আমন্ত্রন জানান বন্ধুকে

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি
লিখেছেন এস এম মাহবুব মুর্শেদ (তারিখ: বিষ্যুদ, ২১/০৬/২০০৭ - ১:৫৯অপরাহ্ন)
ক্যাটেগরি:

আপনার বন্ধুকে আমন্ত্রন জানানোর জন্য ব্যবহার করুন বামদিকের 'Invite your friends and colleges'। তারপর আপনার বন্ধুর ইমেইল এড্রেসটি দিয়ে টিপে দিন ইনভাইট। আপাতত প্রত্যেকে ৫ জন করে আমন্ত্রন করতে পারবেন। শিঘ্রী কোটা বাড়ানো হবে।

কোন সমস্যা দেখলে এখানে জানান।

যে ইমেইল যাবে আপনার বন্ধুর কাছে তা নিম্নরূপ:

#################################
হাই,
আপনার বন্ধু, %inviter %site এ বেশ কিছুদিন যাবৎ লিখছেন। তিনি মনে করেন আপনার উপস্থিতি %siteকে সমৃদ্ধ করবে। %inviter আপনাকে %site [%homepage] যোগ দেবার জন্য আমন্ত্রন জানাচ্ছেন। আশা করি আপনি আমন্ত্রন গ্রহন করে আমাদেরকে সমৃদ্ধ করবেন।

%site এর সদস্য হবার জন্য, নীচের লিংকটিতে ক্লীক করুন বা ব্রাউজারের এড্রেস বারে পেস্ট করুন।

%join_link
----------
%message

==========================

Hi,
Your friend, %inviter has been contributing in %site for a while. He thinks you can be a good addition to our %site community. %inviter is inviting you to join %site [%homepage]. We hope that your presence will enrich our community.

To become a member of %site, click the link below or paste it into the address bar of your browser.

%join_link

#################################


মন্তব্য

নজমুল আলবাব এর ছবি

ঠিক আছে। ধন্যবাদ।

সুমন চৌধুরী এর ছবি

আয়েশা আখতার,শশাংক বরণ রায় আর ফারুক ওয়াসীফরে ডাকলাম আপাতত...
.......................................
ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

হাসিব এর ছবি

সুমন চৌধুরীর মতো এখানে কাকে কাকে আমন্ত্রন দেয়া হচ্ছে সেটা লিখে দিলে ভালো হয় । তাহলে ওভারল্যাপিঙ ইনভাইটেশন হবে না ।

আমি অলৌকিক হাসান ও লুতফুল আরেফীন সুজনকে বলছি । বাকী তিনটা ফাকা আছে । কারো লাগলে আওয়াজ দিয়েন ।


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

একজনকে ইভাইটেশন জানানো হয়ে গেল সিস্টেম আপনাকে বলে দেবে।

====
মানুষ চেনা দায়!

সুমন চৌধুরী এর ছবি

ঘুট!
.......................................
ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

কনফুসিয়াস এর ছবি

আমি চামেলী হাতের মানুষকে ইনভাইট করলাম।

-যা দেখি তা-ই বলি...

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

ভাস্কর এর ছবি

আমি লোপা তাসনিমরে ডাকলাম, সে উত্তরসুরি নামে একটা ইয়াহু গ্রুপ মডারেট করে...


বরফখচিত দেশ ক্যান এতোদূরে থাকো!


স্বপ্নের মতোন মিলেছি সংশয়ে...সংশয় কাটলেই যেনো মৃত্যু আলিঙ্গন...

আরিফ জেবতিক এর ছবি

আমার ৫টাই খালি থাক আপাতত:।
বুঝে শুনে ডাকব।

আর যার যার কোটা শেষ হয়ে গেলে আমার ৫টি বেচেঁও ফেলতে পারি ,যদি ভালো দাম পাই।:)

ঝরাপাতা এর ছবি

অন্যমনস্ক শরতকে কি আমন্ত্রণ জানানো হয়েছে? তিনি আসলে সচলায়তন নিশ্চয় সমৃদ্ধ হবে।

_______________________________________
পোড়াতে পোড়াতে ছাই, ওড়াতে ওড়াতে চলে যাই . . .


বিকিয়ে যাওয়া মানুষ তুমি, আসল মানুষ চিনে নাও
আসল মানুষ ধরবে সে হাত, যদি হাত বাড়িয়ে দাও।

??? এর ছবি

আমি আবু আহসান নামে একজনরে ইনভাইট করলাম।

উৎস এর ছবি

কাকে ইনভাইট দেই বুঝতেছি না, সেরকম স্বজন নাই যে স্বজনপ্রীতি করব, পরিবারতন্ত্রেরও সুযোগ কম।

ধুসর গোধূলি এর ছবি

আমি একজনরে ইনভাইট দিছি। বেচারী কনফার্মেশন মেইলের জন্য অপেক্ষা করে করে শেষে ঘুমিয়েই গেলো। (মোটারামের ঠ্যাঙে ফাঁসী চাই)

তার আগে সচলায়তনের ব্যাপারে বললো 'দারুণ'। কিন্তু আ-কার, ই-কার স্থান বদলে গেছে। মানে ঐ আরকি, ইউনিকোডের ঝামেলা। সে সচলায়তনের কেমন উপকার হবে বলতে পারছিনা, কিন্তু আমার স্মৃতি বলে সে ব্লগার / আলোচক / টেকনিক্যাল হ্যান্ড হিসেবে খুবই প্রমিজিং হতে পারে।
_________________________________
<স্বাক্ষর দিমুনা, পরে জমিজমা সব লেইখা লইলে!>

উৎস এর ছবি

বেচারী?

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

সরি। ধুগো আমি কিন্তু টেস্ট করেছিলাম। জাংক ইমেইল ফোল্ডার চেক করতে বলুন প্লীজ। সমাধান না হলে জানাবেন।

====
মানুষ চেনা দায়!

অমিত আহমেদ এর ছবি

ক্লিয়ার হলাম না। আমি যে কাউকে আমন্ত্রণ জানাতে পারবো? আগের একটা পোস্টে আলোচনা হয়েছিল সামহোয়ারের কাকে কাকে আনা যাবে কাকে আনা যাবে না। আমি যদি এখন ওদের কাউকে আমন্ত্র্রন জানাই?

************************
আমার বেলা যে যায় সাঁঝ-বেলাতে
তোমার সুরে সুরে সুর মেলাতে

অমিত আহমেদ এর ছবি

কেউ একটু ক্লিয়ার করেন প্লিজ!

************************
আমার বেলা যে যায় সাঁঝ-বেলাতে
তোমার সুরে সুরে সুর মেলাতে

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

মোটামুটি ওদের মধ্যে থেকেই করেন আপাতত। কারো খুব বেশী আপত্তিকর না হলেই চলবে।

====
মানুষ চেনা দায়!

অমিত আহমেদ এর ছবি

OK, আমি কেমিকেল আলীকে আমন্ত্রন জানালাম।

************************
আমার বেলা যে যায় সাঁঝ-বেলাতে
তোমার সুরে সুরে সুর মেলাতে

সুজন চৌধুরী এর ছবি

আমি সজারু-কে বল্লাম আইসো।

____________________________
লাল গানে নীল সুর হাসি হাসি গন্ধ......

সৌরভ এর ছবি

ওকে, আমি আপাতত জ্বিনের বাদশা কে ডাকতে গেলাম।

------ooo0------
বিবর্ণ আকাশ এবং আমি ...


আবার লিখবো হয়তো কোন দিন

অছ্যুৎ বলাই এর ছবি

বাডি লিস্ট ফিচারটা টেস্টাইতেছি।
এক এক কইরা সবাইরে অ্যাড করুম। সাকিব স্টাইল।

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

সুমন চৌধুরী এর ছবি

সুমেরুরে ডাকলাম...
.......................................
ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

সুমন চৌধুরী এর ছবি

শ্যাজারে অন্যকেউ ডাকেন ....আমার কোটা শেষ
.......................................
ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

আরিফ জেবতিক এর ছবি

বদ্দা,একাউন্ট বেচমু।৫টাই খালি আছে।
গ্লাসের সাইজ দেখান আগে,তারপর কথা।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।