আকাশের সাথে কথোপকথন

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: শুক্র, ১৫/০৫/২০০৯ - ৮:২১পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আকাশটা কথা কয় নিমগ্ন সুরেতে
তুমি ডাক প্রায়ই;

আমি তো আকাশ পানে চেয়ে আছি গত
একুশটি শরৎ
একুশটি কুয়াশাময় পৌষে সাজিয়েছি
প্রেমাঞ্জলি কিছু।

জানি আসবে না, আসবে কি?

আকাশতো নিরুত্তর।

সে শুধু যে চিরন্তন সাদাকালো মেঘ
বয়েই নিয়ে চলেছে
আমার তো অনুভুতি –সব কেড়েই নিয়েছে
এক হাড় কাঁপানো শীতে।

আকাশটা কথা কয় নিমগ্ন সুরেতে
‘আশায় থাক।’
আমিতো আশায় আছি।
তুমি ডাক প্রায়ই
‘এসো।’
‘কিভাবে?’
‘না হয় তুমিই এসো।’
তুমি নিরুত্তর

আমি তো আকাশ পানে চেয়ে আছি গত
একুশটি শরৎ।

‘বল একবার বল
কিভাবে আসব?’

নিবন্ধন-নামঃ মেহেদী_হাসান
ইমেইল ঠিকানাঃ


মন্তব্য

কীর্তিনাশা এর ছবি

ভাল লাগলো হাসি

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

জুলফিকার কবিরাজ এর ছবি

আমি তো আকাশ পানে চেয়ে আছি গত
একুশটি শরৎ।

‘বল একবার বল
কিভাবে আসব?’

মেহেদী,
কালি দসেক ফোন করেন

জুলফিকার কবিরাজ এর ছবি

আমি তো আকাশ পানে চেয়ে আছি গত
একুশটি শরৎ।

‘বল একবার বল
কিভাবে আসব?’

মেহেদী,
কালি দাসেক ফোন করেন।

প্রকৃতিপ্রেমিক এর ছবি

পড়লাম।

তানবীরা এর ছবি

আকাশটা কথা কয় নিমগ্ন সুরেতে
‘আশায় থাক।’
আমিতো আশায় আছি।

হুমম আশায়ই আলো ঃ(

তানবীরা
---------------------------------------------------------
চাই না কিছুই কিন্তু পেলে ভালো লাগে

*******************************************
পদে পদে ভুলভ্রান্তি অথচ জীবন তারচেয়ে বড় ঢের ঢের বড়

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।