‘গন্দম’ এর মোড়ক উন্মোচনে সবাইকে আমন্ত্রণ

অমিত আহমেদ এর ছবি
লিখেছেন অমিত আহমেদ (তারিখ: শুক্র, ০৮/০২/২০০৮ - ৬:৫৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

প্রিয় ব্লগার বন্ধুরা,

এ বছর অমর একুশে গ্রন্থমেলায় আমার প্রথম উপন্যাস ‘গন্দম’ প্রকাশিত হচ্ছে জাগৃতি প্রকাশনী থেকে। ‘গন্দম’ এর মোড়ক উন্মোচনে সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি।

তারিখ: ১০ ফেব্রুয়ারি ২০০৮
সময়: বিকেল ৫:০০ টা
স্থান:
নজরুল মঞ্চ, অমর একুশে গ্রন্থমেলা

মোড়ক উন্মোচন করবেন বুয়েট এর ফিজিক্স ডিপার্টমেন্টের প্রাক্তন প্রধান, ও কলামিস্ট ড. আলী আসগর

আপনাদের সদয় উপস্থিতি আমাকে উৎসাহ দেবে অবশ্যই!

ধন্যবাদান্তে,
অমিত আহমেদ

বি:দ্র: জাগৃতি প্রকাশনীর স্টলে (কিংবা কাছাকাছি) আমাকে পাওয়া যাবে প্রতিদিন বিকেল পাঁটটা থেকে রাত ন'টা পর্যন্ত।

গন্দমের ফেসবুক গ্রুপ
মোড়ক উন্মোচনের ফেসবুক ইভেন্ট


মন্তব্য

সুজন চৌধুরী এর ছবি

শুভেচ্ছা রইলো।
____________________________
লাল গানে নীল সুর হাসি হাসি গন্ধ......

অমিত আহমেদ এর ছবি

ধন্যবাদ সুজন ভাই হাসি


ওয়েবসাইট | ফেসবুক | ইমেইল

ফারুক হাসান এর ছবি

মোড়ক উন্মোচনে আপনার জন্য শুভেচ্ছা!
আপনার সাহিত্য জীবন সমৃদ্ধ থেকে সমৃদ্ধতর হোক এই শুভকামনা করছি।
----------------------------------------------
আমাকে নিঃশব্দে অনুসরণ করে একটা নদী-
সাথে নিয়ে একটা পাহাড় আর একটা নিঃসঙ্গ মেঘ।

অমিত আহমেদ এর ছবি

সদয় মন্তব্যের জন্য ধন্যবাদ।


ওয়েবসাইট | ফেসবুক | ইমেইল

ধুসর গোধূলি এর ছবি

- শুভেচ্ছা এবং অভিনন্দন। শুধু উন্মোচন না, পরের ঘটনাগুলোও সার্থক হোক, আকুতি রইলো।
_________________________________
<সযতনে বেখেয়াল>

অমিত আহমেদ এর ছবি

আপনাদের সবার শুভকামনার জোরে হবে নিশ্চই!
ধন্যবাদ বস।


ওয়েবসাইট | ফেসবুক | ইমেইল

কনফুসিয়াস এর ছবি

শুভকামনা রইলো। সব ঠিকঠাক হোক।
-----------------------------------
যা দেখি তা-ই বলি...

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

অমিত আহমেদ এর ছবি
নজমুল আলবাব এর ছবি
অমিত আহমেদ এর ছবি
থার্ড আই এর ছবি

ঢাকায় থাকলে মিস হতোনা, তবে প্রকাশনা উৎসবের ছবি সহ পোষ্টের জন্য এখন অপেক্ষা করে আছি।
-------------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

-------------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

অমিত আহমেদ এর ছবি

অবশ্যই পাবেন!


ওয়েবসাইট | ফেসবুক | ইমেইল

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

অমিত আহমেদের নতুন যাত্রায় শুভকামনা। 'গন্দম' পাঠকপ্রিয় হোক, অমিত আহমেদের লেখার হাত তীক্ষ্ন হোক দিনদিন।

অমিত আহমেদ এর ছবি

আল্লাহুম্মা আমীন!


ওয়েবসাইট | ফেসবুক | ইমেইল

লুৎফুল আরেফীন এর ছবি

অনেক শুভকামনা রইলো!

___________________________
বুড়োরা সবাই সমস্বরে বললো, "নবজন্ম", আমি চাইলাম "একটা রিওয়াইন্ড বাটন"

অমিত আহমেদ এর ছবি
দিগন্ত এর ছবি

শুভেচ্ছা এবং অভিনন্দন। সাফল্য কামনা করি ...


পথের দেবতা প্রসন্ন হাসিয়া বলেন, মূর্খ বালক, পথ তো আমার শেষ হয়নি তোমাদের গ্রামের বাঁশের বনে । পথ আমার চলে গেছে সামনে, সামনে, শুধুই সামনে...।

অমিত আহমেদ এর ছবি
বিপ্লব রহমান এর ছবি

অভিনন্দন এবং তিন উল্লাস!

(বই কিনলে লেখকের একটা ফাও অটোগ্রাফ পাওয়া যাবে তো? চোখ টিপি )


আমাদের চিন্তাই আমাদের আগামী: গৌতম বুদ্ধ


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...

অমিত আহমেদ এর ছবি

ধন্যবাদ।
আপনাকে অটোগ্রাফ দেবার সুযোগ পেলে সেটা তো আমারই সৌভাগ্য।
আপনি কি বিডিনিউজ24 এর স্টলে যান না?


ওয়েবসাইট | ফেসবুক | ইমেইল

স্নিগ্ধা এর ছবি

অমিত, ভদ্রতাবশতঃ শুভকামনা পাঠাচ্ছি ঠিকই (দেশে থাকলে অবশ্য সামনাসামনি দিয়ে আসতাম), কিন্তু খুব খুশি মনে না.........

দেশে বসে প্রত্যেকদিন বন্ধুদের সাথে আড্ডা দেওয়া হচ্ছে, প্রত্যেকদিন বইমেলায় যাওয়া হচ্ছে, এমনকি তার প্রথম উপন্যাসই বই হিসাবে বের হয়ে যাচ্ছে (!!!!!) - এত যার স্ফূর্তি হচ্ছে তার আর কোন শুভকামনার দরকার আছে বলে আমি মনে করি না - রেগে টং

তারপরও দিলাম আর কি (দীর্ঘশ্বাস......) ......

ধুসর গোধূলি এর ছবি
অমিত আহমেদ এর ছবি
অমিত আহমেদ এর ছবি

শুভ কামনা দরকার আছে, তবে সে অন্য বিষয়ে। এই আড্ডা আর বইয়ের লোভে আমি আমার রিসার্চের মাঝখানে ঢাকা চলে এসেছি। শুধু তাই না, এক মাসের কথা বলে থাকবো প্রায় তিন মাস। কানাডা ফিরে গিয়েই যে সময়টা নষ্ট করেছি তার পুরোটা চার গুন খেটে পুষিয়ে নিতে হবে। এদিকে আমার কাজের উপর নির্ভর করছে আগামী বছরের রিসার্চ ফান্ডের পরিমান। বুঝলেন, কি ধরনের মাইনক্যা চিপায় আছি?


ওয়েবসাইট | ফেসবুক | ইমেইল

অতিথি লেখক এর ছবি

অভিনন্দন।

অমিত আহমেদ এর ছবি
অনিন্দিতা এর ছবি

সচলায়তনে গন্দমের কয়েকটি পর্ব পড়েছিলাম। সব গুলো পড়তে পারিনি। যতটুকু পড়েছিলাম খুব ভাল লেগেছিল।
মনে মনে ভাবছিলাম একসাথে সব পড়তে পারলে ভাল হতো্।
এবার বই আকারে বের হচ্ছে জেনে খুব ভাল লাগলো।
অনেক অনেক অভিনন্দন।
এরপর প্রথম উপন্যাস প্রকাশের অনভূতি নিয়ে লেখা চাই।

অমিত আহমেদ এর ছবি

সদয় মন্তব্যের জন্য আপনাকেও ধন্যবাদ। এ নিয়ে লেখা দেবো নিশ্চই।
দেখা হবে বইমেলায়।


ওয়েবসাইট | ফেসবুক | ইমেইল

বিবাগিনী এর ছবি

গন্দম আমার কাছে কতটা এটা তুমি জান।হাতে ছুঁয়ে দেখতে পারলাম না, নতুন ঝকঝকে বইটার সুবাস নিতে পারলাম না।আমি হয়তো নেই।কিন্তু আমার অনেক অনেক শুভাশীষ আছে আশেপাশেই। কেউ টের না পেলেও আছে।আমি জানি আছে।
ঋতুকে আমি কোনদিন ভুলবনা। অনেক ধন্যবাদ তোমাকে।

::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

‌‌::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।