রিপোর্ট করুন (ডিলিতব্য)

সন্দেশ এর ছবি
লিখেছেন সন্দেশ (তারিখ: সোম, ১৩/০৮/২০০৭ - ১:১৬অপরাহ্ন)
ক্যাটেগরি:

পাবলিকেশন পারমিশনে একটি বড়সড় পরিবর্তন করা হয়েছে। সচলায়তনে শীঘ্রি একটি নতুন এপ্রোচ নিতে পারে। আপনারা ঠিকঠাক মতো পোস্ট করতে পারছেন কিনা একটু জানান মন্তব্যের ঘরে।


মন্তব্য

লাঞ্চব্রেক এর ছবি

এই অ্যাপ্রোচটি আরেকটু সময় নিয়ে শুরু করার অনুরোধ করছি।

এই অ্যাপ্রোচের অন্তর্গত ভুক্তিগুলি নিয়ে আলোচনা করা প্রয়োজন। তবে এর সদ্ব্যবহার বেশ কার্যকরী হতে পারে। সবচেয়ে ভালো হয় যদি আলাদা একটা সারফেসে সেগুলিকে রাখা যেতো।

আবারও অনুরোধ জানাচ্ছি, একটু সময় নিয়ে শুরু করতে।

সন্দেশ এর ছবি

লাঞ্চব্রেক,
শুধুমাত্র টেকনিক্যাল ব্যাপারটা ঠিকঠাক করা হচ্ছে। নতুন এপ্রোচ নিয়ে কথা বার্তা হয়নি এখনও। ওটা পরে ঠিক করা হবে।

হাসিব এর ছবি

আপ্নে কে ? পরিচয় ?


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

সন্দেশ এর ছবি

জ্বী আমি সন্দেশ অর্থাৎ সংবাদ।

সৌরভ এর ছবি

এইটা মামুর নিক বোধহয়।
কিন্তু কী হইতেছে, মাথায় ঢুকলো না। হরিদাস পাল হয়ে গেছি।

হিমী ভাই থুক্কু হিমু ভাই ও দেখি সন্দেশ খায়।



আমি ও আমার স্বপ্নেরা লুকোচুরি খেলি


আবার লিখবো হয়তো কোন দিন

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

এই সন্দেশ কান দিয়া শুনতে হয়। সাইট সংক্রান্ত খবর নিজেদের ব্লগে কেন দিবো কন?

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

হাসিব এর ছবি

তাতো বটেই । সন্দেশ নিকটি কর্তৃপক্ষের সমার্থক হিসেবে মাথায় টুকিয়া লইলাম ।


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

সন্দেশ এর ছবি

কাজ করছে মনে হয়। তবু আরো কিছুক্ষন রাখি। সমস্যা হলে জানাবেন।

অয়ন এর ছবি

ভাইয়া আপনাদের ক্যাপচা টা আরেকটু সহজ করা যায় না। একটু আগে ৫ বার ক্যাপচা যাচাই করা লাগছে একটা কমেন্ট করার জন্য।

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

দুঃখিত অয়ন। এই ক্যাপচা হারামীটা বড্ড বাগি। অথচ বন্ধও করে রাখতে পারছিনা। আমি লেটেস্ট আপডেট গুলো এপ্লাই করে দেখব। আপনার ধৈর্য্যের জন্য ধন্যবাদ।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।