রাগিবের কাছে একটা করজোড়ে অনুরোধ

হাসিব এর ছবি
লিখেছেন হাসিব (তারিখ: বিষ্যুদ, ২৮/০৬/২০০৭ - ৪:১০পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আমাদের সহ ব্লগার রাগিব উইকিপিডিয়ার একজন মডারেটর । সে একজন উইকিপিডিয়া ব্যুরোক্র্যাটও বটে । বাংলাদেশ পার্টটা মূলত তার হাত দিয়েই বের হয় । পদমর্যাদা অনুযায়ী তিনি অনেক ক্ষমতা রাখেন নিঃসন্দেহে । আমরা যেমন এটিমের হয়ে ছাগু উটু তাড়াই সামহয়ারে তেমনি রাগিব উইকিপিডিয়াতে ট্রল তাড়িয়ে বেড়ান ।

তো যেই উদ্দেশে রাগিব ভাইকে খোজা সেটার প্রসঙ্গে আসি । আজকে সামহয়ারের ব্লগার ত্রিভুজ একটা উইকি পাতা খোলার ঘোষণা দিয়েছে । সেখানে নাকি সে "১৯৭১ এর স্বাধীন যুদ্ধের পক্ষে ও বিপক্ষে অবস্থানকারী দেশের তালিকা ও কারন" বর্ননা করবে ।

সামহয়ারের ব্লগার হিসেবে রাগিব হয়তো জানেন আমাদের স্বাধীনতার ইতিহাস নিয়ে ত্রিভুজের চিন্তা ভাবনার সাথে । এ বিষয়ে নতুন করে বলার কিছু নেই । রাগিবের কাছে আমাদের সবার করজোড়ে অনুরোধ থাকলো দেশকে আরেকবার ধর্ষণের হাত থেকে বাচানোর ।

সামহয়ারে এবিষয়ে ত্রিভুজের পোস্ট পাবেন এ লিংকে
ত্রিভুজে উইকি নেম TRIVUz । উইকিপেডিয়ার দাগী পোস্টটার লিংক এটা

আশা করি রাগিব উইকিপিডিয়ার ত্রিভুজ নামের ট্রলটার ব্যাপারে ব্যবস্থা নেবেন ।


মন্তব্য

আড্ডাবাজ এর ছবি

১০০% সমর্থন জানালাম। ধন্যবাদ।

অমিত এর ছবি

শুরু করতে দেন। কনটেন্ট আগে দেওয়া শুরু করুক।

________________________________________
i know my song well before
i start singin'

হাসিব এর ছবি

বিষবৃক্ষ গোড়া থেকে কেটে দেয়াই ভালো


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

হাসান এর ছবি

আমার মাঝে মাঝে মনে হয় - যদি ওই বালছিড়াটাকে হাতের কাছে পাইতাম, তাইলে চড়ায় ওই দাঁত ফালায় দিতাম।

ওই শয়তানটাকে গালি দিলেও গালির অপমান হবে।

--------------------------
আমার রুজি রোজগার

হাসিব এর ছবি

রাগিবের সাথে কারো পরিচয় থাকলে যোগাযোগ করেন ।


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

অমিত এর ছবি

হযু ভাইকে বলেন
_______________________________________

i know my song well before
i start singin'

হাসিব এর ছবি

খোজ লাগাও হযুর । কয়েকদিন ধরে হযুর দেখা পাওয়া যাচ্ছে না ।


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

অমিত এর ছবি

আরে হযু ভাইতো আমার এখানেই এসেছিল। রাতে কল দিমু নে

অমিত এর ছবি

তবে এখনও যেহেতু কোন কনটেন্ট হারামজাদাটা দেয় নি, মনে হয় না কিছু করা যাবে।

হাসিব এর ছবি

ওইখানে কিছু উল্টাপাল্টা দেখলেই আমি ওটা ডিলিট দেবো ।


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

সজারু এর ছবি

ত্রিভূজের পৃষ্ঠদেশের ঠিক মধ্যস্থান বরাবর পিচুটি-পত্র মর্দণ করা হউক।
_________________________

সর্বাঙ্গ কন্টকিত-বিধায় চলন বিচিত্র

_________________________

সর্বাঙ্গ কন্টকিত-বিধায় চলন বিচিত্র

কনফুসিয়াস এর ছবি

রাগিব ভাই মনে হয় কিছু একটা করেছেন। লিংক রিডিরেক্ট করে দিচ্ছে মেইন পেইজে।
খুব ভাল হলো।
হাসিব ভাই, আপনাকে অনেক ধন্যবাদ এই পোষ্টের জন্যে।

-যা দেখি তা-ই বলি...

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

হাসিব এর ছবি

রাগিবকে এজন্য অসংখ্য ধন্যবাদ ।


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

অছ্যুৎ বলাই এর ছবি

রাজাকার প্রসঙ্গ একবারের জন্যও আসে নি। চোখ টিপি

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

হাসিব এর ছবি

ত্রিভুজের পোস্টে ১ দিসি বইলা হে আমারে রাজাকার কইছে গতরাইতে ।


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

সৌরভ এর ছবি

হাসিব ভাই, কোন সমস্যা নাই।
সাম্প্রতিক পরিবর্তন এর একটা লিংক থাকে বাংলা উইকি তে।
সেটা চেক করলেই হবে।

রাজাকারদের বেতনভোগীদের শুধু মুখটা আছেই।
এরবেশি আর কিছু করার সাহস পাবেনা।

------ooo0------
বিবর্ণ আকাশ এবং আমি ...


আবার লিখবো হয়তো কোন দিন

সুমন চৌধুরী এর ছবি

রাগীব ভাই ত্রিভুজ ঠেকান..বীটে..
.......................................
ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

হাসিব এর ছবি

রাগিব বেশ টেকনিকালি ত্রিভু্জরে সাইজ করে দিছে ।


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

সৌরভ এর ছবি

রাগিব ভাই না করলে আমি মুছতাম।
তবে রাগিব ভাই আসলেই ভাল কূটনীতিবিদ্যা খাটাইছেন।
মুছেনও নি আবার মুছেওছেন। মজা পাইছি।

আমি সকাল উঠেই আপনার পোস্ট দেখার পরই উইকির আপডেট হিস্ট্ররি চেক দিছি। (আমি কদাচিৎ সামান্য কন্ট্রিবিউট করি একেবারে নিচের লেভেলে)
হাসিব ভাই, বাই দ্য ওয়ে আমি এখন অন্য নিকে আছি।কালকে যার কমেন্ট মুছছে।
যে কোন ঝামেলায় সাপোর্ট পাবেন।

------ooo0------
বিবর্ণ আকাশ এবং আমি ...


আবার লিখবো হয়তো কোন দিন

হাসিব এর ছবি

ত্রিভুজ তার উইকি এন্ট্রি সাইজের প্রতিবাদে সামহয়ারইনে পোস্ট দিছে । সেইরকম ...


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

নজমুল আলবাব এর ছবি

এই পোস্ট এখন মুছে দেন হাসিব। এর আর দরকার নাই মনে হয়। তাছাড়া ওপেন সাইটে এইটা ওরা পড়ে রাগিব ভাইয়ের ব্যাপারটা জেনে যাবে যেটা হয়ত ওরা জানেনা।

হাসিব এর ছবি

এইটা সামহয়ারেও আছে । আর রাগিব উইকি মডারেটর সেটা সবাই জানে । গোপন কিছু না ।


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

নজমুল আলবাব এর ছবি
ঝরাপাতা এর ছবি

প্রযুক্তি নিয়ে লেখালেখি শুরু করুন।
_______________________________________
রোদ্দুরেই শুধু জন্মাবে বিদ্রোহ, যুক্তিতে নির্মিত হবে সমকাল।


বিকিয়ে যাওয়া মানুষ তুমি, আসল মানুষ চিনে নাও
আসল মানুষ ধরবে সে হাত, যদি হাত বাড়িয়ে দাও।

হযবরল এর ছবি

চিয়ার আপ ব্রাদার।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।