পুষ্পপ্রভা

শাহীন হাসান এর ছবি
লিখেছেন শাহীন হাসান (তারিখ: শনি, ২৫/১২/২০১০ - ৩:৫৫অপরাহ্ন)
ক্যাটেগরি:

এ বনের প্রতিটি ফুল কে আমি চিনি
ঘাসের সাথে আমার কথা হয়
শিশিরের শব্দে আমি কান পাতি
পাতার প্রকৃতি পাখিদের কলস্বর
আমি পৃথক করতে পারি
বাতাসের আবৃত্তি আমার মুখস্থ
এ বনের মাটির গন্ধে আমি বুঝি পৃথিবী

যে ফুল পরিপূর্ণ হয়ে ফোটেনি,
প্রার্থনার হাত আমি তাদের জন্য বাড়িয়ে ধরি
ঝরা গোলাপের পাপড়িকে
আমি কারও হৃদয় বলে ভুল করি
এ বনের বুনোগন্ধে নেমে আসে বিকেল
গোধূলির আলতায় পা-ফেলে ফিরে যায় জীবন

আমার কাজ এখনো পড়ে আছে অনেক বাকি ...
ডাক পড়লেই যেতে হবে জানি ...

তবু কুশল বলে রাখি ...

০৮.০৮.২০১০


মন্তব্য

অতিথি লেখক এর ছবি

উদ্ধৃতিঃ-

"ঝরা গোলাপের পাপড়িকে
আমি কারও হৃদয় বলে ভুল করি"

চমৎকার!!!!!!!!!! আরও চাই

-অতীত

পান্থ রহমান রেজা এর ছবি

গোধূলির আলতায় পা-ফেলে ফিরে যায় জীবন

ভালো লাগলো লাইনটা!

সুমন চৌধুরী এর ছবি

অনেকদিন পরে আপনার দেখা পেলাম। ভালো লেগেছে।



অজ্ঞাতবাস

নীল-মডু এর ছবি

এই মুহুর্তে প্রথম পাতায় আপনার আরো একটি পোস্ট দৃশ্যমান থাকায় এই পোস্টটিকে আপনার নিজের ব্লগে প্রকাশ করা হলো। ভবিষ্যতে সচলায়তনের নীতিমালার দিকে লক্ষ্য রাখবার অনুরোধ থাকলো।

ধন্যবাদ।

শাহীন হাসান এর ছবি

বিপত্তিটি কোথায়, একটু স্পষ্ট করে বললে কৃতজ্ঞ থাকবো?
অনেকদিন এখানে আসা হয়ে উঠেনি ..., নীতিমালা? মনে রাখতে পারি নি, জনাব!
ধন্যবাদ...।
....................................
বোধহয় কারও জন্ম হয় না, জন্ম হয় মৃত্যুর !

....................................
বোধহয় কারও জন্ম হয় না, জন্ম হয় মৃত্যুর !

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।