ঈশ্বর!

স্বপ্নহারা এর ছবি
লিখেছেন স্বপ্নহারা (তারিখ: রবি, ১৬/০৬/২০১৩ - ১:৪৪অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমি ধর্মগ্রন্থের কিংবা আকাশের ঈশ্বরকে দেখিনি।

তিনি দেখতে কেমন কিংবা আছেন কি নেই তা আমি নিশ্চিতভাবে জানিনা!

তবুও, আমার একজন ঈশ্বর আছেন!

প্রতিটি মুহূর্ত তার উপস্থিতি-তার ভালবাসা আমি আমার সমগ্র অস্তিত্ব দিয়ে অনুভব করি।

আমার শরীরের প্রতিটি রক্তকণা, প্রতিটি অণু-পরমাণু প্রতিটি ন্যানো-পিকো সেকেন্ডে তার প্রতি ষোড়শাঙ্গে শ্রদ্ধা-কৃতজ্ঞতা-ভালবাসা জানায়!

আমার মনের সর্বত্র সারাটিক্ষণ তিনি বিরাজমান!

চোখ খুললেই কিংবা চোখ বন্ধ করলেই তাকে আমি দেখতে পাই!

কামনা করি, যতদিন এ পৃথিবীতে আছি আমার ঈশ্বরকে যেন জীবিত চোখের সামনে দেখতে পাই।

আমার বাবা-আমার ঈশ্বর!


মন্তব্য

কদবেল এর ছবি

ছোট লেখা হলেও মনের গভীর থেকে লেখা। অনেক ভাল লাগলো কথাগুলো হাসি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।