কোমলতা, সৌন্দর্য এবং সর্বোপরি বোকা মানুষ

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বিষ্যুদ, ২৪/০১/২০০৮ - ৮:০৬অপরাহ্ন)
ক্যাটেগরি:

তোমার চোখ দুটির কথা মনে পড়ে।
মনে পড়ে-
বাতাসের শোঁ শোঁ শব্দ,
আর আমি তাকিয়ে থাকতাম তোমার চোখের দিকে।
মনে হত আমি অনন্তকাল থাকিয়ে থাকব।
আমি খুঁজে নেব পৃথিবীর সব সৌন্দর্য।

আমার ভুল হয়েছিল?

না ভুল হয়নি।
পৃথিবীর সব সৌন্দর্যের দিকে তাকালে কখনো
ভুল হতে পারেনা।

তোমার চুলগুলির কথা মনে পড়ে।
মনে পড়ে-
রাতের অসহ্য নিস্তব্ধতা,
আর আমি হাত বুলাতাম তোমার চুলে।
মনে হত আমি অনন্তকাল স্পর্শ করে থাকব তোমার চুল।
আমি ছুঁয়ে যাব পৃথিবীর সব কোমলতা।

আমার ভুল ঘয়েছিল?

না ভুল হয়নি।
পৃথিবীর সব কোমলতা হাতের মুঠোয় নিয়ে কখনো
ভুল হতে পারেনা।

মানুষ বোকা।
তবু সে খুঁজে নেয় পৃথিবীর সব সৌন্দর্য।
স্পর্শ করে পৃথিবীর সব কোমলতা।

পরিবর্তনশীল


মন্তব্য

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।