আজ আমার সব আছে

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বিষ্যুদ, ২৬/০৭/২০১২ - ৯:৫৮পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আজ আমার সব আছে
শুধু ভালোবাসা ছাড়া।
আমি আমার ভালোবাসা ফেলে এসেছি
রৌদ্রজ্জ্বোল করতলে
জীবনের বিন্যস্ত সজ্জা ছেড়ে
পলাতক কাপুরুষের মতো
আমি পালিয়ে এসেছি
জীবনের আলোকিতো চৌকাঠ পেরিয়ে।

আমার স্বপ্ন-সাধ ছুঁয়ে আসা
প্রতিটি অন্তিম মুহূর্তকে আমি ফেলে এসেছি।
নিরর্থক আনন্দের কাছে
দু’ফোঁটা বৃষ্টির কাছে
একটি বিস্তীর্ণ সন্ধ্যার কাছে
নিবিড় পরাজিত আমি
একাকী পালিয়ে এসেছি।
আজ আমার সব আছে
শুধু ভালোবাসা ছাড়া;
তবুও মাঝে মাঝে বুকের কোনো এক পাশে
টের পাই-
এক চিলতে ভালোবাসার ছোঁয়া।

১১ শ্রাবণ, ১৪১৯


মন্তব্য

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

বেশ ভালো লেগেছে। কবির নাম কি?

অতিথি লেখক এর ছবি

জ্বি ‘শনিবারের চিঠি’- নতুন বলে ভুলে লিখতে পারি নাই।

অমি_বন্যা এর ছবি

ভালো লেগেছে। সচলে স্বাগতম ।

সুমন চৌধুরী এর ছবি

ভালো লাগে নাই। অতিরিক্ত আহ্লাদি মনে হয়েছে।

একান্তই ব্যক্তিগত মত।

ধন্যবাদ।

ক্রেসিডা এর ছবি

চলুক

__________________________
বুক পকেটে খুচরো পয়সার মতো কিছু গোলাপের পাঁপড়ি;

অতিথি লেখক এর ছবি

ব্যাপার না, কবিতা তো সব সময় আর এক রেখায় চলে না।

অতিথি লেখক এর ছবি

মতামতের জন্যে ধন্যবাদ; চেষ্টা থাকবে- যাতে আরেকটু ভালো লেখা যায়।

জামাল খান এর ছবি

এতো ভালোবাসা কোথায় পান?

অতিথি লেখক এর ছবি

পাই না তো- তাই এতো আদিখ্যেতাপনা। হাসি

জামাল খান এর ছবি

ভাগ‌্যিস বললেন !

অতিথি লেখক এর ছবি

হাসি

আশরাফুল কবীর এর ছবি

#সুন্দর লিখেছেন, ভাল থাকুন বাঘের বাচ্চা

ক্রেসিডা এর ছবি

বস.. একটু আড়াল রাখেন লেখায়... আরো সুন্দর হয়ে উঠবে।

ভালো থাকেন।

__________________________
বুক পকেটে খুচরো পয়সার মতো কিছু গোলাপের পাঁপড়ি;

মৃত্যুময় ঈষৎ এর ছবি

মোটামুটি লাগলো.............


_____________________
Give Her Freedom!

দুঃখবিলাসী এর ছবি

ভালো লাগলো, নিজেকে খুঁজে পেলাম। চলুক

পথিক পরাণ এর ছবি

চলুক

অতিথি লেখক এর ছবি

কবিতাটা পড়ে খুব ভালো লাগলো।
Tomal তমাল

তানিম এহসান এর ছবি

চেষ্টা চলুক, পরবর্তী কবিতার প্রত্যাশায় থাকলাম হাসি

অতিথি লেখক এর ছবি

খণ্ডিত অর্ধাঙ্গী
উর্ধ্বদেশ চুঁইয়ে অপূর্ণতার রক্ত গড়ায়

অতৃপ্তি রইল

______
অনুচ্ছেদ

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।