ওরে ভাই ফাগুন লেগেছে বনে বনে........

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বিষ্যুদ, ১২/০২/২০০৯ - ১০:২৬অপরাহ্ন)
ক্যাটেগরি:

আগামী কাল পহেলা ফাগুন উপলক্ষে টি.এস.সি. তে গানের অনুষ্ঠানের আয়োজন করেছে ঢাকা ইউনিভার্সিটির নাট্যকলা ও সংগীত বিভাগ।অনুষ্ঠানটি পরিবেশন করবে নাট্যকলা ও সংগীত বিভাগের ছাত্র-ছাত্রী ও শ্রদ্ধেয় শিক্ষকবৃন্দ ।অনুষ্ঠানটি উপভোগ করার জন্য সকলের আমন্ত্রন রইল.........

সময়সূচী:

র‌্যালী :বিকেল ৩ টা

অনুষ্ঠান শুরু হবে :বিকেল ৪ টা

অনুষ্ঠান শেষ হবে :সন্ধা ৬ টা

( জয়িতা )


মন্তব্য

প্রকৃতিপ্রেমিক এর ছবি

ছবি চাই। আর কেমন কাটলো সেটা জানাতে ভুলবেননা।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

আজ তো মনে হচ্ছে ঢোকাই যাবে না ঐ অঞ্চলে... ভীড়... অবশ্য সুন্দরীদের ভীড় আমার সবসময়ই ভালো লাগে।
খারাপ লাগে কেবল তাদের পাশে দাঁড়ানো ছেলেগুলোকে। অসহ্য...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

রায়হান আবীর এর ছবি

আমার আর মুহাম্মদের আসার প্ল্যান আছে। দেঁতো হাসি

=============================

অতন্দ্র প্রহরী এর ছবি

পোস্টটা ছিল বৃহঃবারের। তাই সূত্রমতে, শুক্রবারেই তো এটা হয়ে যাওয়ার কথা। তুমি আবার শনিবারে বলতেসো, "... প্ল্যান আছে", কনফিউজড হয়ে গেলাম চোখ টিপি

রায়হান আবীর এর ছবি

আরে তাই তো। আমি দুই নম্বর পাতায় গেছিলাম- ভুলেই গেছি। প্ল্যান ছিল হবে তাইলে। দেঁতো হাসি

=============================

অতন্দ্র প্রহরী এর ছবি

কী কারণে চোখে কম দেখতেসো, সেইটা আমি জানি। সো, নো প্রবলেম দেঁতো হাসি

অতিথি লেখক এর ছবি

ওরে ভাই ফাগুনে আগুন লেগে গেছে..........যাই হোক আমিতো ভাই আপনাদের গান শুনতে ও দেখতে কইছি ফটু দিয়া কি করবেন.......চিন্তিত
ছবি দেওয়া হবে...

( জয়িতা )

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।