সার্ভারে অনেক চাপ

সন্দেশ এর ছবি
লিখেছেন সন্দেশ (তারিখ: সোম, ২৯/১২/২০০৮ - ১১:২৯অপরাহ্ন)
ক্যাটেগরি:

একসাথে বিপুল সংখ্যক ভিজিটর আসায় সচলের সার্ভার ভীষণ চাপের মুখে আছে। এ অবস্থায় স্বংয়ক্রিয় ব্যবস্থা হিসাবে কমেন্ট না দেখাতে পারে। নতুন কমেন্ট বা পোস্ট করার সুবিধা বন্ধ থাকতে পারে। এটি থ্রটলিং বা কনজেশন কন্ট্রোল নামক একটি সাময়িক ব্যবস্থা এবং সাইট চালু রাখার জন্য একমাত্র উপায়।

চাপ কমলে বিনা বিলম্বে স্বাভাবিক সুবিধাদি চালু হবে।

সর্বশেষ ফলাফল রিপোর্ট করার জন্য অনুগ্রহ করে ইমেইল করুন:

ধন্যবাদ।


মন্তব্য

শোহেইল মতাহির চৌধুরী এর ছবি

আরে আমার লাইভ পোস্টই তো হাওয়া!
-----------------------------------------------
সচল থাকুন... ...সচল রাখুন

-----------------------------------------------
মানুষ যদি উভলিঙ্গ প্রাণী হতো, তবে তার কবিতা লেখবার দরকার হতো না

আলমগীর এর ছবি

আর কোন সাইটে ঢুকতে পারেন কিনা দেখেন তো চোখ টিপি
ভয়াবহ চাপে আছে সাইট। এটা না করলে বসে যাবে।

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

আলমগীর এর ছবি

হুর কী এমনি এমনি পাওয়া যাবে?

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

আপনার লাইভ পোস্ট এইখানে: http://www.sachalayatan.com/shohailmc/20720

নন স্টিকী করায় নীচে চলে গেছে। উপরন্তু টাইটেল ভিন্ন বলে আইডেন্টিফাই করতে অসুবিধৈ হচ্ছিল। আপনাকে জা-ঝা

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

আলমগীর এর ছবি

শোমচৌ
সরি, আপনার হাওয়া হওয়ার অর্থ ধরতে পারিনি। ধরতে পারলে আগেই ঠিক করা সম্ভব হত।

রানা মেহের এর ছবি

বিগ সি র লাইভ পোস্ট টাকে
সচল শহীদের মর্যাদা দেয়া হোক
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।