কালের ছড়া - ০৬

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: সোম, ২৪/০৩/২০০৮ - ৮:৪১অপরাহ্ন)
ক্যাটেগরি:

একাত্তরে যারা ছিল
স্বাধীনতার বিপক্ষে
খুন করেছে ছগির আলী
রোজারিও, দীপককে

তারাই এখন অধিষ্ঠিত
স্বাধীন দেশের সংসদে
গর্জে বলে - "দে আমাদের
সব কিছুতে অংশ দে !"

ভাগ নিতে চায় ওরা আমার
ইতিহাসে..সব বই এ
.. ফেব্রুয়ারী, ছাব্বিশে মার্চ
একাত্তরে ,নব্বই এ!

শকুনগুলো মেলছে ডানা
আমার স্বাধীন আকাশে
ঐ শোনা যায় ওপার থেকে
যুদ্ধে যাওয়ার ডাক আসে ...


মন্তব্য

স্বপ্নাহত এর ছবি

কিছুই আমার বলার নাই
আপনিই বলে দিলেন তাই হাসি

বরাবরের মতই দুর্ধর্ষ...

=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=
LoVe is like heaven but it hurts like HeLL

---------------------------------

বাঁইচ্যা আছি

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

বরাবরের মতোই অনবদ্য।

শুধু
শকুনগুলো মেলছে ডানা
আমার স্বাধীন আকাশে...

এখানে "আকাশে" শব্দটিকে "আক্আশে" না পড়লে ছন্দচ্যুতি হচ্ছে বলে আমার ধারণা।

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

অতিথি লেখক এর ছবি

আক+আশে=আকাশে
ডাক+আসে=ডাকাসে
.. মূলত এটা মাথায় রেখেই শেষের লাইনগুলো
সন্ন্যাসীর গঠনমূলক মন্তব্যের জন্য কৃতজ্ঞতা।

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

চলুক

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।