নতুন দিনের গান-৪

অনিকেত এর ছবি
লিখেছেন অনিকেত (তারিখ: রবি, ২৬/০৪/২০০৯ - ২:৩৪অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমার নতুন কম্পোজিশান নিয়ে হাজির হয়ে গেলাম।
মিশ্র কাফিতে কম্পোজ করা এই গানটি।
বরাবরের মত সুর,সঙ্গীতায়োজনঃ অনিকেত

শুনে কেমন লেগেছে জানালে খুব খুশি হই।

শুভেচ্ছা---

Get this widget | Track details | eSnips Social DNA


মন্তব্য

রেনেট এর ছবি

দারুন লাগলো (তালিয়া)
---------------------------------------------------------------------------
No one can save me
The damage is done

---------------------------------------------------------------------------
একা একা লাগে

অনিকেত এর ছবি

থ্যাঙ্কু বস।

স্পর্শ এর ছবি

অসাধারণ!! অনেকবার করে শুনলাম।
অনেক অনেক ধন্যবাদ। শেয়ার করার জন্য।


ইচ্ছার আগুনে জ্বলছি...


ইচ্ছার আগুনে জ্বলছি...

অনিকেত এর ছবি

থ্যাঙ্কু স্পর্শ!

মূলত পাঠক এর ছবি

অনিকেত,
এমবেডেড ই-স্নিপসের গান ম্যাক থেকে চালানো যায় না, অন্ততঃ আমার জানা নেই কোনো উপায়। আপনি যদি লিঙ্কটা দেন তো শুনতে পাই।

অনিকেত এর ছবি

মূলত পাঠক, এইখানে লিঙ্কটা দিলাম। দেখেন শুনতে পারেন কি না।
কেমন লাগল জানাবেন।
শুভেচ্ছা।

মূলত পাঠক এর ছবি

ধন্যবাদ অনিকেত। মত জানাচ্ছি, আশা করি মনে করবেন না অবিমিশ্র প্রশংসা করলাম না ব'লে।

কম্পোজিশানটা ভালো, যদিও এক্সিকিউশন নিয়ে আমার সামান্য কম ভালো লাগা আছে। বিশেষত শেষের দিকে যেই সব যন্ত্রের ধ্বনিগুলো শুনলাম সেগুলো একটু কম সুশ্রাব্য, অন্য ইনস্ট্রুমেন্ট থালে হয়তো মধুর শোনাতো। তবে দুটো কারণে আমার মত পুরোপুরি অগ্রাহ্য করতে পারেন, এক, কম্পোজিশানের আমি কিছুই প্রায় বুঝি না (তা ব'েল বিজ্ঞের মতো মত জানাতেও কসুর করি না), আর দুই, আমি কাফি শিখি নি কাজেই কিসে ভালো হয় না হয় না বোঝার সম্ভাবনাই বেশি। হাসি

মাইন্ড খাইলেন না তো?

অনিকেত এর ছবি

মাইন্ড তো করিই নি--বরং খুশি হয়েছি আপনি কমেন্ট করাতে।
কথা গুলো মাথায় রইল।
পরের কম্পোজিশানে কাজে লাগাব।

শুভেচ্ছা!

সাঈদ জামাল এর ছবি

খুব সুন্দর হয়েছে

অনিকেত এর ছবি

থ্যাঙ্কু সাইদ!
ভাল থাকবেন।

শুভেচ্ছা---

স্নিগ্ধা এর ছবি

অনিকেত - 'রাগ কাফি', মন্তব্য না করে কী করে থাকি, বলেন? হাসি

এইসব সঙ্গীতায়োজন করেন ভালো কথা, কিন্তু, আপনি যে কি অসম্ভব ভালো গাইতেও পারেন, সেটা কি সচলরা জানে? নাকি জানায় দিবো ? চোখ টিপি

অনিকেত এর ছবি

স্নিগ্ধা'পু, এইভাবে বাজারে গুজব ছড়ানোর অপচেষ্টার তীব্র 'পেতিবাদ' জানাচ্ছি!

কিন্তু কম্পোজিশান কেমন লাগল, সেটা তো বললেন না-----

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

নেট খুব স্লো...
এইটা কতক্ষনে শুনতে পাবো জানি না
তবে আমিও স্নিগ্ধাদির মতোই বলি যে আপনের গানের গলা অনেক সুন্দর। আপনি কেন গান গান্না?!!?
আমি আপনের গান শুনতে এবং ব্যবহার করতে আগ্রহী...
বাকীটুক আলাদা জানামুনে...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

অনিকেত এর ছবি

থ্যাঙ্কু নজু ভাই হাসি !!
আপনার প্রশংসা পাওয়াটা আমার জন্যে অনেক বড় ব্যাপার!

সাইফ এর ছবি

গান গাবে না কেনো? গায় তো। বস,এটা কবে কোপাইলেন, শুনি নাই তো!! আহা আহা, অপুর্ব।

অনিকেত এর ছবি

থ্যাঙ্কু বস।

জাকির হুসেনের প্রোগ্রাম দেখে ফিরেই ঐ রাতে নামিয়ে দিয়েছি বস। ভোর চারটা বেজেছে---কিন্তু শেষ করে আরাম পেয়েছি বস।

তোমার ভাল লাগায়, আমারো খুব ভাল লাগল।

এখন লেখা ছাড় মিয়া---

ইশতিয়াক রউফ এর ছবি

বুস্তারি নাই কিছুই, তয় ভাল্লাগসে... খারাপ লাগসে একটাই জায়গা...

রবি, ২০০৯-০৪-২৬ ০৪:৩৪

অনিকেত এর ছবি

হা হা হা ------

অতন্দ্র প্রহরী এর ছবি

আপনার গানের গলা আসলেই অসম্ভব ভালো, অনিকেত'দা। তাড়াতাড়ি নিজের গান দেন এখানে। সবার সাথে শেয়ার করেন। হাসি

আর এই কম্পোজিশনটাও ভালো লাগল। বিশেষ করে শুরুর দিকটা তো ফাটাফাটি!

চালিয়ে যান...

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।