নোটিফিকেশন

সন্দেশ এর ছবি
লিখেছেন সন্দেশ (তারিখ: বুধ, ১৬/১১/২০১১ - ১১:৪৫অপরাহ্ন)
ক্যাটেগরি:

পরীক্ষামূলকভাবে নোটিফিকেশন চালু করা হয়েছে। একটি পোস্টের নোটিফিকেশন পেতে চাইলে পোস্টের নীচে লিংক চেপে গ্রাহক হতে পারেন। নতুন মন্তব্য প্রকাশিত হলে দৈনিক মন্তব্যগুলোর একটা সংক্ষেপিত ভার্সন পাবেন। যেহেতু পরীক্ষামূলক, ভবিষ্যতে এর পরিবর্তন হতে পারে।


মন্তব্য

মৃত্যুময় ঈষৎ এর ছবি

অনেক অনেক ভালো হয়েছে, নোটিফিকেশনটার খুব দরকার। চলুক এই সেদিনও সব জায়গায় চেয়ে বেড়াচ্ছিলাম, আজ দেখি পেয়েই গেলাম। হাসি

আজকের সন্দেশ অনেক মিষ্টি। দেঁতো হাসি


_____________________
Give Her Freedom!

তারেক অণু এর ছবি
শিশিরকণা এর ছবি

চলুক খুব ভালো হইল।

~!~ আমি তাকদুম তাকদুম বাজাই বাংলাদেশের ঢোল ~!~

নিটোল এর ছবি

দারূণ একটা সন্দেশ দিলেন তো!

_________________
[খোমাখাতা]

MAHMUD এর ছবি

প্রতিটা লেখা কত বার পাঠিত এই এলগোরিদম টাতে কি কোন ভুল আছে? ইদানিং সচলের প্রতিটা লেখা এত কমবার পাঠীত কেন দেখতে কেমন কেমন লাগে মন খারাপ । এই ব্যপারটার প্রতি বিশেষ নজর দেবার অনুরোধ থাকল
মাহমুদ

হিমু এর ছবি

হ্যাঁ মাহমুদ ভাই, এখানে এর ব্যাখ্যা পাবেন।

MAHMUD এর ছবি

ধন্যবাদ!
ইদানিং প্রতিটা লেখা গড়ে আগের চেয়ে তুলনামূলক কমবার পাঠীত দেখে মনে হল কি ব্যাপার পাঠক সংখ্যা হটাত করে এত ড্রামাটিকলি কমার কারন কি? এরই মাঝে এক ভদ্র ছাগু [ পি. এইচ. ডি স্টুডেন্ট ] তার দেয়ালে লিখছে নাস্তিকদের ব্লগে [সচলায়তন] পাঠক কমে যাচ্ছে দিন দিন। আমি মনে মনে বললাম আরে বেকুব তুই এইটা লিখা তো প্রমান করলি তুই সচলায়তনে যাতায়াত করছ নিয়মিত। আর সচলায়তন যদি তর ভাল না লাগে চুপ থাকলেই তো পারছ দেয়ালে এইটা লিখা মানে তো আরও কিছু মানুষদের জানান দিলি, হোক সেটা সত্য আর মিথ্যা। আসলে হেগর ব্লগে কেউ লেদাইতেও যায়না। তাই নানান রকম কান্না কাটি করে হেরা
সচল রায়হান আবীরের পোস্টে মন্তব্য করতে গিয়ে আমি বেশ কটা মেইল পাইছি সাথে ফেইস বুকে এড রিকোয়েস্ট, প্রথমে না বুজে একসেপ্ট করে টের পাইছি মামারা তো আসলে ছোট খাট লেজ অলা ওই জিনিষ। একজন আমাকে ইয়াসিন ছুরা দিয়া বলছে খুব মনযোগ দিয়া পড়তে। আমি যথারীতি মনোযোগ দিয়া পড়ছি তারপর তারে বলছি ছোট বেলায় শুনেছিলাম ইয়াছিন সুরা উল্টা দিক থেকে পড়লে কুফরি কালাম পাওয়া যায় আমি বেস কবার ট্রাই করছি কাজ হয়না। তারপর সে আমাকে বেশ কটা গালি দিছে এর পর আমি আর নাই এই গিয়াঞ্জামে।
শুধু বলেছি গালির উত্তরে গালি দেয়ার সংস্কৃতি থেকে বেরিয়ে আসেছি অনেক দিন আগে'

ভাল থাকবেন হিমু ভাই

হিমু এর ছবি

পিএইচডিরত দ্বীনী ভাইকে বলবেন, উনার দু'আয় আপগ্রেডের পর সচলায়তনের ভিজিট প্রায় ৩০% বেড়েছে। সারা দুনিয়া থেকেই তৌহিদী পাঠক ঝাঁপিয়ে পড়েছে সচলায়তনের ওপর। আমরা অবিলম্বেই পেইজ ভিজিটের গ্লিচটিকে কতল করবো। সত্যের রাহে আসুন, আসুন সুন্দরের কাফেলায়।

অনিন্দ্য রহমান এর ছবি

correction:
দুআ


রাষ্ট্রায়াত্ত শিল্পের পূর্ণ বিকাশ ঘটুক

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

ভিজিট তো বেড়েছেই, উপরন্তু এতে পার্ফমেন্সের কোনো রকমফের হয়নি।

চরম উদাস এর ছবি

লিংক চেপে গ্রাহক হতে পারেন।

কেমনে চাপবো ? চাপ দিবো নাকি টিপ দিবো? লইজ্জা লাগে

রাব্বানী এর ছবি

(বাঘের) থাবা দেন দেঁতো হাসি যদিও আমি নিজেও বুঝিনাই আসলে কি করতে হবে

কল্যাণF এর ছবি

ধুরো মিয়া, এত যে টিপাটিপি করতেছেন, কিন্তু সেই জিনিস কই অ্যাঁ !!!??? নাকি খালি আপনেরা নিজেরা নিজেরা সব খায়ালাইলেন ওঁয়া ওঁয়া ???!!! কই কই কই???

দ্রোহী এর ছবি

"এই মন্তব্যের উত্তর এলে জানানোর দরকার নেই।" বাটনটা আগে থেকে সিলেক্ট করা থাকলে ভাল হয়। আমি আমার সব মন্তব্যের নোটিফিকেশন পেতে চাই না।

মানে বলতে চাইছি নোটিফিকেশন পাওয়ার অপশনটা ডিফল্ট হিসাবে এনাবল থাকার দরকার নাই। বরং যে নোটিফিকেশন পেতে চায় সে অপশনটা এনাবল করে নেবে।

ইস্কান্দর বরকন্দাজ এর ছবি

সহমত

শাব্দিক এর ছবি

এই অপশন কি আমার মত অচলদের জন্য প্রযোজ্য?

ইস্কান্দর বরকন্দাজ এর ছবি

যাক, মন্তব্যের গন্তব্যের এক্টা গতি হল।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।