ই বই বের করতে চাই, কীভাবে করবো?

মাহবুবুল হক এর ছবি
লিখেছেন মাহবুবুল হক (তারিখ: মঙ্গল, ২১/০২/২০১৭ - ১২:০৫অপরাহ্ন)
ক্যাটেগরি:

ই-বই এবং পিডিএফ তৈরি ও প্রকাশে সচলায়তনের সহযোগিতা চাই ৷
কবিতা ও প্রবন্ধের বই ৷


মন্তব্য

মন মাঝি এর ছবি

এটা "কলরব"-এ স্ট্যাটাস আকারে দিলে ভাল হত না?

****************************************

অনার্য সঙ্গীত এর ছবি

এটা কিন্তু কোনো ব্লগপোস্ট নয়।
ইমেইল করে হয়তো মডারেটরদের সঙ্গে যোগাযোগ করতে পারতেন।

______________________
নিজের ভেতর কোথায় সে তীব্র মানুষ!
অক্ষর যাপন

মাহবুবুল হক এর ছবি

অনার্য,আসলে আমি সেটাই করতে চেয়েছিলাম ৷ কিন্তু মডারেটরের হদিস করতে পারিনি ৷

--------------------------------------------------------
দেয়ালে দেয়ালে মনের খেয়ালে/ লিখি কথা ।
আমি যে বেকার, পেয়েছি লেখার/ স্বাধীনতা ।।

অনার্য সঙ্গীত এর ছবি

মডারেটররা আমার জানামতে সচলায়তনের ইমেইলের অপরপ্রান্তে থাকেন হাসি

সচলায়তন সম্ভবত কোনো সচলের ব্যক্তিগত আগ্রহ থেকে ই-বই প্রকাশ করেনা। সিদ্ধান্তগুলো সচলায়তন থেকে হয় এবং একটা টিম ই-বই তৈরিতে হাত দেয়। আমি সচলায়তনের যতগুলো ই-বই দেখেছি সব এভাবেই করা হয়েছে বলে জানি।

আপনি হয়তো বইদ্বীপের সঙ্গে যোগাযোগ করতে পারেন। যদি তারা প্রকাশ করতে রাজি হয় আপনার বই, তাহলে তো হয়েই গেলো। বই হলে আপনি চানতো একটা পোস্ট দিয়ে সেটা সচলায়তনের সবার সঙ্গে শেয়ারও করতে পারবেন। অথবা আপনি নিজেই ই-বই তৈরিতে পারদর্শী এমন সচলদের সঙ্গে ব্যক্তিগতভাবে যোগাযোগ করে দেখতে পারেন। যদিও আমি নিজে কখনো বানাইনি, তবুও আমার মনে হয় একটু সময় দিতে পারলে ই-বই তৈরি কঠিন কিছু নয়। নেটে একটু ঘাঁটলেই হয়তো রহস্য উদ্ধার করে ফেলবেন।

শুভকামনা থাকলো।

______________________
নিজের ভেতর কোথায় সে তীব্র মানুষ!
অক্ষর যাপন

হিমু এর ছবি

এখানে দেখতে পারেন।

সন্দেশ এর ছবি

প্রিয় মাহবুবুল হক, সচলায়তন আপনার কাছে নিয়মিত সুলিখিত লেখার প্রত্যাশী। এ ধরনের জিজ্ঞাসা পোস্ট আকারে না দিয়ে কলরবে দিলে ভালো হয়। লেখাটি নীড়পাতা থেকে সরিয়ে আপনার নিজস্ব পাতায় স্থানান্তর করা হলো। ধন্যবাদ।

মাহবুবুল হক এর ছবি

দুঃখিত ৷

--------------------------------------------------------
দেয়ালে দেয়ালে মনের খেয়ালে/ লিখি কথা ।
আমি যে বেকার, পেয়েছি লেখার/ স্বাধীনতা ।।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।