শিরোণামহীন

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: মঙ্গল, ২৮/০৮/২০০৭ - ২:৫৩অপরাহ্ন)
ক্যাটেগরি:

ভাবনার নিশ্চেষ্টতায় কেমন বিকল হয়ে পড়ি । নির্বিকার হয়ে যাই। দূর্মতি আমার নয়, সব যেমন চলছে চলুক। রা'টি নেই। নিশ্চল নিথর হয়ে স্বপ্নহীন বাঁচাই বরং উপাদেয়। পোড়া মাটির গন্ধ শুঁকে শুঁকে না হয় পরখ করা যাবে মাটির ঠিকানা। অন্ধকারের অতিশয্যে নিজেকে ফেরানোর আশংকা থাকে না। নিজেকেই বরং অচেনা মনে হয়। অনবরত পুরাতন সেই শকুনের ডানা ঝাঁপটানো কানের তলদেশ বেয়ে কোথায় হারিয়ে যায়। নির্বাসিত কল্পনাগুলো ঝিঁ-ঝিঁ শব্দে কল্কীর তলানী ছেড়ে তেড়ে আসে শেষ হ্যাচকা টানে। হক মাওলা!


মন্তব্য

সৌরভ এর ছবি

সুন্দর!
অতিথি লেখকদের নাম অথবা কলম-নাম রাখার অনুরোধ রইলো লেখার শেষে।



আমি ও আমার স্বপ্নেরা লুকোচুরি খেলি


আবার লিখবো হয়তো কোন দিন

ধুসর গোধূলি এর ছবি

- অই এইডা ক্যাডা রে, কল্কিফল্কি লইয়া পুস্ট মারে!
বদ্দা কই? আমাগো প্যাটেন্ট তো লইয়া টান দিলো কোন এক গেস্ট, জাগেন তাত্তারি আর তাড়ি টাইনেন না মিয়া।
_________________________________
<সযতনে বেখেয়াল>

ঠোটকাটা পাঠক এর ছবি

হক মাওলা।আমারেও একচিলিম দিয়েন।

শোহেইল মতাহির চৌধুরী এর ছবি

আমি কি এই অতিথি লেখককে চিনি?
অর্থাত্ আমার কাছ থেকে লিংক পেয়েই কি তিনি এখানে?
জগতে কত অজানা! হক মাওলা!!
-----------------------------------------------
সচল থাকুন ---- সচল রাখুন

-----------------------------------------------
মানুষ যদি উভলিঙ্গ প্রাণী হতো, তবে তার কবিতা লেখবার দরকার হতো না

অতিথি লেখক এর ছবি

অচল এক। না চেনার সম্ভাবনাই শতভাগ। সামহোয়্যারে দু'একটা পোস্ট দিয়েছিলাম 'প্রমিত প্রবাল' নামে। সচলে নাম নেই, মেহমানের আপ্যায়ন চলছে ভালোই।

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

প্রমিত প্রবালের লেখা আগে চোখে পড়েছে।
কল্পনা নির্বাসনে দেয়া যায় নাকি!

অতিথি লেখক এর ছবি

কল্পনাগুলো পর্যন্ত নির্বাসনে যেতে বাধ্য হচ্ছে কিনা সেটাই ভেবে দেখবার বিষয়। বড়ই দুঃসময়। আশাকরি আমার মত করে ভাববেন না।

লেখা চোখে পড়েছে জন্য কৃতজ্ঞতা।@শিমুল

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।