পিপড়া

জি.এম.তানিম এর ছবি
লিখেছেন জি.এম.তানিম (তারিখ: বুধ, ১২/০৩/২০০৮ - ১২:১৪পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

প্রেমের গন্ধ মাতাল না নীল?
শ্বাসের আকাশে ধোঁয়ার মিছিল।
আমি রোদ চাই, আমি রোদ চাই।
শেকল বিছানা যাপিত জীবন
চিনিখোর পিপড়ার ক্ষুধা নিবারণ।

পাপের স্বপ্ন স্বগত না ভোগ?
চোখের ভেতরে ক্যাকটাস রোগ।
আমি চিনি চাই, আমি চিনি চাই-
জঙ্গলে কানা বাঘ চুপিসারে
সবার অলখে নধর হরিণ মারে।
আমার শিকারী দাঁতের ধারালো
স্পর্শে অরূপ বেদনা হারালো।

লোভী পিপড়ারা আয়তখামারে
সোনালী আমিষ খোঁজে হাহাকারে।
আমি দেহ চাই, আমি দেহ চাই,
আমার উড়াল উদাস মন-
প্রেম ও কামনা সম্পৃক্ত দ্রবণ।


মন্তব্য

অতিথি লেখক এর ছবি

আমার শিকারী দাঁতের ধারালো
স্পর্শে অরূপ বেদনা হারালো।

বাহবা!

- খেকশিয়াল

অছ্যুৎ বলাই এর ছবি

হুমম। কামনা সেরম প্রকাশ পাইছে। পিঁপড়া কিন্তু নিজের শরীরের ২০ গুণ বেশি বোঝা টানে। চোখ টিপি

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

ইশতিয়াক রউফ এর ছবি

সাবাস...

শেখ জলিল এর ছবি

ভাল্লাগছে।

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

রাতুল এর ছবি

অবশেষে পিপড়া যখন চিনি পাইল, তাহার পরে কি ঘটিল?

জি.এম.তানিম এর ছবি

@খেকশিয়াল, শেখ জলিলঃ ধন্যবাদ।

@ অছ্যুৎ বলাইঃ খেকজ।

@ইশতিঃ "খুশ হলি না পারি কী"

@রাতুলঃ রবি ঠাকুর থেকে কোট করিঃ
"হাপুস হুপুস শব্দ
চারিদিক নিঃস্তব্ধ
পিপড়া কাঁদিয়া যায় পাতে"

-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

জন্মদিনের শুভেচ্ছা!

জি.এম.তানিম এর ছবি

মাঝে কিছুদিন ছিলাম না, তাই মিস করেছিলাম। অনেক ধন্যবাদ।
-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।