মানুক বা না-ই মানুক ওরা আছেই

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: শনি, ২৯/১২/২০০৭ - ৯:০১পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

বিলেতে অনেক ভাল এবং খারাপ জিনিস আছে, আসলে প্রতিটি দেশই (হয়তো পাকিস্তান টাইপ দেশ ছাড়া) মানুষের মত, ভাল খারাপ মিলিয়েই সে বেচে থাকে, বিলেতও সেরকম। আমি আজ বেশ অনেকদিন হ্ল ব্রিটেনে বশবাশ করছি। কাজের কারনে আমাকে প্রায়ই বিভিন্ন কমিউনিটির বিভিন্ন মানুষের সাথে মিশতে হয় এবং খুদ্রাতিখুদ্র জরিপ ও অন্যান্ন উপ্তত নথিবদদ্ধ করাও আমার কাজ। সে যা হোক, যারা এই দেশে থাকেন তারা অনেকেই হয়তো ব্যাপারটা জানেন আর বাকি সবাইদের জন্যে এই লেখা। ব্রিটেন এখন সারা ইয়োরোপের মধ্যে সবচেয়ে এগিয়ে আছে বাংলাদেশের জামায়াতে ইসলামি এবং ইসলামি ছাত্র শিবির পুনর্বাসন এবং একবিংশ শতাব্দির আলকে মডার্ন জামায়াত গড়ে তুলতে।

আপনিকি জানেন ব্রিটেনের প্রতিটি Major City এবং প্রতিটি Major Town-এ জামায়াত পরিচালিত অন্তত একটি মসজিদ ও ইসলামিক সেন্টার আছে?

এই মসজিদ এবং ইসলামিক সেন্টারগুলোর কোনটিই জামায়াত বা শিবিরের নামও মুখে আনে না! এমকি কিছু কিছু কমিটি মেম্বার জামায়াতের বিরুদ্ধে কথা ব্লে!

লন্ডনের মেয়র, প্রিন্স চার্লস থেকে শুরু করে অনেক বড় বড় মন্ত্রীও এদের ভক্ত। (একটি সংগঠনের নেতা আবার War Crimes Files-এর দুই ক্যুখ্যাত পিশাচ রাজাকার)


মন্তব্য

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।