমুক্ত লাগছে প্রবাসে বসে অন্তত এই ছোট্ট কাজটুকু করতে পারব
টুইট কইরা হোতায়ালামু দেঁতো হাসি

প্রকৃতিপ্রেমিক এর ছবি

দেখবনি কতটা হোতায়ালান চোখ টিপি
কাউন্টার নিয়ে বসে আছি কিন্তু।

কালো কাক এর ছবি

রিটুইট করছি। কিন্তু টুইট করলে কী হবে?

Rifat Zahan এর ছবি

আমার টুইটারে কোনো একাউনট ছিল না। মাত্র খুললাম। একটা বিষয় বুঝতে পারছি না। আমি কারও টুইটকে যদি রিটুইট করি, তাহলে সেটা কারা দেখবে? শুধু আমার ফলোয়াররা? নাকি @ সাইনের পরে যারা যারা থাকছে, তারাও দেখতে পারবে?

@ সাইনের পরে যেসব চ্যানেলের নাম আছে, তাদেরকেও কি আমার ফলো করতে হবে, যদি আমি অন্য কারও টুইটকে রিটুইট করি এবং সেটাকে সেই চ্যানেলগুলোর পেজে দেখতে চাই?

আমি আসলে পুরো বিষয়টা নিয়ে কনফিউজড। কেউ একজন কষ্ট করে আমার মত মানুষদেরকে বুঝানোর মত করে লিখলে খুব সুবিধা হত।

অনেক ধন্যবাদ।

রাজাকার স্লেয়ার  এর ছবি

আরে মজার জিনিস তো হাসি মাত্রই খুললাম এবং টুইট মারা শুরু করলাম দেঁতো হাসি উইথ #Shahbag

বাউলিয়ানা এর ছবি

চলছে চলবে।

নিজে করছি, অন্যেরটা রিটুইট করছি, অন্যকেও করতে বলছি।

শুভাশীষ দাশ এর ছবি

একই প্যাকেজ ব্যবহার করে

ইশতিয়াক রউফ এর ছবি

এই দুই দিন তো রচনা লিখলাম, কাল থেকে সারাংশ শুরু করবো।

বাউলিয়ানা এর ছবি

প্রচুর মানুষ টুইট করছে। কিন্তু বেশীর ভাগ-ই @নিউজ এজেন্সি গুলোর নাম দিতে ভুলে যাচ্ছেন। এতে তেমন একটা লাভ হবেনা। সবাইকে টুইটের শেষে @AP @AFP @CNN বা এরকম অন্য নিউজ এজেন্সির নামগুলো দেবার জন্য অনুরোধ করছি।

হিমু এর ছবি

সেইসাথে @DianeSawyer, @AJEnglish, @BBCWorld

MEER SAIFUL HASSAN এর ছবি

দুই নমবরে আমার নাম, আহ শানতি

মানচুমাহারা এর ছবি
প্রকৃতিপ্রেমিক এর ছবি

ধন্যবাদ।

প্রকৃতিপ্রেমিক এর ছবি

অবশেষে আপডেট করতে পারলাম।

মারভিন  এর ছবি

গুগল প্লাসেও কিন্তু হ্যাশট্যাগ ব্যবহার করা যায়। আমরা টুইটারের পোস্টগুলো একই সাথে ওখানেও পোস্ট করতে পারি।

প্রকৃতিপ্রেমিক এর ছবি

আপডেট: বাংলাদেশ সময় শনিবার ফেব্রুয়ারি ৯, ২০১৩ রাত ৯:২৫।

ভ্রম এর ছবি

TalukderShaheb, ttorongo আর wajidakhter - এরা মিনিটে মিনিটে জামাতি ট্যুইট করে। এদের ট্যুইটে পালটা ট্যুইট করুন।

অতিথি লেখক এর ছবি

একটাই দাবি ফাঁসি, ফাঁসি, ফাঁসি চাই।
জয়বাংলা শ্লোগানে প্রকম্পিত করুন
রাজাকারের হৃদয় আত্মা।
একাত্তরের হাতয়ার গর্জে উঠুক আরেকবার।
জযবাংলা।

তুহিন সরকার।

শিপলু এর ছবি

ট্রেন্ডিং টপিক হিসেবে এই হ্যাশট্যাগকে প্রমোট করচে চাইল অসংখ্য ইউনিক ইউজারের টুইট লাগবে। শাহবাগে অবস্থিত প্রত্যেকে যদি এটা করতে পারে তাহলে এটা খুবই সম্ভব। টুইটের সংখ্যা খুব একটা কাজে লাগবে না।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।