-----<<খোলা চিঠি>>----

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: শুক্র, ২৩/০৪/২০১০ - ৩:১৪পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

এ ভাবে যে হারাবো তা বুঝিনি,কিভাবে,কেমনে যে আমাকে ছেড়ে চলে গেল ...ধ্যাত...কিছুই ভাল লাগে না... আমার শখের জিন্স কেন যে চলে গেলা... আম্মু তোমাকে যেতে বলল আর তুমিও চলে গেলা!
আমার কথা একবার ও ভাবলা না,একবারও না এরকম কিভাবে করলে তুমি!
একটু না হয় হাঁটু থেকে ছিড়ে গিয়েছিল তবুও তো পরতাম।কিন্তু আম্মু তোমাকে রাখল না মন খারাপ
একটু ছিঁড়েছে সাথে সাথে ডাস্টবিন!!আম্মু তোমার ভ্যালু ভুলে গেসে!
তোমার দাম ৮০ রিয়াল একটি সাধারন এর ৪ গুন!!
তবুও তোমাকে কেন যে ফেলে দিল!
তুমি তো আর আসবে না ফিরে,তবু তুমি রবে আমার মনে,আমার প্রার্থনায়...না না সত্যি বলতেসি...
তুমি যার কাছেই যাও মানে ডাস্টবিন থেকে যার হাতে পড়বা তার কাছে ভাল থেকো...এই দোয়া করি।
নিজের খেয়াল নিবা...আর যাতে বেশি না ছিঁড়ো...
তোমার ছবি নেই তাহলে বিজ্ঞাপন দিতাম তোমার খোঁজ় এ!
আর ছবিটা দেওয়াল এ রাখতাম।
--------তোমার প্রাক্তন মালিক


মন্তব্য

নাশতারান এর ছবি

আপনার নামটা জানা হলো না।

ট্যাগে "জিন্স", "পেন্ট" উল্লেখ না করে চিঠিটা যদি এভাবে লিখতেন, তাহলে কেমন হতো দেখুন তো?


তোমায় এভাবে যে হারাবো তা বুঝিনি।

কীভাবে, কী ভেবে যে আমাকে ছেড়ে চলে গেলে!
...কিছুই ভাল লাগে না...

মা তোমাকে যেতে বললো আর তুমিও চলে গেলে!

আমার কথা একবারও ভাবলে না? একবারও না?

এমনটা কীভাবে করলে তুমি! কীভাবে পারলে এতোটা নিষ্ঠুর হতে?

পুরানো হয়ে গেছো ভেবে কখনো কম ভালোবেসেছিলাম তোমায়? আস্তাকুঁড়ে ছুঁড়ে ফেলে দিতে চেয়েছিলাম মায়ের মতো?

মা তোমার মূল্য ভুলে গেছে। আমি তো ভুলি নি। ভালো-খারাপ সময়গুলোতে আমরা দুজন দুজনার কতো কাছাকাছি ছিলাম! মনে আছে?
সেই তুমি আমায় ছেড়ে চলে গেলে!

তুমি তো আর আসবে না ফিরে,তবু তুমি রবে আমার মনে,আমার প্রার্থনায়...

যেখানেই যাও, যার কাছেই যাও, ভাল থেকো-এই দোয়া করি।
আর নিজের খেয়াল রেখো।

আমাদের দুজনার ছবি অনেক। তোমার একার কোন ছবি নেই। থাকলে বিজ্ঞাপন দিতাম তোমার খোঁজে!

আমরা দুজন দুজনাকে আর খুঁজে পাবো না কোনোদিন।

তবু ভালো থেকো, আমার প্রিয় জিন্সের প্যান্ট!

_____________________

আমরা মানুষ, তোমরা মানুষ
তফাত শুধু শিরদাঁড়ায়।

অতিথি লেখক এর ছবি

আমি রাইন এনাম।
আসলে ব্লগ এ তেমন লিখি না।তবে এখন নিয়মিত লেখার ইচ্ছা।:)
জ্বী ভাইয়া ভাল হত।
নতুন তো তাই ভুল করে ফেলি আর কিছুজানিনা তো হাসি
আস্তে আস্তে শিখার চেষ্টা করছি।

নাশতারান এর ছবি

ব্যাপার না। আমরা সবাই ভুলো আমাদের এই ভুলের রাজত্বে। দেঁতো হাসি
লিখতে থাকুন।

সচলে স্বাগতম।

_____________________

আমরা মানুষ, তোমরা মানুষ
তফাত শুধু শিরদাঁড়ায়।

ষষ্ঠ পাণ্ডব এর ছবি

ইনি ভাইয়া না, আপু। সচলে নিয়মিত হবার চেষ্টা করুন, আরো অনেক কিছু জানতে পারবেন, জানাতে পারবেন।



তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।


তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।

অতিথি লেখক এর ছবি

ধন্যবাদ ভাইয়া হাসি
চেষ্টা করবো নিয়মিত সচল থাকার অচল না হয়ে।

অতিথি লেখক এর ছবি

oops জানতাম না ইয়ে, মানে... অবশ্য বুঝার উপায় নাই প্রোফ দেখে ।

ফারুক হাসান এর ছবি

ভাইয়া, হ্যাভ্বি মজা পাইলাম পৈড়া দেঁতো হাসি
অন্তত, ব্লগ হিসেবে ব্যতিক্রমী মনে হৈছে হাসি

সহজীয়া এর ছবি

বিষয়বস্তু মজার! আরেকটু মনোযোগী হলে আরো মজার হতে পারতো।
________________________________
বিধিবদ্ধ পঙ্কিলতা।
জীবন বাবু,তাঁর কবিতা।
তৃপ্তিদায়ী আত্মশ্লাঘা।
এবং এ রাতজাগা।
************************************

অতিথি লেখক এর ছবি

হম আসলে মাথায় আসার সাথে সাথে লিখে ফেললাম ।

বোহেমিয়ান এর ছবি

সচলে স্বাগতম ।
ভালো হয়েছে, ভবিষ্যতে নিশ্চয় আরো ভালো হবে!

কোন কমেন্ট করে নীচে লিখুন

<আপনার নিক>

তাহলে আমরা বুঝতে পারব আপনি কে ।

_________________________________________

_________________________________________
ওরে! কত কথা বলে রে!

অতিথি লেখক এর ছবি

ধন্যবাদ ভাইয়া।
<রাইন>

নাশতারান এর ছবি

মন্তব্যের নিচে দেখুন উদ্ধৃতি | জবাব লেখা। জবাব-এ ক্লিক করে প্রতিমন্তব্য লিখবেন। নিক লেখার সময় < > চিহ্ন দেওয়া জরুরি না। যেভাবে ইচ্ছা লিখতে পারেন। নিক থাকলেই হলো।

_____________________

আমরা মানুষ, তোমরা মানুষ
তফাত শুধু শিরদাঁড়ায়।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।