দেখি একটা ছবি লটকে

মাশীদ এর ছবি
লিখেছেন মাশীদ (তারিখ: সোম, ০৪/০৬/২০০৭ - ৩:৩৭পূর্বাহ্ন)
ক্যাটেগরি:
somewherein এ নাকি বেশ ক্যাচাল হয়েছে আজ সারাদিন? আবার এখানেও নাকি সদস্য নিয়ে ঝামেলা গ্যাছে? হুমমম...ভালই। এই হয়। এভাবেই চলবে। এবার ঠ্যালা সামলাও! যাক্ গে! যাই হোক, তাতে আমার কি? আমি দেখি আমার মত একটা ছবি লটকে। এবার দেশে গেলাম যখন, তখন ১ দিনের জন্য মা-বাবা-র সাথে খুব সুন্দর একটা ট্রিপ দিয়েছিলাম কক্সবাজারে - সেখানে তোলা। সবার জন্য শুভেচ্ছা।

মন্তব্য

সুমন চৌধুরী এর ছবি
দারুণ ছবি
মাশীদ এর ছবি
danke, বদ্দা।

ভাল আছি, ভাল থেকো।

মাশীদ এর ছবি
ছবি না থাকায় এই সাইটটা কেমন যেন ম্যান্দামারা লাগে। সাইটে ঢুঁ মারতেই মন চায় না।

ভাল আছি, ভাল থেকো।

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি
ইন্টারনটে এক্সপ্লোরার টেস্টিং
হযবরল এর ছবি
আমি ছবি দিয়েছিলাম আসে না । এটাচমেন্ট আছে বইলা খালাস।
এস এম মাহবুব মুর্শেদ এর ছবি
টেস্টিং
হযবরল এর ছবি
ছবি ক্যামনে লাগায় ?
সৌরভ এর ছবি
এইরকম একটা ছবি আমারও আছে । দিবো নাকি? -- [অনুভূতিশূন্য কেউ একজন]

আবার লিখবো হয়তো কোন দিন

আরিফ জেবতিক এর ছবি
আমার কোন ছবি নেই।মানে স্টার ফিসের সাথে নেই,তবে বোয়াল মাছের সাথে আছে।প্রথম বিয়ের পরে "এসো মাছ কাটি" নামের একটা অনুষ্ঠান হয়ে থাকে,সেখানে আমি আর অর্না, বড়ো একটা বোয়াল মাছ সহ দাত কেলিয়ে হাসছি,এরকম একটা ছবি আছে। -------- সাইট চালু হলে একটু হ্যাপা সামলাতেই হবে।(তাও ভালো,আমি তো এখনও মুখ খুলিনি.মো..হাহাহাহাহা)
হযবরল এর ছবি
বিয়ের পর মাছ কুটতে হয় নাকি ? এইটা কি বলেন জেবতিক ভাই। এট্টু বিস্তারিত জানান যায় না?
মাশীদ এর ছবি
প্রথম বিয়ে? আর কয়টা বিয়ে করেছেন জেবতিক ভাই? হযুদার প্রশ্ন আমারো। আর এমন ঐতিহাসিক মাছ কাটা উৎসবে এত মাছ থাকতে বোয়াল মাছ কেন? --------------------------------------- হারিয়ে যেতে হবে আমায় ফিরিয়ে পাব তবে।

ভাল আছি, ভাল থেকো।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।