পিজা সমাচার! (কঠিন সময়ে মন ভাল করার গপ্পো!)

তীরন্দাজ এর ছবি
লিখেছেন তীরন্দাজ (তারিখ: বিষ্যুদ, ১৭/০৭/২০০৮ - ১০:৪১অপরাহ্ন)
ক্যাটেগরি:

ওরা দু'জন একসাথে একটা পিজা রেষ্টুরেন্টে বসেছে। ক'দিন আগে পরিচিত হয়েছে দু্'জন, প্রথম দর্শনেই প্রেম। বিয়ের দিনক্ষন ঠিকঠাক করার পরিকল্পনা চলছে। সেজন্যেই এই পিজা রেষ্টুরেন্টে বেছে নেয়া।

ছেলে: আমি একটি পিজার অর্ডার দিতে চাচ্ছি। তুমি কোনটা খাবে।
মেয়ে: আমি খাব না।
ছেলে: ঠিক আছে।
মেয়ে: বলেছিলাম খাব না, এখন ভাবছি, একটা খাব কি না।
ছেলে: কোনটা খেতে চাও?
মেয়ে: জানি না।
ছেলে: কি খেতে চাও, তা জাননা?
মেয়ে: না।
ছেলে: তোমার ক্ষিদে আছে?
মেয়ে: ঠিক বুঝতে পারছি না, মনে হচ্ছে কিছুটা আছে।
ছেলে: মনে হচ্ছে মানে ?
মেয়ে: তার অর্থ, আমি নিশ্চিত নই, ক্ষিদে আছে কি না।
ছেলে: আমার ক্ষিদে লাগলে কিন্তু আমি টের পাই।
মেয়ে: হয়তো আমার পরেও ক্ষিদে লাগতে পারে।
ছেলে: তাহলে তোমার জন্যেও অর্ডার দেই।
মেয়ে: কিন্তু পরে যদি আমার খেতে ইচ্ছে না করে!
ছেলে: তাহলে খেও না!
মেয়ে: তাহলে তো খামোখা পয়সা নষ্ট!
ছেলে: তাহলে কালকের জন্যে রেখে দিও।
মেয়ে: কাল যদি পিজা খেতে আমার রুচি না হয়?
ছেলে: পিজা সবসময়েই খাওয়া যায়।
মেয়ে: আমি সবসময়ে খেতে পারি না।
ছেলে: তাহলে অন্য কিছু অর্ডার দাও।
মেয়ে: আমি অন্য কিছু খেতে চাইনা।
ছেলে: তার মানে পিজাই খাবে!
মেয়ে: না।
ছেলে: তাহলে খাবেই না।
মেয়ে: খেতে হবে কিছু একটা।
ছেলে: তুমি আমার মাথা খারাপ করে দিচ্ছ।
মেয়ে: তুমি তোমার নিজের জন্যে অর্ডার দিলেই পার!
ছেলে: ঠিক আছে, দিচ্ছি।
মেয়ে: তুমি মাসরুম সহ একটা পিজা নাও।
ছেলে: মাসরুম নেবো কেন? মাসরুম আমার একেবারেই ভাল লাগে না।
মেয়ে: আমার ভালো লাগে।
ছেলে: কিন্তু আমি তো আমার জন্যে অর্ডার দিতে চাইছি।
মেয়ে: তাহলে তোমার জন্যেই দাও!
ছেলে: আমার জন্যে হলে মাসরুম নেবো কেন?
মেয়ে: যাতে আমার ক্ষিদে লাগেলে কিছু খেতে পারি।
ছেলে: মানে?
মেয়ে: তুমি কি মনে করো, আমার ভাল না লাগলেও আমাকে মাসরুমই খেতে হবে?
ছেলে: তুমি খাবে কেন, অর্ডার তো আমার জন্যে?
মেয়ে: তোমার জন্যে বলে কি আমি খেতে পারবো না? আমার যদি ক্ষিদে লাগে?
ছেলে: তার মানে তুমি বলতে চাচ্ছ, আমি আমার জন্যে অর্ডার দেব, যাতে তোমার পরে ক্ষিদে লাগলে খেতে পার?
মেয়ে: এই বার ঠিক ধরেছো।
ছেলে: তাহলে আমি কি খাব?
মেয়ে: তোমার হয়তো পরে ক্ষিদে না ও থাকতে পারে।

বলা বাহুল্য, ওদের বিয়ে হয়নি।


মন্তব্য

দ্রোহী এর ছবি

হা হা হা হা..................

মেয়ের অবস্থা এইরকম হলে আমারও বিয়ে হত না।


কী ব্লগার? ডরাইলা?

দ্রোহী এর ছবি

মাসরুম আমার একদম ভাল লাগে না। খালি দেশের ব্যাঙের ছাতার কথা মনে হয়। বউয়ের ভালই লাগে, তবুও ঘরের সব পিজাই মাসরুমবিহীন।


কী ব্লগার? ডরাইলা?

তীরন্দাজ এর ছবি

মাসরুম আমার কাছে ভালোই লাগে, বিশেষ করে পিজাতে।
**********************************
কৌনিক দুরত্ব মাপে পৌরাণিক ঘোড়া!

**********************************
যাহা বলিব, সত্য বলিব

দ্রোহী এর ছবি

মাসরুম খেতে আমার খারাপ লাগে না। মাসরুমের কথা ভাবতে খারাপ লাগে, এ জন্যই খাই না।


কী ব্লগার? ডরাইলা?

নিঘাত তিথি এর ছবি

হা হা হা হা হা...
মাথা পুরা আউলাইয়া গেসিলো। এইগুলা কোন কথা? হা হা হা হা হা...কি প্যাচ রে বাবা!
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

ভূঁতের বাচ্চা এর ছবি

মাশরুমে আমার অরুচি নাই তবে এমন মেয়েতে অরুচি আছে।
বেশী হেঁয়ালিপনা আমি একদম সহ্য করতে পারিনে। গায়ে আগুন ধরে যায়।

--------------------------------------------------------

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍বেশী হেঁয়ালিপনা আমি একদম সহ্য করতে পারিনে। গায়ে আগুন ধরে যায়।

মনের কথা। যা কইবি, স্ট্রেইট ক। আর কইতে না পারলে অফ যা!

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
মৌমাছির জীবন কি মধুর?

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

রেনেট এর ছবি

নাহ...বান্ধবী/হবু বৌ/বৌ কাউকে নিয়েই পিজার দোকানে যাবো না দেঁতো হাসি
-----------------------------------------------------
We cannot change the cards we are dealt, just how we play the hand.

---------------------------------------------------------------------------
একা একা লাগে

তীরন্দাজ এর ছবি

বান্ধবী/হবু বৌ/বৌ সবাইকে নিয়েই একসাথে যাবেন। কোন সমস্যা হবে না!
**********************************
কৌনিক দুরত্ব মাপে পৌরাণিক ঘোড়া!

**********************************
যাহা বলিব, সত্য বলিব

রেনেট এর ছবি

এত লোকের পিজার বিল কে দিবে? আপনি? হো হো হো
-----------------------------------------------------
We cannot change the cards we are dealt, just how we play the hand.

---------------------------------------------------------------------------
একা একা লাগে

তীরন্দাজ এর ছবি

বড় কঠিন প্রশ্ন করলেন! তবে উত্তর সহজ: যার যার তার তার!
**********************************
কৌনিক দুরত্ব মাপে পৌরাণিক ঘোড়া!

**********************************
যাহা বলিব, সত্য বলিব

ধুসর গোধূলি (হক্ক মাওলা) এর ছবি

ঐ ছেলেটা সাথের বান্ধবী রাইখা ব্যাঙের ছাতা খাবে কেনো? আর ওদের বিয়েই বা হলো না ক্যান। চিন্তিত
ঐ মেয়ের ফুন নাম্বারটা কি পাওয়া যাবে তীরুদা?

তীরন্দাজ এর ছবি

২৬ তারিখে আস। ফুনলম্বর দিমু....!
**********************************
কৌনিক দুরত্ব মাপে পৌরাণিক ঘোড়া!

**********************************
যাহা বলিব, সত্য বলিব

হিমু এর ছবি

আহেম! বলছিলাম যে এইসব গুরুত্বপূর্ণ তথ্য ধূসরের মতো নাবালকের হাতে নিরাপদ নয়।


হাঁটুপানির জলদস্যু

খেকশিয়াল এর ছবি

পিজা খামু, বিয়া করুম না
তীরুদার গল্পে ভয় পাইসি

------------------------------
'এই ঘুম চেয়েছিলে বুঝি ?'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

তীরন্দাজ এর ছবি

ধুর! কি কন? বিয়া করবেন, পিজা খাইবেন না!

**********************************
কৌনিক দুরত্ব মাপে পৌরাণিক ঘোড়া!

**********************************
যাহা বলিব, সত্য বলিব

স্নিগ্ধা এর ছবি

যে যাই বলুক, আমি বলবো ছেলেটা বেশ হাবা! প্রথমেই মেয়েটার 'যদি খিদে থাকতো' তাহলে সে কি খেতো সেটা জিজ্ঞেস করে জেনে নিয়ে, সে অনুযায়ী নিজের পিৎযাটা অর্ডার দেয়া উচিত ছিলো - ব্যাস, তাইলেই সব ঝামেলা শেষ!!

ছেলেটা ব্যাঙ্গের ছাতা খায় কি হাতির মাথা খায় না - তাতে কি আসে যায়?!
মেয়েটা কি পছন্দ করে সেটাই না আসল ?!

ধুসর গোধূলি (হক্ক মাওলা) এর ছবি

হেহ হেহ হেহ আইডিয়া নোটেড! চোখ টিপি

হিমু এর ছবি

তোর নোটখাতাটা ধার দিস। ফটোকপি করে ফিরৎ দিয়ে দেবো। কী কী কখনোই করতে হয় না একটা আইডিয়া নেয়া দরকার।


হাঁটুপানির জলদস্যু

ধুসর গোধূলি এর ছবি

- শোন, হের লাইগাই তোর কপালে উলু।
সবসময় আমার মতো বলবি, "আমার সঙ্গে পিৎসা নিয়ে ইয়ে করলে আমি তার সতীত্ব নিয়ে করবো"। দেঁতো হাসি

- এইটা হইলো ভদ্রমানুষের কমেন্ট। তোর মতো খাইষ্টা পাবলিক বুঝবি না। নোট খাতার মর্মও তুই বুঝবি নারে শায়তাননন!

___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

হিমু এর ছবি

মানে কী দাঁড়াইলো? তুই কি মাশরুমসহ সতীত্ব অর্ডার দিতে চাস?


হাঁটুপানির জলদস্যু

তীরন্দাজ এর ছবি

কামে দিব!

**********************************
কৌনিক দুরত্ব মাপে পৌরাণিক ঘোড়া!

**********************************
যাহা বলিব, সত্য বলিব

তীরন্দাজ এর ছবি

প্রেমে পড়া ছেলেরা একটু হাবাই হয়! তবে মেয়েদের পছন্দ সত্যিই বেশ সমস্যাজনক। অনেকবারই বউ এর সাথে খেতে গিয়ে এমন বিশেষ কিছু অর্ডার করে, যা নিজে খেতে পারে না, পরে আমারটা খায়। আমাকে তখন তার খাবারটি শেষ করতে হয়। বোকা তো বটেই!

**********************************
কৌনিক দুরত্ব মাপে পৌরাণিক ঘোড়া!

**********************************
যাহা বলিব, সত্য বলিব

স্নিগ্ধা এর ছবি

তবে মেয়েদের পছন্দ সত্যিই বেশ সমস্যাজনক।

কই, কোথায়, কিভাবে??!!! আপনি আপনার নিজের জন্য আপনার স্ত্রীর পছন্দের খাবারটা অর্ডার করলেই তো ল্যাঠা চুকে যায়?!

দেখুন তো, লক্ষ্মী ছেলে ধূ গো কি সুন্দর পয়েন্টটা নোট করেছে? ওর (পরের এবং নিজের) শ্যালিকাপ্রাপ্তি ঠ্যাকায় কে?!

তীরন্দাজ এর ছবি

ধু'গো শিখে নিক। আমাদের কপালে যা খারাপি ঘটার, তা তো ঘটেই গিয়েছে। ফেরানোর উপায় কি আর আছে?
**********************************
কৌনিক দুরত্ব মাপে পৌরাণিক ঘোড়া!

**********************************
যাহা বলিব, সত্য বলিব

ধুসর গোধূলি এর ছবি
শ্যাজা এর ছবি

মাশরুম তো ইয়াম ইয়াম তবে ও‌ই অত গাজর কি হবে? ইশশ.. পিৎজাতেও গাজর!

গপ্পোখানি জব্বর!


---------
অনেক সময় নীরবতা
বলে দেয় অনেক কথা। (সুইস প্রবাদ)

তীরন্দাজ এর ছবি

না, গাজর আমারও পছন্দ নয়.... একেবারেই নয়!
**********************************
কৌনিক দুরত্ব মাপে পৌরাণিক ঘোড়া!

**********************************
যাহা বলিব, সত্য বলিব

সুমন চৌধুরী এর ছবি

পিৎসায় গাজর দেওয়ার মানেই হয় না।



ঈশ্বরাসিদ্ধে:

তানভীর এর ছবি

এইডা তো গাজর না চিজ দেঁতো হাসি দেইখা চেডার চিজ মনে হইতেছে। এই যে আপনাগো লাইগা এক প্লেট-

auto

= = = = = = = = = = =
ঊষার দুয়ারে হানি আঘাত
আমরা আনিব রাঙা প্রভাত
আমরা ঘুচাব তিমির রাত
বাধার বিন্ধ্যাচল।

তীরন্দাজ এর ছবি

তাইতো, চিজই। ঠিক, ঠিক, ঠিক! বাঁচাইছেন ভাই!
**********************************
কৌনিক দুরত্ব মাপে পৌরাণিক ঘোড়া!

**********************************
যাহা বলিব, সত্য বলিব

দ্রোহী এর ছবি

গাজর কোথায়? আমিও চেডার চিজই দেখি.....


কী ব্লগার? ডরাইলা?

ধুসর গোধূলি এর ছবি
এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

সুমন চৌধুরী এর ছবি
এলোমেলো ভাবনা এর ছবি

হিঃ হিঃ

দারুন মজা!! পিজ্জা এবং গল্প দুটোই।


হাত বাড়িয়ে ছুঁই না তোকে, মন বাড়িয়ে ছুঁই,

দুইকে আমি এক করি না এক কে করি দুই৷

পরিবর্তনশীল এর ছবি

মেয়েটার সাথে যোগাযগের একটা ব্যবস্থা যদি করে দিতেন। না খালি ঝাড়ি মারব ... আর কিছু না। দেঁতো হাসি
---------------------------------
ছেঁড়া স্যান্ডেল

সুলতানা পারভীন শিমুল এর ছবি

হা হা হা
নারী রহস্যময়ী কি আর এমনিতে বলে !
তাদের মন কখন যে কি চায়...
কঠিন সময়ে মন ভাল করার উত্তম প্রচেষ্টা।

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

হিমু এর ছবি

আমাকে কোন মেয়ে মাঠেঘাটে(পিৎজা)হাটে এই ধরনের পেরেশানি দিলে এর শোধ আমি খাটে নিবো।


হাঁটুপানির জলদস্যু

রেনেট এর ছবি

শোধ কি একই মেয়ের উপরে নিবেন নাকি ভিন্ন? চিন্তিত
-----------------------------------------------------
We cannot change the cards we are dealt, just how we play the hand.

---------------------------------------------------------------------------
একা একা লাগে

হিমু এর ছবি

আইডিয়াটা খারাপ না।


হাঁটুপানির জলদস্যু

হিমু এর ছবি

তোর কি খাটে শোধ নিতে ইলেকট্রিক পাওয়ার সাপ্লাই লাগে রে? আমার লাগে না :)। তুই এইসব যন্ত্রপাতির কাম ছাইড়া দে দোস্ত। ডাক্তার কী বললো শেষ পর্যন্ত?


হাঁটুপানির জলদস্যু

ধুসর গোধূলি এর ছবি

- ডাক্তার কইছে, তুই সাকসেসফুল কেইস। আমারেও তাই আশায় বুক বাঁধতে কইছে। তয় আমার বুক না। দেঁতো হাসি

মেশিনের কথা তোর মাথায় আইলো ক্যান? চিন্তিত
আমি তো কইতাছিলাম ক্যান্ডেল লাইট করবি নাকি আমার হাতেই ছাইড়া দিবি! নাহ্, লোকের উপকার করতে চাইলে কটু কথা শুনতে হয় আজকাল! মন খারাপ
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

হিমু এর ছবি

ঠিক হায়, তুই মোমবাতি হাতে নিয়া দাঁড়াইস। যে যেটাতে আনন্দ পায়। সমস্যা কী? তবে এইসব কী খাচরামি, হ্যাঁ?


হাঁটুপানির জলদস্যু

ধুসর গোধূলি এর ছবি

- এখন কিছু কইলেই তো তুই কইবি আমি তোর গায়ের ডিস্টেম্পার নিয়া কইছি।
আলোর কাছেই তো জনগণ আসে। আমার হাতে মোমবাতি থাকলে তোর খাটে কার্বন পেপার হৈয়া তুই একাই পইড়া থাকবি দোস্ত।
আর হ্যাঁ, এইসব দুষ্টু কথাবার্তা বলিস না, পরে লোকে খারাপ বলবে আমাকে।
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

হিমু এর ছবি

বল দোস্ত বল, খুলে বল। আমার হাবসি বড় দাদা আর তোর বুলবুলিস্তানি বড়দাদার গল্প খুলে বল। যাদের কারণে আমি নিগ্রোদের মতো অন্ধকার আর তুই বাংলা সিনেমার এক্সট্রাদের মতো ঝলমলে হাসি)।


হাঁটুপানির জলদস্যু

দ্রোহী এর ছবি

নাহ্

পোলাপাইন খালি খাছড়া খাছড়া কথা কয় !


কী ব্লগার? ডরাইলা?

ধুসর গোধূলি এর ছবি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।