একটি আদিম ছবি

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বিষ্যুদ, ১৮/১০/২০০৭ - ১০:২১অপরাহ্ন)
ক্যাটেগরি:

তুমি বললে-
চালিয়ে যাও।
তিনি বললেন-
চালিয়ে যান।
সে বলল -
এই তো হছছে।
আপনি বললেন-
হবে হবে।
তুই বললি-
চালা চালা।

আমি চালাই
দারুন বেগে।
করুন আরতনাদ

আর ভাল্লাগেনা।

-নিঝুম
১৮,অকটোবর;২০০৭


মন্তব্য

জিফরান খালেদ এর ছবি

খুবই ভালো লাগলো মামা...

চালায়া যান...

প্রকৃতিপ্রেমিক এর ছবি

হা হা হা ... ঠিক আছে বন্ধু, ঠিক আছে, চালিয়ে যাও। পেছনে চাইওনা।

অতিথি লেখক এর ছবি

নিঝুম আপনি কি চালাচ্ছেন?আমি বুঝতে পারছিনাতো!

- বিবাগিনী

অতিথি লেখক এর ছবি

বিবাগিনী,
আমি কিছু চালাই না।আমাকে চালায় কিছু বদ চিত্র পরিচালক।সারাক্ষন কানের কাছে

ভন ভন ,ভন ভন,ভন ভন......

হা হা হা হা(আশা করি এইবারো কিছু বুঝেন নাই)হা হা হা(হাসি চলছে......)

-নিঝুম

অতিথি লেখক এর ছবি

যিফ্রান,
দেইখা মন্তব্ব কর,আগে ছশ মাটা পইরা নে

-নিঝুম

বিবাগিনী এর ছবি

নিঝুম আমি আসলেই কিচছু বুঝিনাই!

‌‌::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

‌‌::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

হিমু এর ছবি

এ তো হয় নবিশ ড্রাইভার নয় খবিশ পর্নস্টারের খেদপদ্য! অনবদ্য!


হাঁটুপানির জলদস্যু

অমিত আহমেদ এর ছবি

বলে কিনা "করুন আর্তনাদ"!
হিমু ভাইয়ের সাথে একমত


ভালবাসি, ভালবাসি, ভালবাসি তোমায়!
ব্লগস্পট | ফেসবুক | ইমেইল

অতিথি লেখক এর ছবি

্ভাই হিমু,আমি পরের টা।আর অমিত ভাই কে বলছি,করুন আরতনাদ,মাঝে মাঝে বেশ লাগে...

-নিঝুম

অতিথি লেখক এর ছবি

দারুন হইসে নিঝুম , চলুক চলুক

- খেকশিয়াল

অতিথি লেখক এর ছবি

চিরহরিত্

নিঝুম, তোমার ছবির সংগে তো ফটোর মিল নাই।
মানে বলছিলাম , তোমার নাম নিঝুম, কিন্তু তোমার কবিতায় অনেক ঝুম ( তাল) ।

কবিতা ভালো হইছে ....... চিরহরিত্

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।