নেশা

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: শুক্র, ০৬/১১/২০০৯ - ১০:৩৪পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

নেশা করতে নিষিদ্ধ্ব পানীয় লাগে তোমার?
কই আমার তো লাগে না
মাতাল হয়ে তোমার কথা শুনি
'হ্যালো' 'হ্যালো' বলছ কেন বার বার?
অঘোর নেশায় শুনছি তোমার কথা
এই যে তুমি রাগ কর,এই যে অভিমান কর,
এখনি হেসে দিলে,
এগুলো আমার নেশার স্তর।
আমি মাতাল নই,
শুধু যতন করে নেশা ধরে রাখি ......

উত্তল দর্পণ


মন্তব্য

ইশতিয়াক রউফ এর ছবি

সচলে অনেক অনেক স্বাগতম। একটাই আফসোস, খণ্ডিত অংশ দিলে যে? দ্বিতীয় অংশটাও দিয়ে দিতে একই সাথে! একাধারে সব ক'টাই চাই কিন্তু।

অতিথি লেখক এর ছবি

ধন্যবাদ ইশতি,
সব ই দিব এক এক করে
ধৈর্য্য ধরে,আস্তে ধীরে ।
এহ হে আবার ছড়া হয়ে গেলো খাইছে

অতিথি লেখক এর ছবি

পড়ার জন্য অনেক ধন্যবাদ,সবই পাবা ,আস্তে ধীরে

অবাঞ্ছিত এর ছবি

হাসি লিখতে থাকুন। ভালো লাগলো।
__________________________
ঈশ্বর সরে দাঁড়াও।
উপাসনার অতিক্রান্ত লগ্নে
তোমার লাল স্বর্গের মেঘেরা
আজ শুকনো নীল...

__________________________
ঈশ্বর সরে দাঁড়াও।
উপাসনার অতিক্রান্ত লগ্নে
তোমার লাল স্বর্গের মেঘেরা
আজ শুকনো নীল...

অতিথি লেখক এর ছবি

অনেক ধন্যবাদ

উত্তল দর্পণ

কিংকর্তব্যবিমূঢ় এর ছবি

ভালো হয়েছে, লিখতে থাকুন দেঁতো হাসি
................................................................................................
খাদে নামতে আজ ভয় করে, নেই যে কেউ আর হাতটাকে ধরা ...

রায়হান আবীর এর ছবি

হ্যালো ফাহিম্ভাই দেঁতো হাসি


পুচ্ছে বেঁধেছি গুচ্ছ রজনীগন্ধা

সাফি এর ছবি

চলুক

অতিথি লেখক এর ছবি

কবিতায় নেশা লাগে। হাসি
/
ভণ্ড_মানব

রানা মেহের এর ছবি

এটা কী হলো?
অর্ধেক দেয়া হলো কেন?
জলদি পরের অংশ না দিলে কিন্তু তক্তা প্রক্রিয়া জারি থাকবে
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।