হিসাবভক্ষক

কারুবাসনা এর ছবি
লিখেছেন কারুবাসনা (তারিখ: রবি, ০৩/০৫/২০০৯ - ১:৪৪পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

কড়া সেক্স,হিসাবে টুইংকেল টুইংকেল ফাইভষ্টার। বেদনাকুকুরগুলো বামদিক ঘেসে আর এক গন্ধবেদনা ছাতিম গাছ ঠিক মাথার উপর রূদ্রাক্ষ নিয়ে আকাশে তারা সাজাচ্ছে ঝিকিমিকি ঝিকিমিকি গান, আর আমি লিখছি পোড়া অক্ষরমালা নিদারুন ফন্টে বকুলফুলের মত, সব ফাঁক ফাঁক; এবার এইটুকু লেখা থাক।
দ্যাখ কেমন জাগেদ্যাখ কেমন জাগে

মে দিবসের রাতে মহান হয়ে উঠতে যেমত তরঙ্গ বাজিল, ফুলছাপ আয়নায়, কতকথা, রসিকতা সব সেই আকাশেতে মিশে দাদ-হাজা-চুলকানির পূর্ব লক্ষণ মত U/A গানগুলি হরপ্পার ভাঙা মাটির পাত্রে দামী হয়ে উঠছে, বিষক্রিয়ায় কোলাহল বার্ণল , আহা চারটে খেজুর গাছের মত। আহা কি দারুন দেখতে, চোখ দুটো টানাটানা, ঝিগাতলা, পিলখানা, খুললে খাপ কেউ পাবিনা। তাই কেবল লিখে রাখা, চন্দ্রবিন্দুর গান এখন বাজছে, ধানমন্ডি একটা:ছাব্বিশ।

লিখছি আমি, লিখছি। অতর্কিতে একটা আকাশ আমি লিখছি। পূর্বশর্তে গাছের তলা এখন একটা নেহাত বিছানার চাদর। চাঁদ ঘড়ি, নোটের বান্ডিলের মত ইঁটগুলি দেওয়ালে বেরিয়ে, তারা হাসছে রাতের তোড়িতে। সেক্সি সেক্সি মুঝে লোক বোলে, আর তোর নাক বোচা, চোখ ট্যাঁরা, তোর ডিভিডি আমার সপ্তডিঙা মধুকর, চান্দসওদাগর সব গল্পের চরিত্র, না তোর হোল না, না পেলাম তোকে, আর আমাকেও তুই পেলি না। যা পাখি উড়তে দিলাম তোকে, লে লে লে গুরু মিছরি দানা,(স্ন্যাপশট) কিছু রঙ দিও ( দেবব্রত)গানখানা। উইন্ডোজ মিডিয়া প্লেয়ার থেমে গেলে আমি আর লিখব না। নাচছে তারা নাচছে, হাসছে আমার বকুলফুল।


মন্তব্য

হিমু এর ছবি

যদি দেবব্রত বিশ্বাসের কোন গান দিয়ে থাকেন (অডিও শোনা যাচ্ছে না), সেক্ষেত্রে সচলে আপলোড না করে অন্যত্র আপলোড করে এমবেড করতে পারেন। কপিরাইটের আওতাধীন ক্লিপ সচলে আপলোড না করাই শ্রেয়। ধন্যবাদ।



হাঁটুপানির জলদস্যু আলো দিয়ে লিখি

মূলত পাঠক এর ছবি

আমি কিন্তু শুনতে পেলাম গানটা।

কারুবাসনা এর ছবি

ধন্যবাদ।


----------------------
বিড়ালে ইঁদুরে হলে মিল, মুদির কিন্তু মুশকিল ।


----------------------
বিড়ালে ইঁদুরে হলে মিল, মুদির কিন্তু মুশকিল ।

ষষ্ঠ পাণ্ডব এর ছবি

Click to play-তে ক্লিক করলে কিছুই আসেনা। দয়া করে গানটির অন্য কোন লিঙ্ক থাকলে দিন। রবীন্দ্র সঙ্গীতের বাইরে জর্জ বিশ্বাসের অন্য কোন গান শোনার সুযোগ পাইনি।



তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।


তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।

প্রকৃতিপ্রেমিক এর ছবি

লেখাটার মাথা-লেজ ধরতে পারলামনা। তবে গানটা ক্লিক করলে ডাউনলোড হয়, তারপর উইন্ডোজ মিডিয়াতে চলে।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।