নামতা

ক্রেসিডা এর ছবি
লিখেছেন ক্রেসিডা [অতিথি] (তারিখ: সোম, ১৪/০৫/২০১২ - ৯:০৮অপরাহ্ন)
ক্যাটেগরি:

 

নামতা

_________________

 

 

একক              স্বত্তায়
দশক              দশক ধরে, অথবা তারো বেশী
শতক             এর সীমানায়
সহস্র              আলোকবর্ষর নীচে
অযুত             স্বপ্নের সুতোয় বাঁধা
লক্ষ               হৃদয়ের কম্পনে
নিযুত             প্রতিধ্বনি
কোটি             মানুষের এবং তোমার-আমার ভালোবাসায়

 
হে বাংলাদেশ!
একদিন আমরা পোড়াবো এই দুঃসময়।

 

 

লেখক: ক্রেসিডা 

 


মন্তব্য

কাজি মামুন এর ছবি

অভিনব, অনন্য এবং অনবদ্য !

একদিন আমরা পোড়াব এই দুঃসময়।

হ্যা, আমরা পারব একদিন দুঃসময়কে পুড়িয়ে ছাই করে দিতে। কারণঃ
''আমার হৃৎপিন্ডের মতো
আমার সত্তার মতো
আমার অজানা স্নায়ুতন্ত্রীর মতো
সর্বক্ষণ সত্য আমার দেশ'' (অনন্যস্বদেশ, হাসান হাফিজুর রহমান)

cresida এর ছবি

ধন্যবাদ মামুন ভাই। Imagine এর মতো আমিও একজন ড্রিমার। আমরা সকলেই।

ক্রেসিডা

সৌরভ কবীর  এর ছবি

চলুক

ক্রেসিডা এর ছবি

ধন্যবাদ। ভালো থাকবেন।

ক্রেসিডা

রংতুলি এর ছবি

চলুক

ক্রেসিডা এর ছবি

ধন্যবাদ।

ক্রেসিডা

অমি_বন্যা এর ছবি

ব্যতিক্রমী এই প্রয়াস অসাধারণ লাগলো ।

ক্রেসিডা এর ছবি

ধন্যবাদ আপনাকে। ভালো থাকা হোক।

ক্রেসিডা

বন্দনা এর ছবি

ভাল লাগল ক্রেসিডা।

অযুত স্বপ্নের সুতোয় বাঁধা
লক্ষ হৃদয়ের কম্পনে
নিযুত প্রতিধ্বনি
কোটি মানুষের এবং তোমার-আমার ভালোবাসায়

খুব সুন্দর এই লাইনগুলা।

ক্রেসিডা এর ছবি

থ্যাঙ্ক ইউ।

ক্রেসিডা

প্রৌঢ় ভাবনা এর ছবি

চলুক

ক্রেসিডা এর ছবি

ধন্যবাদ।

ক্রেসিডা

ধুসর জলছবি এর ছবি

চমৎকার লাগল। একটু আলাদা রকমের। চলুক

ক্রেসিডা এর ছবি

ধন্যবাদ জলছবি।

ক্রেসিডা

রোমেল চৌধুরী এর ছবি

বাহ, চমৎকার ফুটেছে কবিতার শরীর ও মন।

আলোকবর্ষর নীচে

'আলোকবর্ষের নিচে' হবে কি?

------------------------------------------------------------------------------------------------------------------------
আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে
নক্ষত্রের নিচে।

ক্রেসিডা এর ছবি

ধন্যবাদ রোমেল ভাই। হ্যা, বানানটা আমার ভুল হয়েছে খেয়াল করিনি। অনেকদিন আর নিয়মিত লিখি না। তাই অনেক বানান ই ভুল হয়; যদিও এ বানানটা জাষ্ট টাইপো।

ভালো থাকবেন।

ক্রেসিডা

প্রদীপ্তময় সাহা এর ছবি

খুবই ভাল লিখেছেন।

নিয়মিত লিখুন।

ভালো থাকবেন।
শুভেচ্ছা।

ক্রেসিডা এর ছবি

ধন্যবাদ। আপনিও ভালো থাকবেন।

ক্রেসিডা

নীড় সন্ধানী এর ছবি

চমৎকার চলুক

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.--.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.
সকল লোকের মাঝে বসে, আমার নিজের মুদ্রাদোষে
আমি একা হতেছি আলাদা? আমার চোখেই শুধু ধাঁধা?

অতিথি লেখক এর ছবি

ধন্যবাদ।

ক্রেসিডা

ক্রেসিডা এর ছবি

অতিথি লেখক কেন দেখালো? মনে হয় কোথাও ভুল করেছি।

এনিওয়ে ..

ক্রেসিডা

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।