প্রোফাইলের ছবি

হাসান মোরশেদ এর ছবি
লিখেছেন হাসান মোরশেদ (তারিখ: শুক্র, ০৮/০৬/২০০৭ - ৮:৩৪অপরাহ্ন)
ক্যাটেগরি:
শিমুল,লেখা বোঝা যায়?

মন্তব্য

হাসান মোরশেদ এর ছবি
ছবি, এটাচ করলাম । ব্লগে দেখায় না কেনো, মঁসিয়ে মডু? -------------------------- আমি সত্য না হলে গুরু সত্য কোনকালে?

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

হাসান মোরশেদ এর ছবি
মডুস্যার নিজের পোষ্ট কি নিজে মোছা যায়? নাকি চাবি আপনার কাছে? ছবিটা একটু দেখবেন নাকি? -------------------------- আমি সত্য না হলে গুরু সত্য কোনকালে?

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

নিঘাত তিথি এর ছবি
হাসান ভাই, প্রোফাইলের ছবি কি নতুন করে দিতে পেরেছেন?আমি একটা ছবি দিয়ে ফেলেছিলাম সেটা প্রায় এক ঘন্টা ধরে চেষ্টা করছি বদলে অন্যটা দিতে, হচ্ছেই না। হয় পুরানো ছবিটা আসে নয়তো এই "কিছুই না"টা আসে। এই বেশ ভালো আছি

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

হযবরল এর ছবি
এরকম মারাত্মক টাইপ নাম কেন নিলো প্রজাপতি।
হাসান মোরশেদ এর ছবি
হাহাহাহা প্রোফাইলের ছবি বদলাতে চাইছিনা । সামহোয়ারে দেয়ার সময় ছবিটা ছোট করতে চেয়েছিলাম । শিমুল জানতে চেয়েছিল- কি লেখা? ভাবলাম, ছবিটাই আলাদা আপলোড করে দেই । এটাচ করলাম । এটাচ থেকে দেখা ও যাচ্ছে । কিন্তু ব্লগের পাতায় আসছেনা । মঁসিয়ে মডু'র অশেষ কৃপা ।নিশ্চয়ই তিনি কৃপাদৃষ্টি বর্ষন করবেন -------------------------- আমি সত্য না হলে গুরু সত্য কোনকালে?

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

নিঘাত তিথি এর ছবি
হযু ভাই,এটাই যে আমার সত্যি নাম!কোনটা মারাত্মক লাগছে? "নিঘাত"? -------------------- তিথি

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

সচলায়তন এর ছবি
ঠিক করেছি! -------------------------------------- ঈশ্বরের ক্ষমতা অসীম, তথাপি তিনি ক্লীব

_________________________________
সচলায়তন.COM কর্তৃপক্ষ

হাসান মোরশেদ এর ছবি
শ্রী মডুরাম কি জয়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়! -------------------------- আমি সত্য না হলে গুরু সত্য কোনকালে?

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

সৌরভ এর ছবি
তিথি দেখি নিজের নামে ফিরছে । -- হাসান মোরশেদ, পোস্ট বোধহয় মুছা যায় । ------ooo0------ এই আমি যদি জেগে উঠি অন্য কোন সময়ে অথবা অন্য কোন পৃথিবীতে ,তবে কি পারতাম আমি অন্য একজন হয়ে উঠতে ?

আবার লিখবো হয়তো কোন দিন

হযবরল এর ছবি
হ্যাঁ 'নিঘাত'। অন্যরকম। চমৎকার নাম(হাসি)।
ধুসর গোধূলি এর ছবি
নির্ঘাত বাটারফ্লাই ইচ্ছে করেই নিঘাত নাম প্রদর্শন করিতেছে। বাইদ্যাওয়ে, দাদা- আপনের টি-শার্টটা পছন্দ হইছে আমার :) _________________________________ <স্বাক্ষর দিমুনা, পরে জমিজমা সব লেইখা লইলে!>
আরিফ জেবতিক এর ছবি
টি শার্টের বানীটি তো বানীচিরন্তনী বইতে রাখার মতো। তবে মশা হয়ে কোন পরিবর্তন আনা যায় না,থাপ্পড় খেয়ে মরতে হয়।এমন গুনগুন না করাই নিরাপদ।
কনফুসিয়াস এর ছবি
হাসান ভাইয়ের জন্যে আলাদা পেরাইভেট টিউটর লাগবো, ছবি কেমনে দিতে হয় সেইটা বুঝাইতে। ;) -যা দেখি তা-ই বলি...

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

ধুসর গোধূলি এর ছবি
লোকজন খালি দুস্টু জিনিষের ফটুক দেয়। টিশার্টের কথা বইলা ফেনাতোলা পানিয়ের ফটুক দিয়ে কি ভালো কইরলেন দাদা? _________________________________ <স্বাক্ষর দিমুনা, পরে জমিজমা সব লেইখা লইলে!>
আনোয়ার সাদাত শিমুল এর ছবি
চমৎকার কথা!!! ___ থ্যাংকস মোরশেদ ভাই!

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।