Hey There Delilah

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: শুক্র, ১৯/০৯/২০০৮ - ৭:৪৮পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

গত কয়েকদিন ধরেই মন বেজায় খারাপ। বৃষ্টি পড়ছে দেখলে মন খারাপ হয়, বৃষ্টি না পড়লেও মন খারাপ হয়। ক্ষুধা লাগলেও মন খারাপ হয়, ক্ষুধা না থাকলেও মন খারাপ হয়। মনে হয় শোলে সিনেমার সেই কয়েনটা নিয়ে ঘুরছি, যার দুই পিঠেই একই ভাগ্য।

মাঝে মাঝে ভাবি, জীবনটা যদি সচলের মত হত! ইচ্ছে হলেই নিজের নামে পোস্টাব, আবার ইচ্ছে হলেই নিজের নামকে ছুড়ে ফেলে অচেনা অতিথি লেখক হয়ে যাব। আবার ইচ্ছে হলেই নিজের নামে ফিরে আসব। ইচ্ছে হলেই বলব আমার বয়স ৩৫, আবার ইচ্ছে হলেই ভোট ফিরিয়ে নিয় বলব আমার বয়স ২০। ইচ্ছে হলেই কিছু লিখব, আবার পছন্দ না হলে আনডু করে দিব।
হায়! জীবনে আনডু করার কোন বাটন নেই।

এত না ভালো লাগার মধ্যেও কিভাবে যেন এই গানটা ভালো লেগে গেল।


মন্তব্য

মুশফিকা মুমু এর ছবি

আহ! এই গান টা আমার খুবি প্রিয় (হাই ফাইভ) হাসি
ইসস সত্যি যদি জীবনের আন-ডু বাটন থাকত, আমি ১০ বছর পিছায়ে সব ভুল গুল শুধরে নিতাম মন খারাপ
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

অতিথি লেখক এর ছবি

আমার আনডু বাটন থাকলে আমি সারাদিন বসে শুধু আনডুই করতাম।
মন্তব্যের জন্য ধন্যবাদ।

বিঃ দ্রঃ হাই ফাইভ কি?

মুশফিকা মুমু এর ছবি

আসেন হাই ফাইভ দেয়া শিখাই:
১) আমার সামনা সামনি দাঁড়ায়ে ডান হাত মাথার ওপর সোজা করে উচু করেন।
২) হাতের তালু আমার দিকে ফেস করেন।
৩) আমার উচু করা ডান হাতের তালুতে ঠাস করে তালি দেন।
হাসি
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

অতিথি লেখক এর ছবি

আপনারে পাব কই?

এলোমেলো ভাবনা এর ছবি

জীবন টা মন খারাপ করে থাকার জন্য খুবি ছোট্ট।
পৃথিবীতে যে অল্প কিছুটা সময় আমারা আছি, সেটা যতটা সম্ভব আনন্দময় হওয়া উচিত।
যদি সমস্যার সমাধান আপনার হাতে থাকে, তবে দেরী না করে সমাধান করে ফেলুন। আর তা না হলে সমস্যাটাকে মেনে নিন।

আর তা না সম্ভব হলে এই গান টা দেখুন দেঁতো হাসি


হাত বাড়িয়ে ছুঁই না তোকে, মন বাড়িয়ে ছুঁই,

দুইকে আমি এক করি না এক কে করি দুই৷

অতিথি লেখক এর ছবি

আপনার গানটা মজাদার। জীবনে সমস্যা থাকবেই, সমস্যা থাকলে সমাধানও থাকবে। কিন্তু সবসময় এসব ভালো লাগে না। এই আরকি।
ভালো থাকবেন।

পরিবর্তনশীল এর ছবি

হায়! জীবনে আনডু করার কোন বাটন নেই।
---------------------------------
ছেঁড়া স্যান্ডেল

অতিথি লেখক এর ছবি

আপনি তো কি সুন্দর ফুটু আনডু করে ফেললেন।

অতিথি লেখক এর ছবি

ওহ আচ্ছা...আমার নাম ধাম দিতে ভুলে গিয়েছিলাম।

দ্বিতীয় স্বত্তা
(ditioshotta@gmail.com)

অতন্দ্র প্রহরী এর ছবি

আনডু বাটন থাকলে জীবনের কি আদৌ কি কোন মজা থাকত? চিন্তিত
___________________________________
বিষন্নতা ছোঁয় আমায় মাঝে মাঝেই, কখনো কি ছোঁয় না তোমায়?

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।