আমার ভালোবাসাটা আজকাল নগ্ন

শাহীন হাসান এর ছবি
লিখেছেন শাহীন হাসান (তারিখ: রবি, ৩০/০৩/২০০৮ - ৬:২৯পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আমার ভালোবাসাটা আজকাল নগ্ন

এক মহান নিসর্গে দাঁড়িয়ে :

যে শাড়িটা তুমি পরো আর খুলে ফেলো,
রশিটানার মতো টেনে
আমি তা গুছিয়ে রাখি।

যে শাড়িটা তুমি পরো রোদের ভতরে,
ছায়ার মধ্যে দাঁড়িয়ে
আমি তা গোছাতে থাকি।
আবার ছায়ার মধ্যে
যে শাড়িটা তুমি পছন্দ করো,
আমি তা রোদের দিকে টানতে থাকি।

যে শাড়িটা পরো তুমি আনন্দে, মেঘের দিনে,
আমি তা টানতে থাকি
ঝড় আর বৃষ্টির দিকে।
যাতে ঠিকমত ভিজেপড়ে
তুমি লণ্ড-ভণ্ড, আর নগ্ন হতে পারো!

আমার ভালোবাসাটা আজকাল এরকমই নগ্ন।

১১.০৫.০০৫


মন্তব্য

শেখ জলিল এর ছবি

বেশ ভালো।

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

তীরন্দাজ এর ছবি

ভালবাসা নগ্ন হলেই চাতক হয়,
প্রতিটি জলবিন্দুর আকর্ষনে আজন্মলালিতমোহনতিয়াস!

**********************************
যাহা বলিব সত্য বলিব

**********************************
যাহা বলিব, সত্য বলিব

অতিথি লেখক এর ছবি

আমার ভালোবাসাটা আজকাল এরকমই নগ্ন।

.. অদ্ভুত কবি, অদ্ভুত !!

শাহীন হাসান এর ছবি

অতিথি লেখক লিখেছেন:
আমার ভালোবাসাটা আজকাল এরকমই নগ্ন।

.. অদ্ভুত কবি, অদ্ভুত !!

সবাইকে ধন্যবাদ ...

....................................
বনের বেঞ্চিতে ওম শান্তি!

....................................
বোধহয় কারও জন্ম হয় না, জন্ম হয় মৃত্যুর !

পুতুল এর ছবি

আমি তা টানতে থাকি
ঝড় আর বৃষ্টির দিকে।

**********************
ছায়াবাজি পুতুলরূপে বানাইয়া মানুষ
যেমনি নাচাও তেমনি নাচি, পুতুলের কী দোষ!
!কাশ বনের বাঘ!

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।