ভোকাট্টা

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি
লিখেছেন এস এম মাহবুব মুর্শেদ (তারিখ: শুক্র, ০১/০৫/২০০৯ - ১২:৫৬পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

চেনা আকাশে অভিমানের ঘুড়ি উড়িয়েছি দুজনে আজ।

তোমার ধারালো ভুলটার সাথে আমার আঠালো চিৎকারের মাঞ্জা আমার সুতায়
তোমার সুতায় আমার বিষাক্ত বিশ্বাস আর তোমার সকরুণ কান্না
লাটাই চেপে ধরে তাই প্রাণপণ কাটাকুটি খেলতে থাকি আমরা
যেন কেউ ভোকাট্টা হলেই জটহীন মসৃন সমাধান।

(তারিখ: সোম, ২০০৯-০৪-০৬ ০৭:৫৪)


মন্তব্য

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

অনেক দিন আগে লিখা শুরু করছিলাম। পরে আর লিখা হয় নাই। কীর্তিকলাপ খালি করতে গিয়া দেখি পড়ে আছে। প্রকাশ করে দিলাম।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

লুৎফুল আরেফীন এর ছবি

ভালো করছেন। মাথায় জটা পাকিয়ে দিলেন এইই আরকি ... ...?!?!##
___________________________
বাংলাদেশ আমার বাংলাদেশ

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

মাথা ঝাড়া দেন এট্টা।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

সমাধান মসৃণই হোক...

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

হুমম..

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

প্রকৃতিপ্রেমিক এর ছবি

ওরে বাবা, কঠিন কথাবার্তা। চলুক

ইশতিয়াক রউফ এর ছবি

তোমার ধারালো ভুলটার সাথে আমার আঠালো চিৎকারের মাঞ্জা আমার সুতায়

দুর্দান্ত

ধুসর গোধূলি এর ছবি

- আগে কও, কোন্দোকানের চাইল খাও তুমি। এইরম কোবতে তো তোমার ল্যাখার কথা না। ঠিকঠাক কইরা ঝাইড়া কাশো মিয়া! চোখ টিপি
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

কেন? আমি কি কোবতে লিখতে পারুম না?

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

অতিথি লেখক এর ছবি

ঠিক ঠিক! একদম ঠিকই বলেছেন,,"যেন কেউ ভোকাট্টা হলেই জটহীন মসৃন সমাধান"

ভালো লাগলো খুউব!!
সুমিন শাওন

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

ধন্যবাদ সুমিন।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

কনফুসিয়াস এর ছবি
এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

'কঠিন'? ইয়ে, মানে...

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

চলুক
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

রণদীপম বসু এর ছবি

আহারে, সব্বাই যদি এরকম কবি হয়ে যেতো ! ভোকাট্টায় ভোকাট্টায় ভরে ওঠতো পৃথিবী ! একমাত্র অকবি আমি মাঠ-ঘাট চিড়ে ঘুড়ি ধরা উৎসবে উচ্ছল হয়ে ওঠতাম !

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

দ্রোহী এর ছবি

চেনা আকাশে অভিমানের ঘুড়ি উড়িয়েছি দুজনে আজ।

ঘটনা কী মামু? ভাবীর সাথে মন কষাকষি হয়েছে নাকি আবার?

বলাইবাহুল্য কবিতা তেমন একটা বুঝি না।

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

হাসি

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

সুমন চৌধুরী এর ছবি
অতন্দ্র প্রহরী এর ছবি

জটিল! চলুক

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।